Atrangi Re Bangla Subtitle 2021 | আতরাঙ্গি রে বাংলা সাবটাইটেল

Atrangi Re Bangla Subtitle 2021

Atrangi Re Bangla Subtitle This movie has definitely surprised me ! After a long time I have liked a bollywood film this much. Dhanush sir is as usual amazing in his part, Akshay sir excellent performance like all ways but Sara for the first time has surprised me with her performance she has performed with so maturity that you will get mixed up with the life of Rinku. Honestly I didn’t like Sara’s movies at first except for Kedarnath but I take back my words she is brilliant actress even though being a star kid she has proved her talent. If you are romance lover this movie is definitely for you but if not then maybe you might not like it because you think really deeply to watch this movie. Atrangi re is beautiful fairy tale that will make you go on a ride in another world. Hats off to Anand sir and Himanshu sir for giving such a great love story after so long. Bollywood needed this film seriously not exaggerating and A.R Rahman music as usual a bliss for ears. Worth watching. Giving it a bang on 5 on 5

Atrangi Re Bangla Subtitle

Atrangi Re Bangla Subtitle Most of the reviews on net are misleading and bad.
I will try to keep it simple and straight. A girl from somewhere in Bihar raised up by her maternal parents . Her naani and others kidnapped a boy and married her off with him giving both of them some sedatives . ( Sara cannot leave a chance to drape herself in Manish malhotra lehenga in Bihar ). Boarded on train to delhi they got to know each other . Boy is a medico student soon getting engaged to a girl , daughter of his college dean. Bihari Girl ( who has surprisingly lost her bihari ascent ) told him she also has a lover and wanted to elope with her as soon as she can. They both decided to move to their respective ways once they reach Delhi. But Danush started feeling for this girl and his engagement ceremony turned out to be a disaster . Not because of the unnecessary dance of Sara but people realised chemistry between both of them.
Returing to delhi,entry of another legendary hero entry as Rinku’s lover Akshay Kumar . Boy also accepted his fate ( although he like her ) and agreed to send her to lover. But soon he found out that both her parents were killed by her nani and others. Her father was a magician and she still fantasize about running away with him someday as she feels he is alive . As the end approaches u can jisee , the medico boy is madly in love with this girl and wants to help her getting her out of her fantasys and living with her as a happy couple. And all ends well
What I didn’t like was, since when we have started looking at .. love a psychiatrist thing. Isn’t it normal to feel love . For every girl her father is a magician who can just get her anything surprisingly . How is that sarcastic?
I really want to see a good romantic movie . Thesedays movie making r either comedy or deshbhakti. All the ott contents r full of crime patrol episodes. Crime, mystery and police any way they frame it. Or sour realities in relationships . Struggling daily life challenge s sucking all emotions in our lives. Instead of showing romance they r having love making scenes. Lack of emotions for the makers as well.

Atrangi Re Bangla Subtitle

Our parents and grandparents remember cinema and songs as magestically romantic era . Love was prominent content then.

Either family ties , loving ur parents , or girl boy love.

Songs had all the feeling s thing without getting intimate with each other.

Sex has its own role but love is a human emotion not something to be dealt medically.
For this movie I would have suggested a small role for Akshay . Because of him Sara is like overacting ke dukaan . Dhanush performance is unmatchable . He is perfect . Romance ozzes out of his skin not just eyes. It could have been a romantic movie only if Akshay role especially the exit and climax he stick was not needed . It could have been very little. Love u Dhanush . U made all of them feel Little before ur phenominal screen presence.

Atrangi Re Bangla Subtitle It’s really an awesome movie which actually define love and emotions rather than making it cheap marketing stunt as other movies do.
This movie touch all sought of emotions as human beings feel , it make you laugh, smile, cry, connected, depression, tragedy, and importance of family, parents and true love which never string to body but it go with soul, it’s an endless journey.
If I talked about actors and characters in this movie are well written, well directed and well played. Sara is really unrecognized in this movie as she attached to her character so well that you remember her in this movie by her played character( I don’t want to disclose characters name so that I will not ruin views excitement)
Dhanush play spectacularly his character where he mad all the audience with his outstanding acting skills,the supporting cast is well maintained which actually support the movie and last but not least akshay Kumar’s natural humour make perfectly laugh when ever it’s required in movie and his another undiscovered emotional and serious acting will actually make you feel cry and you easily connected with these all characters
Here you can learn the meaning of marriage and affection and love which comes with marriage between two people
So at the last it’s really a good movie and everyone should watch it

আতরাঙ্গি রে বাংলা সাবটাইটেল এই মুভিটি অবশ্যই আমাকে অবাক করেছে! অনেকদিন পর বলিউডের কোনো ছবি এত ভালো লেগেছে। ধনুশ স্যার তার অংশে যথারীতি আশ্চর্যজনক, অক্ষয় স্যার সব উপায়ের মতো দুর্দান্ত পারফরম্যান্স কিন্তু সারা প্রথমবারের মতো আমাকে তার অভিনয় দিয়ে অবাক করেছে সে এত পরিপক্কতার সাথে অভিনয় করেছে যে আপনি রিংকুর জীবনের সাথে মিশে যাবেন। সত্যি বলতে আমি প্রথমে কেদারনাথ ছাড়া সারার সিনেমা পছন্দ করিনি কিন্তু আমি আমার কথা ফিরিয়ে নিই সে একজন স্টার কিড হওয়া সত্ত্বেও সে তার প্রতিভা প্রমাণ করেছে। আপনি যদি রোম্যান্স প্রেমী হন তবে এই মুভিটি অবশ্যই আপনার জন্য তবে যদি না হয় তবে আপনি এটি পছন্দ নাও করতে পারেন কারণ আপনি এই মুভিটি দেখার জন্য সত্যিই গভীরভাবে চিন্তা করেছেন৷ আতরঙ্গি রে একটি সুন্দর রূপকথার গল্প যা আপনাকে অন্য জগতে ভ্রমণে যেতে বাধ্য করবে। আনন্দ স্যার এবং হিমাংশু স্যারকে শুভেচ্ছা এতদিন পর এত বড় প্রেমের গল্প দেওয়ার জন্য। বলিউডের এই চলচ্চিত্রটি গুরুত্ব সহকারে অতিরঞ্জিত নয় এবং এ.আর রহমানের সঙ্গীত যথারীতি কানের জন্য একটি আনন্দের প্রয়োজন ছিল। দেখার মত. 5 অন 5 তে একটি ঠুং ঠুং শব্দ দেওয়া

আতরঙ্গি রে বাংলা সাবটাইটেল

নেটের বেশিরভাগ রিভিউ বিভ্রান্তিকর এবং খারাপ৷
আমি এটিকে সহজ এবং সোজা রাখার চেষ্টা করব৷ বিহারের কোথাও একটি মেয়ে তার মা-বাবা দ্বারা বড় হয়েছে। তার নানী এবং অন্যরা একটি ছেলেকে অপহরণ করে এবং তাদের দুজনকেই কিছু নিরাময়কারী ওষুধ দিয়ে তার সাথে তার বিয়ে দেয়। ( সারা বিহারের মণীশ মালহোত্রার লেহেঙ্গায় নিজেকে সাজানোর সুযোগ ছাড়তে পারে না)। ট্রেনে চড়ে দিল্লি যাওয়ার সময় তারা একে অপরের সাথে পরিচিত হন। ছেলেটি একজন মেডিকো স্টুডেন্ট শীঘ্রই একটি মেয়ের সাথে বাগদান হচ্ছে, তার কলেজের ডিনের মেয়ে। বিহারী মেয়ে (যে আশ্চর্যজনকভাবে তার বিহারী আরোহণ হারিয়েছে) তাকে বলে তারও একজন প্রেমিক আছে এবং যত তাড়াতাড়ি সম্ভব তার সাথে পালিয়ে যেতে চায়। তারা উভয়েই দিল্লি পৌঁছানোর পরে তাদের নিজ নিজ পথে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু দানুশ এই মেয়েটির জন্য অনুভব করতে শুরু করে এবং তার বাগদান অনুষ্ঠানটি একটি বিপর্যয় হয়ে ওঠে। সারার অপ্রয়োজনীয় নাচের কারণে নয়, লোকেরা তাদের দুজনের মধ্যে রসায়ন বুঝতে পেরেছিল।
দিল্লিতে ফিরে, রিঙ্কুর প্রেমিক অক্ষয় কুমারের ভূমিকায় আরেক কিংবদন্তি নায়কের প্রবেশ। ছেলেটিও তার ভাগ্যকে মেনে নিয়েছিল (যদিও সে তাকে পছন্দ করে) এবং তাকে প্রেমিকের কাছে পাঠাতে রাজি হয়েছিল। কিন্তু শীঘ্রই তিনি জানতে পারেন যে তার বাবা-মা দুজনকেই তার ননী এবং অন্যরা হত্যা করেছে। তার বাবা একজন জাদুকর ছিলেন এবং তিনি এখনও তার সাথে পালিয়ে যাওয়ার কল্পনা করেন কারণ তিনি অনুভব করেন যে তিনি বেঁচে আছেন। শেষের কাছাকাছি আসার সাথে সাথে আপনি জিসি করতে পারেন, মেডিকো ছেলেটি এই মেয়েটির প্রেমে পাগল এবং তাকে তার কল্পনা থেকে বের করে আনতে এবং একটি সুখী দম্পতি হিসাবে তার সাথে বসবাস করতে সহায়তা করতে চায়। এবং সবকিছু ঠিকঠাক শেষ হয়
আমি যা পছন্দ করিনি, যখন থেকে আমরা দেখতে শুরু করেছি .. একজন মনোরোগ বিশেষজ্ঞকে ভালোবাসি। ভালবাসা অনুভব করা কি স্বাভাবিক নয়। প্রতিটি মেয়ের জন্য তার বাবা একজন জাদুকর যে তাকে আশ্চর্যজনকভাবে কিছু পেতে পারে। এটা কেমন ব্যঙ্গাত্মক?
আমি সত্যিই একটি ভালো রোমান্টিক সিনেমা দেখতে চাই। আজকাল সিনেমা তৈরি হয় কমেডি বা দেশভক্তি। সমস্ত ott বিষয়বস্তু অপরাধ টহল পর্বে পূর্ণ। অপরাধ, রহস্য এবং পুলিশ যেভাবেই হোক তা ফ্রেমবন্দি করে। অথবা সম্পর্কের মধ্যে টক বাস্তবতা. দৈনন্দিন জীবনের চ্যালেঞ্জের সাথে লড়াই করা আমাদের জীবনের সমস্ত আবেগকে চুষছে। রোম্যান্স দেখানোর পরিবর্তে তারা প্রেমের দৃশ্য তৈরি করছে। নির্মাতাদের জন্যও আবেগের অভাব।

আমাদের বাবা-মা এবং দাদা-দাদিরা সিনেমা এবং গানকে জাদুকরী রোমান্টিক যুগ হিসেবে মনে রেখেছেন। তখন প্রেম ছিল বিশিষ্ট বিষয়বস্তু।

হয় পারিবারিক বন্ধন, আপনার বাবা-মাকে ভালবাসা, নয়তো মেয়ে ছেলের ভালবাসা।

গানে একে অপরের সাথে ঘনিষ্ঠতা ছাড়াই সমস্ত অনুভূতির জিনিস ছিল।

যৌনতার নিজস্ব ভূমিকা আছে কিন্তু প্রেম একটি মানবিক আবেগ যা চিকিৎসায় মোকাবিলা করার মতো কিছু নয়।
এই সিনেমার জন্য আমি অক্ষয়কে একটি ছোট ভূমিকার পরামর্শ দিতাম। তার কারণে সারা ওভারঅ্যাক্টিং কে দুকানের মতো। ধানুশের পারফরম্যান্স অতুলনীয়। সে নিখুঁত . শুধু চোখ নয় তার ত্বক থেকে রোমান্স ঝরে। এটি একটি রোমান্টিক মুভি হতে পারত তবেই যদি অক্ষয়ের ভূমিকা বিশেষ করে এক্সিট এবং ক্লাইম্যাক্সে তাকে আটকানোর প্রয়োজন না হয়। এটা খুব সামান্য হতে পারে. লাভ ইউ ধানুশ। আপনার অসাধারণ পর্দা উপস্থিতির আগে আপনি তাদের সবাইকে সামান্য অনুভব করেছেন।

আতরাঙ্গি রে বাংলা সাবটাইটেল এটি সত্যিই একটি দুর্দান্ত মুভি যা অন্য সিনেমার মতো সস্তা মার্কেটিং স্টান্ট করার পরিবর্তে প্রেম এবং আবেগকে প্রকৃতপক্ষে সংজ্ঞায়িত করে৷
মানুষের অনুভূতির মতো এই মুভিটি সমস্ত আবেগকে স্পর্শ করে, এটি আপনাকে হাসায়, হাসায়, কাঁদায়, সংযুক্ত, বিষণ্নতা, ট্র্যাজেডি, এবং পরিবার, পিতামাতা এবং সত্যিকারের ভালবাসার গুরুত্ব যা কখনও শরীরের সাথে স্ট্রিং করে না কিন্তু এটি আত্মার সাথে যায়, এটি একটি অন্তহীন যাত্রা৷
আমি যদি এই সিনেমার অভিনেতা এবং চরিত্রগুলির কথা বলি তবে ভাল লেখা, ভাল পরিচালনা করা হয়েছে এবং ভাল খেলেছে। সারা এই মুভিতে সত্যিই অচেনা কারণ তিনি তার চরিত্রের সাথে এত ভালোভাবে সংযুক্ত হয়েছেন যে আপনি তাকে এই সিনেমায় তার অভিনয় করা চরিত্রের দ্বারা মনে রেখেছেন (আমি চরিত্রের নাম প্রকাশ করতে চাই না যাতে আমি দৃশ্যের উত্তেজনা নষ্ট না করি)
ধানুশ নাটক চমত্কারভাবে তার চরিত্র যেখানে তিনি তার অসামান্য অভিনয় দক্ষতা দিয়ে সমস্ত দর্শকদের উন্মাদ করে তোলেন, সমর্থনকারী কাস্টগুলি ভালভাবে রক্ষণাবেক্ষণ করা হয় যা আসলে সিনেমাটিকে সমর্থন করে এবং শেষ কিন্তু অন্তত নয় অক্ষয় কুমারের স্বাভাবিক হাস্যরস যখনই সিনেমায় প্রয়োজন হয় তখন পুরোপুরি হাসে এবং তার আরেকটি অনাবিষ্কৃত আবেগময় এবং সিরিয়াস অভিনয় আসলে আপনাকে কাঁদিয়ে তুলবে এবং আপনি এই সমস্ত চরিত্রের সাথে সহজেই সংযুক্ত হয়ে যাবেন
এখানে আপনি বিয়ে এবং স্নেহ এবং ভালবাসার অর্থ শিখতে পারবেন যা দুটি মানুষের মধ্যে বিবাহের সাথে আসে
তাই শেষ পর্যন্ত এটি সত্যিই একটি ভাল সিনেমা এবং প্রত্যেকের এটি দেখা উচিত

আতরাঙ্গি রে বাংলা সাবটাইটেল মুভিটির বাংলা সাবটাইটেল (Atrangi Re Bangla Subtitle) বানিয়েছেন হাবীব সিয়াম। আতরঙ্গি রে মুভিটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই এবং গল্পের লেখক ছিলেন হিমাংশু শর্মা। আতরাঙ্গি রে মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সারা আলি খান, ধানুশ, অক্ষয় কুমার। ২০২১ সালে আতরাঙ্গি রে মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১৪,০০০ টি ভোটের মাধ্যেমে ৬.৯/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ আতরাঙ্গি রে
  • পরিচালকঃ আনন্দ এল রাই
  • গল্পের লেখকঃ হিমাংশু শর্মা
  • মুভির ধরণঃ কমেডি, ড্রামা, রোমান্স
  • ভাষাঃ হিন্দি
  • অনুবাদকঃ Habib Siam
  • মুক্তির তারিখঃ ২৪ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৬.৯/১০
  • আইএমডিবি ভোটঃ ১৪,০০০ টি
  • রান টাইমঃ ১৩৮ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap