Beast Bangla Subtitle 2022 | বিস্ট বাংলা সাবটাইটেল

Beast Bangla Subtitle 2022

Just watched the movie and cannot believe the mixed reviews it’s getting, I being a Vijay fan who would honestly say if a movie then it is bad, I went to watch the movies with 3 other friends, who are neutral moviegoers. I was expecting they’d start to make fun of me but to my shock they all loved the movie, its a mass entertainer, for all ages, comedy, action, thrilling, the script is fine no matter the hate it’s getting, it has no plot holes, the cinematography is brilliant and and visuals is splendid to look at. The music, sounds and backround score is on point awesome. I watched the movie in dolby atmos which made even more awesome. Vijay made a awesome performance with a nice origin story. Inspired not ripped off from any Hollywood movie. The hate this movie is getting is definitely because of Ajith Kumar fans having waited so long and got a movie (Valimai) recently which underperformed so much and had so much issues with the script, storyline etc. Basically the movie is being review bombed by Vijay haters and Ajith Kumar fans who basically are haters, if a genuine neutral movie watchers 3 of them loved the movie and told me that they are going to bring their mom and dad as well later to enjoy what’s that other than a success. A movie to be a massive successful hit it has to have rewatcheable capability and Beast delivers with the fine comedic elements expected from Nelson and mass dramatic sequences and scenes by Vijay. The chemistry not only Vijay had with Pooja Hegde is awesome but the chemistry with all other co-stars is something definitely a sane person would enjoy and have a good time either by themselves or with family or friends whilst watching this movie. I have a love about aerial battles and this provides something no other Tamil movie in history has provided. This movie takes a bold move to do all that, risky but bold and really good to see a director try these in cinema than to just simply watch some actors just walk on a runway and get a damn paycheck for a lame ar** performance and get praised for that above that too. You need class to enjoy movies like these and appreciate them, you need to have damn taste to love movies like this without being a envious fanboy of another actor.

I wish my dad was alive to watch this movie with me today, he being a retired airforce personal and all would have loved it like me because these political games don’t work with Thalapathy, he’s a soldier. LEANER MEANER STRONGER!!!

Totally Beast is Blasting with comedy and actions just yet another Magnum Opus for VJ and Nelson’s Touch is Mind blowing.

বিস্ট বাংলা সাবটাইটেল

বিস্ট বাংলা সাবটাইটেল এই মুভিটি দেখেছি এবং এটি যে মিশ্র রিভিউ পাচ্ছে তা বিশ্বাস করতে পারছি না, আমি বিজয়ের একজন ভক্ত যে সত্যই বলবে যে একটি সিনেমা হলে এটি খারাপ, আমি অন্য 3 জন বন্ধুর সাথে সিনেমা দেখতে গিয়েছিলাম, যারা নিরপেক্ষ মুভি দর্শক। আমি আশা করেছিলাম যে তারা আমাকে নিয়ে মজা করতে শুরু করবে কিন্তু আমার আশ্চর্যের জন্য তারা সবাই মুভিটি পছন্দ করেছে, এটি একটি গণবিনোদনকারী, সব বয়সের জন্য, কমেডি, অ্যাকশন, রোমাঞ্চকর, স্ক্রিপ্টটি ঠিক আছে তা যতই ঘৃণা হোক না কেন, এটি রয়েছে কোন প্লট গর্ত নেই, সিনেমাটোগ্রাফি উজ্জ্বল এবং ভিজ্যুয়ালগুলি দেখতে দুর্দান্ত। সঙ্গীত, শব্দ এবং ব্যাকগ্রাউন্ড স্কোর পয়েন্ট সন্ত্রস্ত হয়. আমি ডলবি অ্যাটমোসে মুভিটি দেখেছি যা আরও দুর্দান্ত করেছে। বিজয় একটি চমৎকার মূল গল্পের সাথে একটি দুর্দান্ত অভিনয় করেছেন। কোন হলিউড মুভি থেকে অনুপ্রাণিত না. এই মুভিটি যে ঘৃণা পাচ্ছে তা অবশ্যই অজিথ কুমারের ভক্তদের কারণে এতদিন অপেক্ষা করেছে এবং সম্প্রতি একটি চলচ্চিত্র (ভালিমাই) পেয়েছে যা এত কম পারফর্ম করেছে এবং চিত্রনাট্য, কাহিনী ইত্যাদি নিয়ে অনেক সমস্যা ছিল। মূলত বিজয় দ্বারা মুভিটি রিভিউ করা হচ্ছে। বিদ্বেষী এবং অজিথ কুমার ভক্ত যারা মূলত বিদ্বেষী, যদি একজন সত্যিকারের নিরপেক্ষ মুভি দর্শকদের মধ্যে 3 জন মুভিটি পছন্দ করে এবং আমাকে বলে যে তারা তাদের মা এবং বাবাকে নিয়ে আসবেন এবং এটি একটি সাফল্য ছাড়া অন্য কিছু উপভোগ করতে পরে। একটি মুভি একটি ব্যাপক সফল হিট হতে হলে এটিকে পুনরায় দেখার ক্ষমতা থাকতে হবে এবং বিস্ট নেলসনের কাছ থেকে প্রত্যাশিত সূক্ষ্ম হাস্যরস উপাদান এবং বিজয়ের ব্যাপক নাটকীয় সিকোয়েন্স এবং দৃশ্যের সাথে বিতরণ করে। পূজা হেগড়ে-এর সঙ্গে বিজয়ের রসায়নই অসাধারণ নয়, অন্য সব সহ-অভিনেতাদের সঙ্গে রসায়নটাও এমন কিছু যা এই সিনেমাটি দেখার সময় একজন বুদ্ধিমান ব্যক্তি নিজে থেকে বা পরিবার বা বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। বায়বীয় যুদ্ধের প্রতি আমার ভালোবাসা আছে এবং এটি এমন কিছু প্রদান করে যা ইতিহাসে অন্য কোনো তামিল চলচ্চিত্র প্রদান করেনি। এই মুভিটি এই সমস্ত কিছু করার জন্য একটি সাহসী পদক্ষেপ নেয়, ঝুঁকিপূর্ণ কিন্তু সাহসী এবং একজন পরিচালককে সিনেমায় এটি ব্যবহার করে দেখতে সত্যিই ভাল কিছু অভিনেতাকে কেবল রানওয়েতে হেঁটে যাওয়া এবং একটি খোঁড়া আর** পারফরম্যান্সের জন্য অভিশাপ পেচেক এবং যে উপরে যে জন্য প্রশংসা পেতে. এই ধরনের সিনেমা উপভোগ করতে এবং তাদের প্রশংসা করার জন্য আপনার ক্লাস প্রয়োজন, অন্য অভিনেতার ঈর্ষাকাতর ফ্যানবয় না হয়ে এই ধরনের সিনেমা পছন্দ করার জন্য আপনার খুব ভালো স্বাদ থাকতে হবে।

আমি আশা করি যে আমার বাবা আজকে আমার সাথে এই সিনেমাটি দেখার জন্য বেঁচে থাকতেন, তিনি একজন অবসরপ্রাপ্ত বিমানবাহিনীর ব্যক্তিগত এবং সবাই এটিকে আমার মতো পছন্দ করত কারণ এই রাজনৈতিক গেমগুলি থালাপ্যাথির সাথে কাজ করে না, তিনি একজন সৈনিক। লীনর মানে আরো শক্তিশালী!!!

টোটালি বিস্ট ইজ ব্লাস্টিং উইথ কমেডি এবং অ্যাকশন ভিজে এবং নেলসনের টাচ ইজ মাইন্ড ব্লোয়িংয়ের আরেকটি ম্যাগনাম ওপাস।

বিস্ট মুভিটির বাংলা সাবটাইটেল (Beast Bangla Subtitle) বানিয়েছেন WBMF সাব টিম। বিস্ট মুভিটি পরিচালনা করেছেন নেলসন দিলীপকুমার এবং গল্পের লেখক ও ছিলেন নেলসন দিলীপকুমার। বিস্ট মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন থালাপাথি বিজয়, পূজা হেগড়ে, কে. সেলভারাঘবন। ২০২২ সালে বিস্ট মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২৫,০০০ টি ভোটের মাধ্যেমে ৫.৮/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১৫০ কোটি রুপি বাজেটের বিস্ট মুভিটি নির্মিত হয়েছে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ বিস্ট
  • পরিচালকঃ নেলসন দিলীপকুমার
  • গল্পের লেখকঃ নেলসন দিলীপকুমার
  • মুভির ধরণঃ অ্যাকশন, কমেডি, ক্রাইম
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ WBMF Sub Team
  • মুক্তির তারিখঃ ১৩ এপ্রিল ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৫.৮/১০
  • আইএমডিবি ভোটঃ ২৫,০০০ টি
  • রান টাইমঃ ১৫৬ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap