Acharya Bangla Subtitle 2022 | আচারিয়া বাংলা সাবটাইটেল

Acharya Bangla Subtitle 2022

Honestly , the hype and the expectations were far from reached. I can’t believe Koritala Shivam would pick a plot lie, this. The direction was not bad and chiru’s acting is the one thing that kept me going. The plot was weak and old and Koritala Shivan did add extra elements that definitely helped the overall performance. The songs also seemed old and boring. The Second half was dragged a lot and what happened is they had very little role for Ramcharan which itself is wrong as they promoted the film as something where there are 2 heros however the second half was dragged in attempts to keep Ramcharan on screen more time which did not work and made the film even worse. I would say NOT WORTH A WATCH and during the times when movies like KGF RRR u would expect more from the South Indian film industry. Pls don’t watch it just wait for it to be released on prime. Out of the entire film the only moment to be enjoyed is the dance by The father and son

I just saw Acharya on prime video. Honestly, I’m disappointed. This film had so much potential 😭. If it wasn’t for the weak writing of the story and screenplay it would have been a great film. Normally in Koratala Shiva sir’s films emotions play a huge role, but in this film I couldn’t feel any emotion. Another thing that Koratala Shiva sir’s films have is good elevations. Even that’s not hear in this movie. The story and screenplay were both very shallow and bland. However, I’ll give the credit where credit was due. Both Megastar and Megapower star acted well in this film. And the cinematography and sest were beautiful 😍. Let’s hope Koratala Shiva sir bounces back with #NTR30!

আচারিয়া বাংলা সাবটাইটেল

সত্যি বলতে, প্রচার এবং প্রত্যাশা পৌঁছানো থেকে অনেক দূরে ছিল। আমি বিশ্বাস করতে পারছি না যে কোরিতলা শিবম একটি চক্রান্ত মিথ্যা বেছে নেবে, এটি। দিকটা খারাপ ছিল না এবং চিরুর অভিনয়ই একটা জিনিস যা আমাকে চালিয়ে নিয়ে গিয়েছিল। প্লটটি দুর্বল এবং পুরানো ছিল এবং কোরিতলা শিবন অতিরিক্ত উপাদান যুক্ত করেছিল যা নিশ্চিতভাবে সামগ্রিক কর্মক্ষমতাকে সাহায্য করেছিল। গানগুলিও পুরানো এবং বিরক্তিকর মনে হয়েছিল। দ্বিতীয়ার্ধকে অনেক টেনে আনা হয়েছিল এবং যা ঘটেছিল তা হল রামচরণের জন্য তাদের খুব কম ভূমিকা ছিল যা নিজেই ভুল কারণ তারা চলচ্চিত্রটিকে এমন কিছু হিসাবে প্রচার করেছিল যেখানে 2 জন নায়ক ছিল কিন্তু দ্বিতীয়ার্ধে রামচরণকে আরও বেশি সময় পর্দায় রাখার প্রচেষ্টায় টেনে আনা হয়েছিল কাজ করেনি এবং চলচ্চিত্রটিকে আরও খারাপ করে তুলেছে। আমি বলব না দেখার মতো নয় এবং সেই সময়ে যখন কেজিএফ আরআরআর -এর মতো সিনেমাগুলি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্প থেকে আরও বেশি আশা করবে। দয়া করে এটি প্রাইমে প্রকাশ হওয়ার জন্য অপেক্ষা করবেন না। পুরো চলচ্চিত্রের মধ্যে উপভোগ করার একমাত্র মুহূর্ত হল বাবা ও ছেলের নাচ

আমি শুধু আচার্যকে প্রাইম ভিডিওতে দেখেছি। সত্যি বলতে, আমি হতাশ। এই চলচ্চিত্রের অনেক সম্ভাবনা ছিল যদি এটি গল্প এবং চিত্রনাট্যের দুর্বল লেখার জন্য না হত তবে এটি একটি দুর্দান্ত চলচ্চিত্র হতে পারত। সাধারণত কোরাতলা শিব স্যারের ছবিতে আবেগ বিশাল ভূমিকা পালন করে, কিন্তু এই ছবিতে আমি কোন আবেগ অনুভব করতে পারিনি। কোরাতলা শিব স্যারের চলচ্চিত্রের আরেকটি বিষয় হল ভালো উচ্চতা। এমনকি এই সিনেমায় এমনটা শোনা যায় না। গল্প এবং চিত্রনাট্য দুটোই ছিল খুবই অগভীর এবং নরম। যাইহোক, আমি ক্রেডিট দেব যেখানে ক্রেডিট দেওয়ার কথা ছিল। মেগাস্টার এবং মেগাপওয়ার তারকা দুজনেই এই ছবিতে ভালো অভিনয় করেছেন। এবং সিনেমাটোগ্রাফি এবং সেস্ট সুন্দর ছিল 😍 আশা করি কোরাতলা শিব স্যার #NTR30 নিয়ে ফিরে আসবেন!

আচারিয়া মুভিটির বাংলা সাবটাইটেল (Acharya Bangla Subtitle) বানিয়েছেন আহমেদ জয়নুদ্দিন। আচারিয়া মুভিটি পরিচালনা করেছেন কোরাতলা শিব এবং গল্পের লেখক ও ছিলেন কোরাতলা শিব। আচারিয়া মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন চিরঞ্জীবী, রাম চরণ, পূজা হেগড়ে। ২০২২ সালে আচারিয়া মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৩,০০০ টি ভোটের মাধ্যেমে ৩.৯/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১৪০ কোটি রুপি বাজেটের আচারিয়া মুভিটি বক্স অফিসে ৭৯.৯ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ আচারিয়া
  • পরিচালকঃ কোরাতলা শিব
  • গল্পের লেখকঃ কোরাতলা শিব
  • মুভির ধরণঃ অ্যাকশন, ড্রামা
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Ahmed Joynuddin
  • মুক্তির তারিখঃ ২৯ এপ্রিল ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৩.৯/১০
  • আইএমডিবি ভোটঃ ৩,০০০ টি
  • রান টাইমঃ ১৫৪ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap