Dynasty Warriors Bangla Subtitle | ডিনাস্টি ওয়ারিয়রস বাংলা সাবটাইটেল

Dynasty Warriors Bangla Subtitle 2021

Dynasty Warriors Bangla Subtitle I have to give 5 stars for me. I don’t know much about the “Romance of the Three Kingdoms” however I’ve been playing dynasty warriors since part 2 and fell in love with the series ever since. I love how they kept all the homages from games 3 to 5 when it came to abilities. If they use the story right this could be a 4 or 5 part. As far as visuals go it doesn’t bother me because I’ve been watching a lot of Chinese movies such as, bride with the white hair, storm riders, and ect. So I’ve expected the movies to look like this with a tad bit of polish so it didn’t bother me. However for someone who never experienced any of the dynasty warriors or three kingdom this is what you call a time killer movie if you enjoy fantasies such as this. I thoroughly enjoy it for nostalgia reasons and glad I lived long enough to see a decent movie adaptation of it.

Played the dynasty warriors on PS2 10 over years ago and was so excited to hear that this was being released on Netflix.
Thank you for bringing my childhood game into the reel! One of the best games adaptions in recent years, 10/10.

Dynasty Warriors Bangla Subtitle

Just watched the movie. Honestly speaking, it’s one of the best video game adaptations I’ve seen compared to the likes of Hollywood grade movies Mortal Kombat and Assassin’s Creed, which had great action scenes but not so great storylines.

But, this movie was different. It stayed true to how the game was with nostalgic soundtracks from Dynasty Warriors 3 Xtreme Legends, not to forget the action scenes of them fighting and sending troops into the air like how the game’s trailers were. Yes, some parts are a little over the top but I really enjoyed it. It had me going on my feet and fanboying hard on some scenes!

Would not recommend you trusting the reviews given by IGN and IMDb. Try it yourself if you have played the games from the earlier series. This movie truly brings me back to simpler days of playing it on my PS2.

Thank you to the team that had created this!

Dynasty Warriors Bangla Subtitle All of the negative reviews because of the vfx obviously never played Dynasty Warriors or any of the Musou titles. I was fully expecting C or B level vfx from this film because of the source and I was not disappointed. It delivered exactly what I was hoping for: decent action with extremely over-the-top effects, historic characters in a streamlined, massive battle to determine the fate of a dynasty, and exaggerated weapons designs. The plot was simple and it was explained. The characters might not have been given great lines, but when the cast is as large as it is, with as little screen time as there was, it’s to be expected. Especially when the source material didn’t provide a lot of substance to the characters to begin with. The cast did superb, in my opinion, with what they had.

Dynasty Warriors Bangla Subtitle If you haven’t played any of the games, you’re not going to understand what is going on. Over-all the movie adaption is interesting and at times more humorous than cringey, I found the actors depiction surprising and neutral but not awful, aside for Guan Yu and Zhang Fei, who I couldn’t really sit through. The 10/10 depictions though goes to the horses because that in my opinion, is straight from the games opening scenes (yes I know it’s CGI) but the nostalgia was strong whenever they jumped off balcony’s and onto roofs, appeared when needed and disappeared when not and free fell off a water fall only to appear at the top later.

Dynasty Warriors Bangla Subtitle The weapons also looked amazing but only for aesthetic purposes unfortunately. Fighting scenes I thought were accurate because that’s what I remember it looking like when playing, large masses being sent flying and destroyed quite easily. And the lack of females fighters was depressing.

ডিনাস্টি ওয়ারিয়রস বাংলা সাবটাইটেল

আমাকে আমার জন্য ৫টি তারা দিতে হবে। আমি “রোম্যান্স অফ দ্য থ্রি কিংডম” সম্পর্কে তেমন কিছু জানি না তবে আমি পার্ট 2 থেকে রাজবংশের যোদ্ধাদের খেলছি এবং সেই থেকে সিরিজটির প্রেমে পড়েছি। আমি ভালোবাসি কিভাবে তারা গেম 3 থেকে 5 পর্যন্ত সমস্ত শ্রদ্ধা রেখেছিল যখন এটি সক্ষমতার ক্ষেত্রে আসে। যদি তারা গল্পটি সঠিকভাবে ব্যবহার করে তবে এটি 4 বা 5 অংশ হতে পারে। যতদূর ভিজ্যুয়াল যায় এটি আমাকে বিরক্ত করে না কারণ আমি প্রচুর চাইনিজ মুভি দেখেছি যেমন, ব্রাইড উইথ দ্য হোয়াইট হেয়ার, স্টর্ম রাইডার এবং ইত্যাদি। তাই আমি আশা করেছিলাম যে মুভিগুলি কিছুটা পোলিশের সাথে এইরকম দেখাবে তাই এটি আমাকে বিরক্ত করেনি। যাইহোক, যে কেউ কখনও রাজবংশের যোদ্ধা বা তিন রাজ্যের কোনো অভিজ্ঞতা পাননি তাদের জন্য আপনি যদি এই জাতীয় কল্পনা উপভোগ করেন তবে এটিকে আপনি একটি টাইম কিলার মুভি বলবেন। নস্টালজিয়ার কারণে আমি এটিকে পুরোপুরি উপভোগ করি এবং আনন্দিত যে আমি এটির একটি শালীন চলচ্চিত্র রূপান্তর দেখার জন্য যথেষ্ট দীর্ঘকাল বেঁচে ছিলাম৷

কয়েক বছর আগে PS2 10 তে রাজবংশের যোদ্ধাদের সাথে খেলেছি এবং Netflix-এ এটি প্রকাশ করা হচ্ছে শুনে খুবই উত্তেজিত হয়েছিলাম।
আমার শৈশবের খেলাটিকে রিলে আনার জন্য আপনাকে ধন্যবাদ! সাম্প্রতিক বছরগুলিতে সেরা গেম অভিযোজনগুলির মধ্যে একটি, 10/10৷

এইমাত্র সিনেমাটি দেখেছি। সত্যি কথা বলতে, হলিউড গ্রেড মুভি মর্টাল কম্ব্যাট এবং অ্যাসাসিনস ক্রিডের পছন্দের তুলনায় এটি আমার দেখা সেরা ভিডিও গেম অভিযোজনগুলির মধ্যে একটি, যেটিতে দুর্দান্ত অ্যাকশন দৃশ্য ছিল কিন্তু এতটা দুর্দান্ত গল্প ছিল না৷

কিন্তু, এই মুভিটা অন্যরকম ছিল। Dynasty Warriors 3 Xtreme Legends-এর নস্টালজিক সাউন্ডট্র্যাকগুলির সাথে গেমটি কেমন ছিল তা সত্য ছিল, গেমের ট্রেলারগুলি কেমন ছিল তার মতো তাদের লড়াইয়ের এবং সৈন্যদের বাতাসে পাঠানোর অ্যাকশন দৃশ্যগুলি ভুলে যাবেন না। হ্যাঁ, কিছু অংশ উপরে একটু বেশি কিন্তু আমি সত্যিই এটি উপভোগ করেছি। এটা আমাকে পায়ে হেঁটে কিছু দৃশ্যে ফ্যানবয়িং করতে বাধ্য করেছিল!

আপনাকে IGN এবং IMDb দ্বারা প্রদত্ত পর্যালোচনাগুলিতে বিশ্বাস করার পরামর্শ দেওয়া হবে না। আপনি যদি আগের সিরিজের গেমগুলি খেলে থাকেন তবে নিজেই চেষ্টা করুন। এই মুভিটি সত্যিই আমাকে আমার PS2 এ এটি চালানোর সহজ দিনগুলিতে ফিরিয়ে আনে৷

যে দলটি এটি তৈরি করেছে তাকে ধন্যবাদ!

ভিএফএক্স-এর কারণে সমস্ত নেতিবাচক রিভিউ স্পষ্টতই Dynasty Warriors বা Musou টাইটেল খেলেনি। উৎসের কারণে আমি এই ফিল্ম থেকে সি বা বি লেভেলের ভিএফএক্স আশা করছিলাম এবং আমি হতাশ হইনি। এটি ঠিক যা আমি আশা করছিলাম তা প্রদান করেছে: অত্যন্ত ওভার-দ্য-টপ প্রভাব সহ শালীন কর্ম, একটি রাজবংশের ভাগ্য নির্ধারণের জন্য একটি সুবিন্যস্ত, বিশাল যুদ্ধে ঐতিহাসিক চরিত্র এবং অতিরঞ্জিত অস্ত্রের নকশা। প্লটটি সহজ ছিল এবং এটি ব্যাখ্যা করা হয়েছিল। চরিত্রগুলিকে হয়তো দুর্দান্ত লাইন দেওয়া হত না, কিন্তু যখন কাস্ট যতটা বড় হয়, যতটা কম স্ক্রীন টাইম ছিল, এটি প্রত্যাশিত। বিশেষ করে যখন উৎস উপাদান অক্ষর দিয়ে শুরু করার জন্য অনেক পদার্থ প্রদান করেনি। কাস্ট আমার মতে, তাদের যা ছিল তা দিয়ে অসাধারণ করেছে।

আপনি যদি কোনো গেম না খেলে থাকেন, তাহলে আপনি বুঝতে পারবেন না কী হচ্ছে। সর্বোপরি মুভির অভিযোজন আকর্ষণীয় এবং মাঝে মাঝে ক্রিঞ্জির চেয়েও বেশি হাস্যকর, আমি অভিনেতাদের চিত্রাঙ্কনকে আশ্চর্যজনক এবং নিরপেক্ষ কিন্তু ভয়ঙ্কর নয়, গুয়ান ইউ এবং ঝাং ফেইয়ের জন্য, যাদের আমি সত্যিই বসে থাকতে পারিনি। যদিও 10/10 চিত্রগুলি ঘোড়ার দিকে যায় কারণ আমার মতে, গেমের শুরুর দৃশ্য থেকে সরাসরি (হ্যাঁ আমি জানি এটি CGI) কিন্তু যখনই তারা বারান্দা থেকে এবং ছাদে ঝাঁপিয়ে পড়ে, প্রয়োজনের সময় উপস্থিত হয়েছিল এবং অদৃশ্য হয়ে গিয়েছিল তখনই নস্টালজিয়া প্রবল ছিল। না এবং বিনামূল্যে একটি জলপ্রপাত বন্ধ পরে শুধুমাত্র শীর্ষে প্রদর্শিত হবে.

অস্ত্রগুলিকেও আশ্চর্যজনক লাগছিল কিন্তু দুর্ভাগ্যবশত শুধুমাত্র নান্দনিক উদ্দেশ্যে। যুদ্ধের দৃশ্যগুলিকে আমি সঠিক বলে মনে করি কারণ এটিই আমার মনে আছে যে খেলার সময় এটি দেখতে কেমন লাগে, বিশাল জনসাধারণকে উড়ে পাঠানো হয় এবং খুব সহজেই ধ্বংস হয়ে যায়। এবং মহিলা যোদ্ধাদের অভাব ছিল হতাশাজনক।

ডিনাস্টি ওয়ারিয়রস মুভিটির বাংলা সাবটাইটেল (Dynasty Warriors Bangla Subtitle) বানিয়েছেন হেলাল আহমেদ তৌফিক। ডিনাস্টি ওয়ারিয়রস মুভিটি পরিচালনা করেছেন রয় হিন ইয়েং চৌ এবং গল্পের লেখক ছিলেন গুয়ানঝং লুও, চি-লং টু। ডিনাস্টি ওয়ারিয়রস মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন লুই কু, কাই ওয়াং, রে লুই। ২০২১ সালে ডিনাস্টি ওয়ারিয়রস মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২,০০০ টি ভোটের মাধ্যেমে ৪.৮/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। HK$৩০০ মিলিয়ন বাজেটের ডিনাস্টি ওয়ারিয়রস মুভিটি বক্স অফিসে US$৩.৩১ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap