প্রশ্ন উত্তর করার মাধ্যমে টাকা ইনকাম।

[ad_1]

আসসালামু আলাইকুম। আশা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও মহান রব্বুল আলামীন এর রহমতে ভালো আছি। অনেকদিন পরেই আপনাদের সাথে একটা নতুন আর্টিকেল নিয়ে আমি হাজির হলাম। আর্টিকেল এর টাইটেল দেখে আপনারা সবাই হয়তো বুঝতে পেরেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে আলোচনা করতে চলেছি। হ্যা প্রিয় পাঠকবৃন্দ আপনারা ঠিকই ধরেছেন আজ আমি অনলাইন ইনকাম এর উপর আজকের ব্লগটি লিখতে চলেছি। তো চলুন আর বেশি কথা না বাড়িয়ে মূল বিষয়ে চলে যাওয়া যাক।

অনলাইনে ইনকাম করতে কে বা না চাই। যার কাছে একটি স্মার্ট ফোন আর নেটওয়ার্ক সংযোগ রয়েছে তারা সবাই চাই কিভাবে অনলাইনে ইনকাম করা যায়। এখনতো আরার জাভা ইউজাররা বাটোন ফোনে এমন এমন কাজ করে ফেলছে যা এন্ড্রয়েড ইউজাররাও করতে পারে না। তারা তাদের বাটোন ফোনে ফেসবুক, গুহল সব ব্যবহার করতে পারে। যাই হোক আমি এখন আর জাভার বাটোন ফোনের দিকে যাচ্ছিনে নিজের বিষয় এ আবার ফিরে আসি। তো আপনাদের এই অনলাইনে ইনকাম করার আগ্রহ দেখছি দিনে দিনে বেড়েই চলেছে।  তাই আর বেশি দেরি না করে আমিও খোজাখুজি শুরু করে দিলাম। অনেক খোঁজা খুজি করার পর একটা নতুন ওয়েবসাইট পেয়েছি যেটা শুধু অল্প কিছু কাজের মাধ্যমে আপনি ইনকাম করতে পারেন। সেই ওয়েবসাইট এর কাজ হলো প্রশ্ন, উত্তর করা। অর্থাৎ আপনি ওখানে ১০০ টা প্রশ্ন করবেন এবং অন্যের যেকোনো ১০০ টি প্রশ্নের উত্তর দিতে হবে।  এই ১০০ প্রশ্ন আর ১০০ উত্তর করার মাধ্যমে আপনি পেয়ে যাবেন ৫০টাকা। 
আর একটা কথা প্রশ্ন উত্তর করার সময় আপনার প্রশ্ন অথবা উত্তর অবশ্যই অবশ্যই  কপিপেস্ট মুক্ত হতে হবে। যদি কনো প্রকার কপি-পেস্ট যদি পাওয়া যায় তাহলে সাইটের এডমিন বা মডারেটর আপনার পোস্টটাকে বাতিল, আপনার টাকা না দেওয়া এমনকি আপনার একাউন্ট টাও বাতিল করে দিবে। চলুন দেখে নেওয়া যাক কিভাবে সেখানে একাউন্ট খুলবেন এবং কাজ করবেন!

★প্রথমে আপনাকে গুগলে সার্চ করতে হবে easyanswer xyz সেখানে যদি খুজে না পান তাহলে এই লিংকে প্রবেশ করতে হবে  ওয়েবসাইটের লিংক
★প্রবেশ করার পর আপনার কাছে যে স্ক্রিন “প্রবেশ” নামে একটি আইকন আছে। সেখানে ক্লিককরার পর দেখা দিবে ” নিবন্ধন” সেখানে ক্লিক করুন। নিচের ছবি অনুযায়ী। pickedpicked
pickedpicked
 
★এই দুটি কাজ করার পর নিবন্ধনে ক্লিক করলে আপনার সামনে চলে আসবে এমন একটা ইন্টারফেস। 
picked
এই ফর্ম টি পূরণ করে “নিবন্ধন কর” তে ক্লিক করলে আপনার একাউন্ট তৈরি করা কমপ্লিট।
 এর পর সাইটের এডমিন বা মডারেটর যদি আপনার একাউন্টটি এপ্রুভ করে তাহলে আপনি ওখানে কাজ শুরু করতে পারেন।
এডমিন আপনার একউন্টটি এপ্রুভ করার জন্য যে বিষয়টি লক্ষ করবে সেটা হলো আপনার ই-মেইল ঠিকানা ভেরিফাই করা আছে কি-না। যদি থাকে তাহলে ৫ মিনিট থেকে ২৪ ঘন্টার ভেতরে এডমিন আপনার একাউন্ট টি এপ্রুভ করবে।

★ ই-মেইল ঠিকানা যেভাবে ভেরিফাই করবেন সেটা নিচে ছবির মাধ্যমে দেখানো হলো।
picked
প্রথমে আপনার প্রফাইল আইকনে ক্লিক করবেন।
picked
#এরপর আপনার ইউজার নেম এ ক্লিক করবেন।
picked
# এরপর  “আমার বিশদ বিবরন এ ক্লিক করবেন।
picked
#নিচের দিকে দেখবেন যে লেখা রয়েছে “দয়া করে ই-মেইল ঠিকানাটি যাচাই করুন।” ওখানে ক্লিক করবেন।
★ওখানে ক্লিক করার পর আপনার যে ই-মেইল টি দেওয়া আছে সেখানে একটা লিংক যাবে। ওখানে ক্লিক করবেন
[বিঃদ্রঃ আপনারা সবাই ই-মেইল টি পাবেন না। এর জন্য আপনাকে ই-মেইল অ্যাপ এ গিয়ে “spam” বক্স চেক করতে হবে ওখানে মেইল থাকবে] 
এই ভাবে মেইল ভেরিফাই করে কিছুক্ষণ অপেক্ষা করুন। একাউন্ট এপ্রুভ হওযার পর।
picked
প্রশ্ন করুন” এ ক্লিক করে কাজ করবেন। আর উত্তর করার জন্য প্রশ্নে ক্লিক করে উত্তর বক্সে আপনার উত্তর লিখে সাবমিট করে দিবেন। এই কাজ।

তো এই ছিল।  ভালো লাগলে কষ্ট করে একটা লাইক দিয়েন। বিদায়।



[ad_2]

Source link

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap