Android TV এর জন্যে আরো ১২ টি দরকারী Apps যা না ব্যবহার করলে আপনি বড় কিছু মিস করছেন! (Last Part)

[ad_1]

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন।

Android TV নিয়ে এর আগে আমি একটি পোস্ট করেছি। সেখানে আমি ১০ টি Application নিয়ে কথা বলেছিলাম।

কিন্তু ভেবে দেখলাম এভাবে আলাদা আলাদা ৫ টা – ১০ টা করে Application নিয়ে পোস্ট করার চেয়ে একেবারে গুরুত্বপূর্ণ Application গুলো নিয়েই পোস্ট করে ফেলি।

কেউ আবার ভেবে নিয়েন না যেন আগের পোস্টের Apps গুলো গুরুত্বপূর্ণ ছিল না। ঐগুলো Main Apps। ঐগুলোর মতো এবং ঐ Apps গুলোর থেকে Extra Features + Unique ১২ টি Application নিয়েই এই পোস্টে আমরা কথা বলবো।

আর যারা আগের পোস্টটি দেখেননি তাদের উদ্দেশ্যে কিছু কথা বলে দিচ্ছি আগে থেকেই। আমাদের দেশে প্রতিনিয়ত Android TV ব্যবহারকারী বাড়ছে।

আর কয়েক বছরের মধ্যে দেশের smart tv market অনেক বড় হবে আর প্রত্যেকের ঘরে ঘরেই Smart/Android TV থাকবে বলে আশা করা যায়।

আপনার কাছে যদি একটি Android TV পড়ে থাকে আর আপনি শুধু এতে সাধারন ডিশ টিভির চ্যানেল গুলোই দেখে থাকেন তবে আমি বলবো আপনি অনেক কিছুই Miss করছেন।

এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের এমন ১২ টি Android TV Apps নিয়ে পরিচিত করাবো যা দিয়ে আপনারা আপনাদের Android টিভিকে একটি Android Smartphone এর মতো ব্যবহার করতে পারবেন।

Android TV অবশ্য প্রায় Smartphone এর মতোই কাজ করে। এতে Smartphone এর প্রায় সব কাজই করা যায় শুধু Call, Camera এই কাজগুলো বাদে।

যাই হোক, এই Apps গুলো ভালো লাগলে আমাকে জানাবেন। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে মূল পোস্টে চলে যাওয়া যাক।

তার আগে কিছু কথা বলে নিই। Android TV তে আপনি কোনো Link এ Click করে App Download করতে যেতে পারবেন না।

তাই Comment Section এ এসে Link কোথায়, Link কেন দিলাম না এসব বলবেন না। তাই আপনাকে খুজে নিতে হবে Search করে। আমি App এর নাম + স্ক্রিনশট দিয়ে দিবো যেন আপনি খুজে পান।

আগের পোস্টে দেখলাম এক ভাই এসে Link কোথায়? লিংক কেন দিলাম না এসব লিখেছেন। অথচ আমি পোস্টের ভেতরে প্রথমেই উল্লেখ করে দিয়েছিলাম লিংক এর বিষয়টি।

তো যাই হোক, আপনারা সম্পূর্ণ পোস্টটি আগে পড়ে দেখবেন এবং এরপরে কমেন্ট করবেন। আশা করছি কোনো সমস্যা হবে না। তাহলে চলুন শুরু করা যাক।

12) APP NAME : GOOGLE PLAY GAMES

এই App টি যারা Mobile এ Game খেলেন তারা অবশ্যই চিনে থাকবেন। আপনারা যারা আপনাদের TV তে Games খেলবেন তখন Game এর Data Save করার জন্যে এই App এর প্রয়োজন পড়তে পারে।

অনেকেই হয়তোবা আবার জানে না এটি সম্পর্কে। তাই এটির কথা বলে রাখলাম। কেননা যারা TV তে Games খেলেন তাদের যে এটা প্রয়োজন হবে সেটা আমি নিশ্চিত। কেননা আমি নিজেও TV তে game খেলি।

 

APP SCREENSHOTS :

এখন আমি আপনাদের Live Tv, Bangla Natok, Cinema দেখার জন্যে কিছু Apps এর সাজেশন দিবো।

যারা এই ধরনের Apps খুজছেন তাদের জন্যে কাজে দিবে আশা করছি। চিন্তা করবেন না। আমি Netflix, Amazon Prime Video এগুলোর কথা বলছি না।

11) APP NAME : BINGE

App টি Install করে Open করার পর আপনাকে আপনার ফোনের নাম্বার দিতে হবে যেখানে OTP MESSAGE যাবে আর সেখানে থাকা কোড নাম্বারটি আপনাকে টিভি স্ক্রিনে লিখতে হবে আর সাথে সাথে আপনাকে দিয়ে দেওয়া হবে ১ মাসের ফ্রি সাবস্ক্রিপশন ট্রায়াল।

এরপর ভেতরে ঢুকেই আপনি যেসব Category দেখতে পাবেন সেগুলো হচ্ছেঃ

1) Home : একদম Homepage এটা। এখানে বিভিন্ন Genre যেমনঃ Action, Comedy, Fashion, History, Horror, Kids, Romance, Fantasy/Sci-Fi, Sports, Thriller/Suspense, Drama, Family, Crime, Pop, Music, War, Educational, Tragedy, Game, Reality Show, Fantasy ইত্যাদি রকমের নাটক, সিনেমা, শো দেখতে পারবেন।

2) Live Tv : এখানে প্রচুর দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল পেয়ে যাবেন। এর ভিতরে ১০০ টির মতো দেশী ও বিদেশী চ্যানেল রয়েছে।

এখানে Sports, Drama, News, Hindi, Bangla, English, Bangladeshi, Indian, Cartoon, Music সব ধরনের দরকারী চ্যানেলগুলোই পেয়ে যাবেন আপনি।

3) Notification : আপনার ফোনের (Binge App এর) Message/Notification গুলো টিভির পর্দাতেই দেখতে পারবেন।

4) My List : এটা অনেকটা Bookmark এর মতো কাজ করে। মনে আছে আগের পোস্টে একটি ব্রাউজার নিয়ে কথা বলেছিলাম যেখানে Favourites এর মাধ্যমে যেকোনো Link এর Bookmark রাখা যায়? এটাও সেই একইরকম।

এখানেও আপনি Bookmark করে রাখতে পারবেন তবে Link না। যেকোনো Show, Movie etc।

5) History : এটি একটি দরকারী Feature বা Option যা ই বলেন না কেন। আপনি এই Application টির মাধ্যমে এই পর্যন্ত যা যা Movie/Show দেখেছেন সবই এখানে Save হয়ে থাকবে যেন পুনরায় আবার দেখতে পারেন।

6) Settings : এখানে বলার মতো শুধু একটি ফিচারই আছে যা হচ্ছেঃ Parental Lock। বাচ্চাদের সামনে যেন কোনো উলটা পালটা 18+ inappropriate content যেন না এসে পড়ে সেই কারনে এই ফিচারটি দেওয়া।

আপনার বাসায় যদি কোনো বাচ্চাও আপনার সাথে টিভি দেখে তবে এই ফিচারটি সেটিংস থেকে অন করে রাখবেন যেন তারা খারাপ কোনো কিছু না দেখে।

তো এই ছিল আমাদের Binge App। এখানে যে Movies, Shows ইত্যাদির Collection আছে তা বিশাল রকমের। যার কারনে আমার কাছে অনেকটাই ভালো লেগেছে। আশা করছি আপনাদের কাছেও ভালো লাগবে।

APP SCREENSHOTS :

 

10) APP NAME : Bioscope

এই Application টিকেও আপনারা হয়তোবা অনেকেই চিনে থাকবেন। এখানেও আপনারা আগের Application টির মতোই অনেক কিছুই পেয়ে যাচ্ছেন।

কোনটার কি কাজ বা কোথায় কি আ ছে তারই বিস্তারিত বলছি।

1) Search : App Install করে ঢুকেই বাম পাশের একেবারে প্রথমে এই Option টি পাবেন। অবশ্যই এটা কোনো কিছু (Movie/Show ইত্যাদি) খোজার জন্য ব্যবহার করবেন। আর কিছু বলার মতো নেই।

2) Home : এটার Homepage Section টা একটু আলাদা আগের App টির থেকে। এখানে Popular Bioscope Shows, Movies, Livetv, popular drama, popular short films সহ সবই পেয়ে যাবেন।

আগেরটায় আপনাকে একটা করে Category Select করে পরে সেই Category/Genre এর Video দেখতে হতো। এখানে একটু আলাদা। এখানে সবই একই সাথে আলাদা আলাদা ভাবে দেওয়া আছে। নিচে গেলেই দেখতে পারবেন।

যারা Bangla Cinema, Bangla Natok এর Fan আছেন তাদের কাছে এই App টি অবশ্যই ভালো4 লাগবে বলে আশা করছি।

3) Movies : এখানে আলাদা করে আবার Movies এর Category/Section দেওয়া আছে যার মাধ্যমে আপনি এই এপ্লিকেশনে থাকা সকল Movie গুলোর Access একসাথেই পেয়ে যাবেন।

4) Live Tv : এখানে আপনি দেশীয় ও বিদেশি সব মিলিয়ে ৫০ টির মতো Live TV Channel পেয়ে যাবেন যার ভেতরে আছেঃ Entertainment, News, Cartoon, Sports, Movie Channel, Music, Religious, Infotainment Channel।

5) Originals : Bioscope Original যেসকল Show, Movie আছে এখানে আপনি সবই পেয়ে যাবেন।

6) Drama : এখানে সকল Drama গুলো একসাথে পেয়ে যাবেন।

আরেকটা কথা বলে রাখি এখানে কোনো Show/Movie এর জন্যেই আমাকে আলাদা করে কোনো টাকা Pay করতে হয়নি। তাই আমি এই App টি আপনাদেরকে Recommend করছি।

APP SCREENSHOTS :

 

09) APP NAME : TOFFEE

এই Application টি সম্পর্কেও অনেকেই হয়তোবা জানেন কিংবা শুনেছেন হয়তো। Mobile Platform এ Live Tv, Drama,Show,Movie ইত্যাদি দেখার আরো একটি জনপ্রিয় App এটি।

এখানে দেশি বিদেশি নানান রকমের চ্যানেলসহ আছে প্রচুর নাটক, সিনেমা। আর কি কি থাকছে চলুন জেনে নিই।

1) Search : এটা প্রথমেই পেয়ে যাবেন App Install করে App এ ঢোকার পরই।

2) Home : এখান Live TV থেকে শুরু করে Music Playlist, Trending Videos, Latest Videos, drama, movies, music videos, series, telefilms, sports, trending channels ইত্যাদি পেয়ে যাবেন।

3) Live TV : এখানে সর্বমোট ৮০ টির মতো Live TV Channel রয়েছে দেশী ও বিদেশী সব ধরনেরই। আগের দুটি App এ যেসব Channel আপনি পাচ্ছেন না সেগুলো এখানে অনায়াসেই পেয়ে যাবেন কোনো সমস্যা ছাড়াই।

এখানে HD Channel ও রয়েছে। তার সাথে Entertainment, News, Cartoon/Kids Channels, Sports, General, Movies, Music, Religious, Infotainment আলাদা আলাদা প্রত্যেকটি Category এরই Channel পাবেন।

সবগুলোই Live + HD Quality এর Channel।

4) Movies : এখানে Movies এর জন্যে আলাদা Category করে দেওয়া আছে যেখানে অনেক ভালো কালেকশন আছে Movies এর।

5) Dram/Web Series : যারা Drama/Web Series দেখতে পছন্দ করেন তাদের জন্যে আলাদা করে এই Section টি দেওয়া আছে।

6) Telefilm : Telefilm এর জন্যে আলাদা করে এখানে Category দেওয়া আছে যা আগের App গুলোতে ছিল না।

7) Sports : Sports এর জন্যেও আলাদা করে এখানে Category দেওয়া আছে যা আগের App গুলোতে ছিল না।

8) Kids : kids, cartoons এর জন্যেও আলাদা করে এখানে Category দেওয়া আছে যা আগের App গুলোতে ছিল না। বাচ্চাদের জন্যে মূলত আলাদা করে Category করে দেওয়া আছে।

 

APP SCREENSHOTS :

 

 

08) APP NAME : TV CALCULATOR

অনেকেই বলতে পারেন এই App এর কি দরকার? মানে যে কারো ফোনেই Calculator App আছে। আগেই বলে দিই এখানে Calculator + Calender দুটিই একসাথে পাবেন যা বেশিরভাগ Android TV তেই থাকে না (আমি যতটুকু জানি আর কি)।

যাই হোক, এটা অনেকের দরকার পড়তেও পারে আবার না ও পারে। তবুও দিয়ে রাখলাম। যেহেতু আমি প্রথমেই বলেছি Android TV তে Call, Sms করা বাদে সবকিছুই করতে পারবেন। এটাকে তারই একটি প্রমান মনে করে নিতে পারেন।

APP SCREENSHOTS :

07) APP NAME : SOLID FILE EXPLORER

আগের পোস্টে আমি একটি File Manager দিয়েছিলাম। যাদের ঐ File Manager টি ভালো লাগেনি বা পছন্দ হয়নি তারা এই File Manager টি ব্যবহার করতে পারেন।

এখানে আরো Advanced + Multitasking Features দেওয়া আছে। কি কি সবই বিস্তারিত বলছিঃ

প্রথমেই App টি Install করে ঢুকতেই আপনি একটি Clean, Minimalistic একটি Interface দেখতে পারবেন। এখানে দেখতে পারবেন দুটি My Files Access করার Option। আসলে এখানে একসাথে দুটি আলাদা আলাদা কাজ করার জন্যেই এটি দেওয়া আছে।

আপনি যদি কোনো Memory/Sd Card Use করে থাকেন আপনার Android TV তে তবে এটিই আপনার জন্যে একটি আদর্শ App হবে। কেননা আপনি সকল Files একসাথে খুব Easily Access করে সেগুলো Delete, Move,Copy, Rename ইত্যাদি করতে পারবেন।

এরপর উপরের দিকে বাম দিকের 3 Dot এ Click করলেই আপনাকে নিয়ে যাওয়া হবে Menu তে। সেখানে আপনি প্রচুর Options + Features পাবেন আপনি ব্যবহার করার মতো।

(1) Storages + Bookmarks : এ দুটো Option একসাথেই একটা আরেকটার নিচে রয়েছে। এগুলোর মাধ্যমে আপনি আপনার Device এ থাকা Storage গুলোতে আলাদা আলাদা ভাবে Access নেওয়ার জন্যে ব্যবহার করতে পারবেন।

(2) Collections : এখানে আপনি Recent Files, Photos, Music, Videos, Documents, Applications, Trash Bin এগুলো প্রত্যেকটি আলাদা আলাদা Categorise করে দেওয়া আছে দেখতে পাবেন। প্রতিটার কাজই আলাদা।

(3) Hidden Folders : আপনার Device এর Memory (Internal/External) এর Hidden সব Folders গুলোর Access এখান থেকে নিতে পারবেন।

(4) FTP Server : আপনার TV কে Ftp Server হিসেবে ব্যবহার করতে পারবেন এই Option টির মাধ্যমে।

(5) Settings : এখানে আপনি Theme, Primary Colour, Accent Colour, Icon Set, Colour scheme, Color navigation bar, horizontal dual pane mode, bottom context toolbar, default panel content, list zooming, show thumbnails,

load thumbnails from network, animate thumbnails, show app folder icon, force single column, security and password, master password, trash Bin system, other settings এসবই পেয়ে যাবেন।

মানে এখানে প্রচুর ফিচারস আছে। এগুলো আপনি নিজে নিজেই এক এক করে Try করে দেখতে পারবেন।তাই এত Details এ গেলাম না। এছাড়াও MX Player এর মতো সব ধরনেরই File Sort Type Task গুলো Use করতে পারবেন।

 

APP SCREENSHOTS :

06) APP NAME : SIDELOAD LAUNCHER

আচ্ছা আপনার কি Android TV তে থাকা Deafult Launcher এর Homescreen ভালো লাগে না? পাল্টাতে চান? তবে এই Super Clean + Lite Launcher টি আপনাকে অনেক সাহায্য করবে।

এটি অনেক Easy আর Clean একটি Launcher যার Ui একটি বাচ্চাও Operate করতে পারবে।

APP SCREENSHOTS :

 

05) APP NAME : TAKE NOTES

এটি একটি Note করার App। তবে এটি ব্যবহারের একটি বিকল্প পদ্ধতি আপনাদের বলছি। আপনি যদি দ্রুত টাইপিং শিখতে চান তবে আপনার Android TV এর সাথে একটি Keyboard যুক্ত করে এই App এর সাহায্যে নিজেকে Typing Master করে তুলতে পারবেন।

বিঃদ্রঃ এটি শুধুমাত্রই আমার একান্ত একটি চিন্তা ভাবনা। একে সিরিয়াস বলে মনে করার কিছুই নেই। কমেন্টে গালি গালাজ করতে আইসেন না আবার 😂।

তবে হ্যাঁ, এই App টি মাঝে মাঝে কাজে দেয়। আমাকে দিয়েছে তাই আমি Recommend করছি। আপনার কাজে না আসলে বাজে মন্তব্য করার কিছুই নেই।

 

APP SCREENSHOTS :

 

04) APP NAME : VOICE NOTE

যাদের keyboard নেই বা জরুরি মূহুর্তে কোনো কিছু দ্রুত টাইপিং করে লিখতে চান তারা এই App এর মাধ্যমে নিজেদের Voice এর মাধ্যমে আরামে Typing করতে পারবেন।

অনেকেরই হয়তোবা কাজে লাগতে পারে। আগের App টি ও এই App টি দুটিরই Ui অনেক Clean আর অনেক ভালোই Fast কাজ করে।

APP SCREENSHOTS :

03) APP NAME : TV TWITTER

আপনারা কারা twitter user রয়েছেন? তাদের জন্যে সুখবর। এখন থেকে আপনি আপনার Android TV তেও twitter use করতে পারবেন। এটি Official App ই। তাই ঘাবড়াবেন না।

তবে কেন জানি না Android TV এর এই App এ Mobile এর Twitter এর প্রায় সব Features ই থাকা সত্তেও মোবাইলেরটা 4/64 gb ram-rom ওয়ালা helio g35 এর মতো প্রসেসর ওয়ালা বাজেট ফোনগুলোতেও যেখানে Hang/Lag করে বসে সেখানে TV তে একদম পানির মতো Smooth কাজ করে।

আমার কাছে এই ব্যাপারটা খুবই ভালো লেগেছে। আচ্ছা অনেকেই হয়তোবা জিজ্ঞাসা করতে পারেন আমি এইসব App কেন দিচ্ছি যেখানে এগুলো মোবাইলেই ব্যবহার করা যায়?

আসলে যারা Mobile Addicted আছেন তাদের জন্যেই মূলত এগুলো দেওয়া। যারা মোবাইল Addiction ছাড়তে চাচ্ছেন কিন্তু কোনো ভাবেই ত্যাগ করতে পারছেন না বা 18+ Content এর প্রতি আসক্ত হয়ে গিয়েছেন তারা এই পদ্ধতি অবলম্বন করতে পারেন।

মানে মোবাইলে এসব Apps Uninstall করে TV Screen এ সবার সামনে ব্যবহার করবেন। তখন মনে একটা ভয় কাজ করবে। আর আস্তে আস্তে আপনি 18+ বা social media বা internet addiction কিছুটা হলেও কমাতে পারবেন।

সবার মাথায় কথাগুলো ঢুকবেনা আমি জানি। আবার কেউ এটা মনে করবেন না কাউকে আমি উদ্দেশ্য করে কিছু বলছি। যারা এমন সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন তারাই একমাত্র আমার কথাগুলো বুঝতে পারবেন।

APP SCREENSHOTS :

 

02) APP NAME : Twilight – Blue Light Filter

আপনার ফোনের Screen এ তো Dark Mode বা Blue light filter use করে চোখের ক্ষতি হতে রক্ষা করেন, তো টিভির বেলায় কি করবেন?

টিভি কিন্তু কম্পিউটারের মনিটর এর মতো না। এখানে প্রচুর Brightness, Contrast, Saturation, Colour থাকে যা সামনে থেকে দেখলে চোখের দীর্ঘদিনের ক্ষতি তৈরি করতে পারে।

তাই এই App টি ব্যবহারের মাধ্যমে আপনি আপনার Tv screen এর Blue light কে অনেকটাই কমাতে পারবেন আর সামনে থেকে টিভি দেখলেও চোখের ক্ষতিটাকে একটু হলেও কমাতে পারবেন।

 

APP SCREENSHOTS :

 

 

01) APP NAME : WEB VIDEO CASTER

এবার আসি এই লিস্টের সবচেয়ে বেশি প্রয়োজনীয় একটি App এর কাছে। এটি হচ্ছে এমন একটি App যা আপনার ফোন ও টিভিকে একসাথে Connect করতে সাহায্য করবে।

আপনি আপনার ফোনের থাকা যেকোনো File (Audio, Video, Image, Text ইত্যাদি) এই App এর সাহায্যে আপনার Tv Screen এ Connect করে দেখতে পারবেন।

এছাড়াও আরো যা যা পাচ্ছেন তা হলোঃ

1) Phone Files

2) IPTV

3) Recent Media

4) Playlist

5) Bookmarks

6) Browser History

7) Most Visited

8) Downloads

9) Dark Mode

10) Backup & Restore

11) Erase all data & exit

এছাড়াও Settings এ গিয়ে আরো প্রচুর Options পাবেন যা আপনি আপনার মনের মতো করে সাজিয়ে তুলতে পারবেন।

এই App এর মাধ্যমে Chromecast তো করতে পারবেনই তার সাথে আপনার ফোনের যেকোনো Video এর Subtitles + Video তে থাকা বিভিন্ন Audio Track (যেমনঃ কোনো ভিডিওতে যদি একাধিক Dubbed Audio থাকে। যেমনঃ English, Hindi, Japanese তবে সেগুলোর যেটা ইচ্ছা আপনি Select করে দেখতে পারবেন।

এটাকে শুনতে যতটা সহজ মনে হয় ততটা আসলে না। Playstore এর কোনো Tv casting app এই এই Main Feature গুলো আমি পাইনি। শুধুমাত্র এই App টি ছাড়া। এই App এ সব ফিচারই আছে যেগুলো আপনার প্রয়োজন হবে। এর Guarantee আমি নিজে দিতে পারি।

আপনার ফোন ও টিভি দুই জায়গাতেই App দুটি থাকতে হবে। আর দুটি Device ই একই Wifi এর আওতায় থাকতে হবে। একবার Connect করে নিলেই ভেতরে সব ফিচারই দেওয়া আছে আপনি বুঝতে পারবেন।

আরেকটা কথা, এই App এ আরো একটি Advanced কাজ করা যায় যা অন্য কোনো App এ থাকা কল্পনাও করা যায় না। তা হচ্ছেঃ আপনি আপনার ফোনে Earphone লাগিয়ে Tv এর speaker off করে যেকোনো file (audio/video) দেখতে পারবেন। বাইরে কোনো sound হবে না। আপনার ফোনের audio ই earphone এর মাধ্যমে শুনতে পারবেন।

আমার দেখা the best app এটি। আশা করছি আপনাদেরও ভালো লাগবে App টি।

 

APP SCREENSHOTS :

তো এই ছিল আমাদের ১২ টি এপ্লিকেশন। আশা করছি আপনাদের ভালো লাগবে। এই পোস্টটি লিখতে আমার ৩ ঘন্টারও বেশি সময় ব্যয় হয়। অনেক দিন ধরেই লিখবো লিখবো ভাবছিলাম তবুও লিখা হয়ে উঠেনি। তাই আশা করছি ভালো লাগলে পোস্টটিতে একটি লাইক দিবেন।

যে Screenshots গুলো দেখছেন এগুলো সবই আমার Android TV তে গিয়ে screen record করে ফোনে transfer করে সেখান থেকে বাছাই করে তোলা। তাই অনেক কষ্ট হয়েছে বলতে পারেন। তাই আশা করছি কষ্টের মূল্যটা না পেলেও কোনো নেগেটিভ কমেন্ট বা মন্তব্য পাবো না।

আজ এবারের মতোই আসি। পোস্টটা অনেক লম্বা হলেও যারা Android TV User বা নতুন কিনেছেন বা কিনবেন বলে পরিকল্পনা করছেন তাদের জন্যে। বিশেষ করে যারা জানেন না তাদের জন্যে। Android TV দিয়েও আপনি অনেক কিছুই করতে পারবেন।

Android TV এর আরো Apps নিয়ে পোস্ট দেখতে চাইলে আমাকে জানাতে পারেন + Android TV GAMES নিয়ে যদি কোনো পোস্ট চান তবে অবশ্যই জানাবেন। পরিকল্পনা আছে একটা পোস্ট দেওয়ার। এবারের মতো বিদায় নিচ্ছি।

This Is 4HS4N
LOGGING OUT….



[ad_2]

Source link

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap