Chhorii Bangla Subtitle 2021 | চোরি বাংলা সাবটাইটেল

Chhorii Bangla Subtitle 2021

Chhorii Bangla Subtitle Awesome movie…
I watched this movie, just to watch a horror side of it, but when I really completed till the end.

I felt refreshing …

Chhorii Bangla Subtitle See story is not a rocket science, its even guessable. but I like the intent of a producer to create such a movie.

Chhorii Bangla Subtitle like in this Digitalized age, where there are not only good roads , Lights, facilities like internet etc, have reached villages but we have seen people getting upgraded …

but its still true, not only in village’s but in Urbans there are rich and high class families who they want a Boy as a new baby. They even get aborted women’s secretly checking the gender and its known,

I have seen so many people, who say how cheep you think, I am okey with a baby girl, or I am okey if my wife works in the night shifts, or my girls wears tight or small dresses etc but reality is different and often telecasted in Savdhan india or crime pertrol

Wll too much hatred.. in short good movie

Chhorii Bangla Subtitle A very average overhyped movie in my opinion. I’ll give you the pros and cons which I think nobody is talking about and that’s bothering me.

Pros: absolutely amazing intent, efforts of the actors show, nusrat does a commendable job until the climax where she suddenly gets all preachy (but I’ll come to that later), jump scares and the thrill factor (given that the intent of the movie is to give a social message and that I spook easy, it was good enough) , the tall grass maze was scary I would have cried there, cinematography, story telling, background scores worked for me.

In short it was all great until we reached the climax.

Cons: since I see everyone praising the climax, I have to say that’s the part that bothered me. Suddenly all their acting got theatrical where one seemed to wait for the other to finish their lines (like on a stage play).

Nusrat’s inner woman plus mother got awakened and she gave a speech on what she learnt. Why would someone sensible do that to a bunch of villagers (sorry, just 3 old villagers) who already have an existing custom and would kill people to stick to it? It’s like telling a chain smoker that smoking is bad. Even with all the right intent, I would get out of a village like that and spread the word to the world so that they are found and made viral & that takes strategy, not preaching.

If Rani was capable of killing, what was she waiting for in all these years? She had this old couple right in front with no extended family and she knew how to use that axe.

Chhorii Bangla Subtitle Hemant is our Rajbir? How is that a sensible climax? You really think village people bound by their own customs go to this extent to get a boy baby? I think they’re regressive enough to repulse an empowered woman at first sight, let alone falling in love and getting married to her until she has a baby.

Ya ya I get it there were subtle hints that he’s sexist but if he’s Rajbir, how come he’s not ageing? After 4 marriages, he’s still 27 or something?

Chhorii Bangla Subtitle His father was working as a driver for him only for this day? What if his wife had rejected the plan of them hiding somewhere? How did a guy like that even manage to make a girl like her fall for him? ALLLL of this acting for a baby who they’d kill anyway if it’s a girl? And then what? Rajbir would be 27 again and marry the 5th time?

Chhorii Bangla Subtitle If the old lady knew Nusrat is carrying a girl, why wait for her to give birth to her? If I was the old lady, I’d burn that daughter in law anyway (keeping the character in mind). Why let her get an opportunity to know all the truth, just to let her preach at the end? I mean I don’t get it. How is this a climax? How is this a twist worth waiting for?

Last but not the least, no matter how sure I am of Rani jumping on Hemant and killing him, I’d still not throw that knife away for a cinematic exit.

But putting all that aside, it was a good message and the intent was at the right place. Just make a better climax with it next time.

Nushrat Bharucha (after Ajeeb Dastaans too) has emerged as a fine actress and she’s left the image of a cocky spoilt brat that she essayed in most of her past movies. She emotes well. The scenes are scary and the eeriness is just right. Her feistiness and takenon women equality and rights sort of gives away the plot to some extent but still keeps us guessing. All characters have done justice to their job. The movie is definitely worth a watch and passes on an important message for the people of our country.

চোরি বাংলা সাবটাইটেল

চোরি বাংলা সাবটাইটেল অসাধারণ মুভি…
আমি চোরি বাংলা সাবটাইটেল এই মুভিটি দেখেছিলাম, শুধুমাত্র এর একটি ভীতিকর দিক দেখার জন্য, কিন্তু যখন আমি সত্যিই শেষ পর্যন্ত শেষ করেছি।

আমি সতেজ অনুভব করলাম …

দেখুন গল্পটি রকেট সায়েন্স নয়, এটি অনুমান করা যায়। তবে আমি একজন প্রযোজকের এমন একটি সিনেমা তৈরি করার উদ্দেশ্য পছন্দ করি।

যেমন এই ডিজিটাল যুগে, যেখানে শুধু ভালো রাস্তাঘাট, আলো, ইন্টারনেট ইত্যাদি সুবিধাই নেই গ্রামে পৌঁছেছে কিন্তু আমরা দেখেছি মানুষ আপগ্রেড হচ্ছে …

তবে এটা এখনও সত্য, শুধু গ্রামেই নয় শহুরেও ধনী ও উচ্চ শ্রেণীর পরিবার রয়েছে যারা একটি ছেলেকে নতুন শিশু হিসেবে চায়। এমনকি তারা গোপনে নারীদের লিঙ্গ এবং তার পরিচিতি পরীক্ষা করার জন্য গর্ভপাত ঘটায়,

আমি এমন অনেক লোককে দেখেছি, যারা বলে আপনি কতটা চিপ ভাবছেন, একটি মেয়ের সাথে আমি ঠিক আছি, বা আমার স্ত্রী যদি নাইট শিফটে কাজ করে, বা আমার মেয়েরা আঁটসাঁট বা ছোট পোশাক পরে তবে আমি ঠিক আছি কিন্তু বাস্তবতা হল বিভিন্ন এবং প্রায়ই Savdhan India বা ক্রাইম পেট্রোল

খুব বেশি ঘৃণা করবে.. সংক্ষিপ্ত ভালো সিনেমায়

চোরি বাংলা সাবটাইটেল আমার মতে একটি খুব গড় ওভারহাইপড মুভি। আমি আপনাকে সেই সুবিধা এবং অসুবিধাগুলি দেব যা আমার মনে হয় কেউ কথা বলছে না এবং এটি আমাকে বিরক্ত করছে৷

সুবিধা: একেবারে আশ্চর্যজনক অভিপ্রায়, অভিনেতাদের প্রচেষ্টা দেখায়, নুসরাত ক্লাইম্যাক্স পর্যন্ত একটি প্রশংসনীয় কাজ করে যেখানে তিনি হঠাৎ করে সমস্ত প্রচার পেয়ে যান (তবে আমি পরে আসব), লাফানোর ভয় এবং রোমাঞ্চের কারণ (প্রদত্ত যে মুভিটির উদ্দেশ্য হল একটি সামাজিক বার্তা দেওয়া এবং যে আমি সহজে চিৎকার করেছিলাম, এটি যথেষ্ট ভাল ছিল) , লম্বা ঘাসের গোলকধাঁধাটি ভীতিজনক ছিল আমি সেখানে কাঁদতাম, সিনেমাটোগ্রাফি, গল্প বলা, ব্যাকগ্রাউন্ড স্কোরগুলি আমার জন্য কাজ করেছিল৷

সংক্ষেপে আমরা ক্লাইম্যাক্সে পৌঁছনো পর্যন্ত সবকিছুই দারুণ ছিল।

অপরাধ: যেহেতু আমি দেখছি যে সবাই ক্লাইম্যাক্সের প্রশংসা করছে, তাই আমাকে বলতে হবে এই অংশটিই আমাকে বিরক্ত করেছে। হঠাৎ করেই তাদের সমস্ত অভিনয় থিয়েটারে পরিণত হয়েছিল যেখানে একজনকে তাদের লাইন শেষ করার জন্য অপেক্ষা করছে (যেমন মঞ্চ নাটকে)।

নুসরাতের অভ্যন্তরীণ মহিলা এবং মা জেগে উঠলেন এবং তিনি যা শিখেছেন তার উপর একটি বক্তৃতা দিয়েছেন। কেন বিবেকবান কেউ একগুচ্ছ গ্রামবাসীর সাথে (দুঃখিত, মাত্র 3 জন পুরানো গ্রামবাসী) এমনটি করবে যাদের ইতিমধ্যেই একটি বিদ্যমান প্রথা রয়েছে এবং এটিকে আটকে রাখার জন্য মানুষকে হত্যা করবে? এটি একটি চেইন স্মোকারকে বলার মতো যে ধূমপান খারাপ। এমনকি সমস্ত সঠিক অভিপ্রায় নিয়েও, আমি এরকম একটি গ্রাম থেকে বের হয়ে বিশ্বে কথাটি ছড়িয়ে দেব যাতে তাদের খুঁজে পাওয়া যায় এবং ভাইরাল করা হয় & এর জন্য কৌশল লাগে, প্রচার নয়।

তে প্রচারিত হয়

রানি যদি খুন করতে সক্ষম হয়, তাহলে এত বছর ধরে সে কিসের জন্য অপেক্ষা করছিল? তার সামনে এই বৃদ্ধ দম্পতি ছিল যার কোনো বর্ধিত পরিবার নেই এবং সে জানত কিভাবে সেই কুঠারটি ব্যবহার করতে হয়।

হেমন্ত কি আমাদের রাজবীর? কিভাবে যে একটি বুদ্ধিমান ক্লাইম্যাক্স হয়? আপনি কি সত্যিই মনে করেন যে গ্রামের মানুষ তাদের নিজস্ব রীতিনীতিতে আবদ্ধ ছেলে সন্তানের জন্য এতটা পর্যন্ত যায়? আমি মনে করি তারা একজন ক্ষমতাপ্রাপ্ত মহিলাকে প্রথম দর্শনেই তাড়িয়ে দিতে যথেষ্ট পশ্চাদপসরণ করে, তার সন্তান না হওয়া পর্যন্ত প্রেমে পড়া এবং তাকে বিয়ে করা ছেড়ে দিন।

হ্যাঁ, আমি বুঝতে পেরেছি যে সে যৌনতাবাদী কিন্তু সে যদি রাজবীর হয়, তাহলে তার বয়স বাড়ছে না কেন? 4টি বিয়ের পরও তার বয়স 27 নাকি অন্য কিছু?

তার বাবা কি শুধু এই ক’দিনের জন্য তার জন্য চালকের কাজ করছিলেন? তার স্ত্রী যদি কোথাও লুকিয়ে থাকার পরিকল্পনা নাকচ করে দিতেন? এমন একজন লোক কীভাবে তার মতো একটি মেয়েকে তার জন্য পতন করতে পরিচালিত করেছিল? এই সব একটি শিশুর জন্য অভিনয় যাকে তারা যেভাবেই হোক হত্যা করবে যদি এটি একটি মেয়ে হয়? এবং তারপর কি? রাজবীর আবার ২৭ বছর হবে এবং ৫ম বার বিয়ে করবে?

চোরি বাংলা সাবটাইটেল

বুড়ি যদি জানতেন নুসরাত একটা মেয়েকে নিয়ে যাচ্ছে, তাহলে তার জন্মের জন্য অপেক্ষা কেন? আমি যদি বুড়ি হতাম, তবে আমি সেই পুত্রবধূকে যেভাবেই হোক পুড়িয়ে ফেলতাম (চরিত্রটি মাথায় রেখে)। কেন তাকে সমস্ত সত্য জানার সুযোগ দেওয়া হোক, কেবল তাকে শেষ পর্যন্ত প্রচার করতে দেওয়া হোক? মানে আমি বুঝতে পারছি না। এটা কিভাবে একটি ক্লাইম্যাক্স? এটি কিভাবে একটি মোচড়ের জন্য অপেক্ষা করা মূল্যবান?

শেষে কিন্তু অন্তত নয়, রানি হেমন্তের উপর ঝাঁপিয়ে পড়বে এবং তাকে মেরে ফেলবে বলে আমি যতই নিশ্চিত হই না কেন, সিনেমা থেকে বেরিয়ে আসার জন্য আমি সেই ছুরিটা ফেলে দেব না।

কিন্তু সেই সবকে একপাশে রেখে, এটি একটি ভাল বার্তা ছিল এবং উদ্দেশ্যটি সঠিক জায়গায় ছিল৷ পরের বার এটির সাথে আরও ভাল ক্লাইম্যাক্স তৈরি করুন

নুশরাত ভারুচা (অজীব দাস্তানসের পরেও) একজন ভালো অভিনেত্রী হিসেবে আবির্ভূত হয়েছেন এবং তিনি তার অতীতের বেশিরভাগ সিনেমায় প্রণয়ন করা এক দুরন্ত লুণ্ঠিত ব্র্যাটের ইমেজ ছেড়ে দিয়েছেন। তিনি ভাল আবেগ. দৃশ্যগুলি ভীতিকর এবং ভয়ঙ্করতা ঠিক। তার উচ্ছৃঙ্খলতা এবং গৃহীত নারীর সমতা এবং অধিকারগুলি প্লটকে কিছুটা দূরে দেয় তবে এখনও আমাদের অনুমান করে রাখে। সব চরিত্রই তাদের কাজের প্রতি সুবিচার করেছে। মুভিটি অবশ্যই দেখার যোগ্য এবং আমাদের দেশের মানুষের জন্য একটি গুরুত্বপূর্ণ বার্তা দেয়৷

চোরি বাংলা সাবটাইটেল মুভিটির বাংলা সাবটাইটেল (Chhorii Bangla Subtitle) বানিয়েছেন সাজিম রাজ। চোরি মুভিটি পরিচালনা করেছেন ভিশাল ফুরিয়া এবং গল্পের লেখক ছিলেন ভিশাল ফুরিয়া, ভিশাল কাপুর। চোরি মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ভরুচা, মিতা বশিষ্ঠ, সৌরভ গয়াল। ২০২১ সালে চোরি মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,৭০০ টি ভোটের মাধ্যেমে ৭.৩/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ চোরি
  • পরিচালকঃ ভিশাল ফুরিয়া
  • গল্পের লেখকঃ ভিশাল ফুরিয়া, ভিশাল কাপুর
  • মুভির ধরণঃ ড্রামা, থ্রিলার, হরর
  • ভাষাঃ হিন্দি
  • অনুবাদকঃ Sajim Raj
  • মুক্তির তারিখঃ ২৬ নভেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.৩/১০
  • আইএমডিবি ভোটঃ ১,৭০০ টি
  • রান টাইমঃ ১২৯ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap