থেরি মুভি বাংলা ডাবিং ও সাবটাইটেল

থেরি মুভি বাংলা সাবটাইটেল ও ডাবিং | Thari Movie Bangla Subtitle Dubbed

থেরি মুভিটির বাংলা ডাবিং ও সাবটাইটেল (Theri Bangla Subtitle) বানিয়েছেন জ্যোতির্ময় এস। থেরি মুভিটি পরিচালনা করেছেন অ্যাটলি কুমার। এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন অ্যাটলি এবং এস রমনা গিরিভাসন। ২০১৬ সালে থেরি মুক্তি পায় । ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১১,৪৮৫ টি ভোটের মাধ্যেমে ৭.১ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৭৫ কোটি রুপি বাজেটের থেরি মুভিটি বক্স অফিসে ১২৫-১৭৫ কোটি রুপি আয় করে।

থেরি মুভি বাংলা ডাবিং, কি এবং অবিশ্বাস্য ফিল্ম. তাই আকর্ষণীয় এবং সবকিছু সঠিক পরিমাণ ছিল, কমেডি, অ্যাকশন, রোম্যান্স. কিছু পদক্ষেপ সম্পর্কে আমি একটি জিনিস অপছন্দ করি তা হল তারা জীবনের উপর যে মিথ্যা ব্যাখ্যা দেয়: সব হারিয়ে যায় না এবং তারা সবসময় কিছু ছেড়ে না দিয়ে যেকোন পরিস্থিতি কাটিয়ে উঠতে সক্ষম হয়। আপনি যখন জীবনের মধ্য দিয়ে যান তখনই আপনি বুঝতে পারেন যে এটি নিখুঁত নয়। অন্যদিকে এই মুভিটি দেখিয়েছে যে জীবন সবসময় নিখুঁত হয় না এবং অনেক বাধা থাকবে এবং এমনকি হারতে হবে কিন্তু আপনি যা চান তা পেতে আপনি সর্বদা সেগুলি অতিক্রম করতে পারেন। আমি এই মুভিটি খুব পছন্দ করি এবং বিরক্ত না হয়ে এটি বারবার দেখা চালিয়ে যেতে পারি। দুর্দান্ত অভিনয় বিজয়, সামান্থা এবং অ্যামি। সঙ্গীত সত্যিই চমৎকার. চমত্কার সিনেমা. এটা অনেক ভালবাসি.

থেরি মুভি বাংলা ডাবিং, গতকাল আমি থেরি বেবি থালাপ্যাথি বিজয় আন্না থেরি বেবি মাইন্ডব্লোয়িং, অসাধারণ, আশ্চর্যজনক, সুন্দর এবং চমত্কার থেরি মুভি বাংলা ডাবিং দেখেছি।
থালাপ্যাথি বিজয় এস থেরি পুলিশ অফিসার স্টাইলিশ, সোয়াগ, এবং সেম্মা গণপুলিশের চেহারা। ট্রিপল রোল বাহ বাহ বাহ আশ্চর্যজনক দুর্দান্ত ফ্যান্টাস্টিক পেশাদার চরিত্র বিজয় কুমার, জোসেফ কুরিভিলা এবং আরেকজন বিজয় কুমার।
কাস্ট এবং ক্রু সদস্যরা- সামান্থা আক্কিনেনি, অ্যামি জ্যাকসন, শিশু শিল্পী, মোটা রাজেন্দ্রন এবং অন্যান্যরা দেখতে বিস্ময়কর এবং আশ্চর্যজনক।
থালাপ্যাথি বিজয় এবং সামান্থা আক্কিয়েনি সুপারস্টার জুটি একটি আবেগ এবং যন্ত্রণার সাথে হৃদয় এবং ভালবাসার সুদৃশ্য এবং সুন্দর সংমিশ্রণ।
অ্যাকশন সিন এবং ফাইট সিন সেমা ম্যাস, স্টাইলিশ, সোয়াগ এবং মাইন্ডব্লোয়িং থ্যালাপ্যাথি বিজয় ফাস্ট স্পিড এবং এর রানিং এপিক এবং স্টাইল থেরি বেবি থ্যালাপ্যাথি বিজয় ম্যাস কা ইফেক্ট।
রায়- থেরি বেবি উইথ থ্যালাপ্যাথি বিজয় এবং সামান্থা আক্কিয়েনি সুপারস্টার জুটি এবং একটি মাস মাসালা ফান এন্টারটেইনিং এবং কমেডি অ্যাকশন এন্টারটেইনার থেরি মুভি বাংলা সাবটাইটেল।
আশ্চর্যজনক, বিস্ময়কর, এবং চমত্কার থিরি মুভি বাংলা ডাবিং।
অনেক উপভোগ করেছি
অনেক ভালবাসত
রেটিং:-10/10

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ থেরি
  • পরিচালকঃ অ্যাটলি কুমার
  • গল্পের লেখকঃ অ্যাটলি এবং এস রমনা গিরিভাসন
  • মুভির ধরণঃ ড্রামা, একশন
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Jotirmoy S
  • মুক্তির তারিখঃ ১৫ এপ্রিল ২০১৬
  • আইএমডিবি রেটিংঃ ৭.১/১০
  • রান টাইমঃ ১৫৮ মিনিট




থেরি মুভি রিভিউ

Theri শব্দের ইংরেজী অর্থ Spark, বাংলায় ‘আগুনের ফুলকি’। গতবছর মুভির ফার্স্ট লুক বের হওয়ার পর থেকেই, প্রচন্ড এক্সাইটেড ছিলাম মুভিটি নিয়ে! এরপর টিজার আর ট্রেইলার দেখে আরো বেশি এক্সাইটেড হয়ে যায়। এ বছরের ১৪ এপ্রিল মুভিটি মুক্তি পায়। বহুল প্রতীক্ষার অবসান ঘটিয়ে সাবসহ অনলাইনে আসে গতকাল। আর… আজ আমি হাজির হলাম “থেরি”র ১ম বাংলা রিভিউ নিয়ে।

প্লট ধারণাঃ বিজয় কুমার (বিজয়) একজন সৎ পুলিশ অফিসার। চেন্নাই শহরের ডিসিপি। তার মা তার বিয়ের জন্য মেয়ে খুঁজে বেড়াচ্ছে। বিজয়ও মেয়েগুলোকে রিজেক্ট করে চলেছে।

এমনসময় বিজয়ের পরিচয় হয় মেডিকেল স্টুডেন্ট মিত্রা (সামান্থা) এর সাথে। তারে দুজন দুজনার প্রতি বেশ আকৃষ্ট হয়ে ওঠে এবং দুই পরিবারের সম্মতিতে তাদের বিবাহ সম্পন্ন হয়। অতঃপর তাদের একটি মেয়েও হয়। যার নাম রাখা হয় নিভি।এভাবে বেশ আনন্দেই কাটছিলো বিজয়ের জীবন। এরই মধ্যে তার হাতে একটি নতুন কেস আছে। কেসটি ছিলো রেপ কেস এবং কেসটির আসামী ছিলো…. (কমু না! দেখে নিয়েন! এই কেসটি বিজয়ের লাইফে ব্যাপক পরিবর্তন আনে এতক্ষণ যা বললাম, তা ৫ বছর আগেকার কাহিনি। বর্তমানে বিজয়ের নাম জোসেফ কুরুবিলা। সে এখন তার মেয়ে নিভিকে নিয়ে কেরালায় থাকে। এখানে সে একটি বেকারি চালায়। তার মেয়ে নিভি এখন কিন্ডারগার্ডেন স্কুলে পড়ে। সেখানকার মালায়ি টিচার এনি (অ্যামি জ্যাকসন ভিন্ন নামে, ভিন্ন পরিচয়ে, ভিন্ন শহরে…. কিন্তু কেনো??

কি এমন ঘটেছিলো ডিসিপি বিজয় কুমারের জীবনে?? আর, তার স্ত্রী মিত্রাই বা কোথাই?? জানতে হলে দেখতে হবে থেরি।(মুভি দেখার মজা নষ্ট করতে চাইনা। তাই একদমই সংক্ষেপে, নিজের ভাষায় প্লট সম্পর্কে জাস্ট একটু ধারণা দিলাম… সংক্ষেপে উপস্থাপন করলেও, মুভির কাহিনির প্রতি সকলের মনে কিছুটা কৌতূহল সৃষ্টি করতে চেয়েছি…)

রিভিউ করেছেনঃ ‎Ariyan


Theri Bangla Subtitle. What and incredible film. So interesting and there was the right amount of everything, comedy, action, romance. One thing I dislike about some moves is the false interpretation they give on life: not all is lost and they are always able to overcome any situation without having to give up anything. Its only when you go through life you realise that it isn’t perfect. This movie on the other hand showed that life isn’t always perfect and there will be many obstacles and even loses but you can always overcome them to reach what you want. I love this movie so much and can continue watching it again and again without being bored. Great acting Vijay, Samantha and Amy. Music is really nice. Fantastic movie. Love it so much.



Thari Full Movie Bangla Dubbed 2022. Yesterday I Watched Theri Baby Thalapathy vijay Anna Theri Baby Mindblowing, Outstanding, Amazing, Beautiful And Fantastic Theri Movie Bangla Subtitle.
Thalapathy vijay S Theri Police officer Stylish, Swag, And Semma Mass Police look. Triple Role Wow Wow Wow Amazing Awesome Fantastic Professional Characters Vijay Kumar,Joseph kurivilla and another vijay kumar.
Cast and crew members- Samantha Akkineni, Amy jackson, The child artist, Motta rajendran And Others are Wonderful And Amazing To watch.
Thalapathy Vijay and Samantha Akkieni Superstar Pairs Lovely And Beautiful Combination Combo Of Heart And Love With An Emotions And Agony in it.
Action Scenes And Fight Scenes Semma Mass,Stylish,Swag And Mindblowing Thalapathy vijay Fast Speed and Its Running epic and Style Theri Baby Thalapathy Vijay Mass Ka Effect.
Verdict- Theri Baby With Thalapathy Vijay And Samantha Akkieni superstar Pairs And An Mass Masala Fun Entertaining and Comedy Action Entertainer Theri Movie.
Amazing,Wonderful, And Fantastic Theri Movie Bangla Subtitle.
Enjoyed a Lot
Loved a lot
Rating:-10/10


থেরি মুভি বাংলা ডাবিং,থেরি মুভি,theri full movie bangla dubbed mo,থেরি,theri full movie,তামিল মুভি বাংলা ডাবিং,থেরি মুভি বাংলা,tamil bangla movie 2022 full movie,tamil bangla movie,তামিল মুভি বাংলা ভাষা,তামিল মুভি বাংলা ভাষা 2022,থেরি মুভি বাংলা ভাষা,বাংলা মুভি,থেরি মুভি বাংলা ডাবিং full movie,theri movie bangla dubbed,তামিল বাংলা মুভি,thari movie in bangla,থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি,bangla movie,tamil bangla,tamil movie bangla dubbing hd 2022

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap