নিয়ে নিন ২ টি চমৎকার এন্ড্রয়েড গেম

[ad_1]

Hello what’s up guys কেমন আছেন সবাই ? আশা করি ভালো আছেন । সবাইকে স্বাগতম আজকের একটি নতুন পোস্টে । টাইটেল আর thumbnail দেখে already বুঝে গেছেন আজকের টপিক কি । আশা করি পোস্টটি শেষ পর্যন্ত দেখবেন । তো বেশি কথা না বলে আজকের পোষ্ট শুরু করা যাক

তো আজকে আমি আবার আপনাদের সাথে শেয়ার করব ২ টি দারুন এন্ড্রয়েড গেম ।
১/ Name : Vikings ; war of clans strategy
Size : 109 mb
Playstore rating : 4.3
Personal rating : 4.2
Device : Android and any
Type : online
Style : strategy
তো এটি মূলত clash of clan এর মতো একটি strategy game । তবে গ্রাফিক্স এর দিক থেকে এটি আর coc এর আকাশ পাতাল তফাৎ । না , আমি বলছি না যে এটির গ্রাফিক্স ডিজাইন খারাপ । মানে এটি নিজের জায়গা থেকে সুন্দর। যাই হোক , এবার গেমের ভেতরের আলোচনায় আসা যাক । মানে স্ট্রেটিজি গেমে যা হয় আরকি । আপনি রাজ্য বানাবেন , এটাক করবেন । আর আপনার রাজ্যকে ডিফেন্ড করবেন। আপনি মাটিতে , জলপথে এবং আকাশপথে এটাক করতে পারবেন। তবে গেমটির একটি ফিচার আমার খুব খারাপ লেগেছে। সেটি হল এই গেমটি খেলতে হলে আপনাকে টাকা খরচ করতে হবে । টাকা খরচ করা ছাড়াও খেলতে পারবেন কিন্তু গেমের সব ফিচারস উপভোগ করতে পারবেন না । তো আর কথা না বাড়িয়ে চলুন কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক।             তো আর দেরি না করে এই ডাউনলোড লিংক থেকে ডাউনলোড করে নিন , আর গেমটি উপভোগ করুন ।

২/ Name : zooba , zoo battle royale game
Size :  133 mb
Playstore rating : 4.0
Personal rating : 4.1
Device : Android and any
Type : offline and online
Style : battle royale
নাম শোনেই নিশ্চই চিড়িয়াখানা চিড়িয়াখানা ফিল পাইতাছেন । এই গেমটি মূলত একটি ব্যাটেল রয়েল গেম যেখানে আপনি নিজস্ব প্রাণী character নিয়ে খেলতে পারবেন । গেমটি তে বিভিন্ন মোড আছে যেগুলো খুব আকর্ষণীয় । আর আপনারা বিভিন্ন আইটেম এর skin ও পাবেন । আর আপনারা স্কোয়াডের সাথেও খেলতে পারবেন । তবে গেমটির গ্রাফিক্স আমার তেমন ভালো লাগেনি । গ্রাফিক্স কে একটু বেশি কার্টুনিস্টিক বানাইয়া ফেলছে । এটা আরো ভালো হতে পারত । যাই হোক, তবুও এতটা খারাপ না । খেলে দেখতে পারেন । চলুন কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক ।                 তো আর দেরি না করে এই  লিংক থেকে ডাউনলোড করে নিন । তো আজকে এই পর্যন্তই । মানুষ মাত্রই ভুল হয় । তাই ভুল হলে ক্ষমা করে দিয়েন । আশা করি পোস্টটি সবার ভালো লেগেছে । কোনো কিছু না বুঝতে পারলে কমেন্টে জানান । আপনি চাইলে এই লিংক এ ক্লিক করে আমাদের ফেসবুক গ্রুপে join করতে পারেন । আর যেকোনো প্রয়োজনে ফেসবুকে  আমার সাথে যোগাযোগ করবেন । 



[ad_2]

Source link

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap