Hacked Bangla Subtitle 2020 | হ্যাকড বাংলা সাবটাইটেল

Hacked Bangla Subtitle 2020

Before watching this Hacked Bangla Subtitle movie,
Just remember the worst thing ever happened to you.
You would found that thing most interesting.
Director should spend 2 more hrs watching this movie again, and ask himself why i had make this movie. NASA might be thinking to approach VIVEK, for further knowledge of hacking.

I didn’t expect a seasoned director like Vikram Bhatt to leave such a glaring mismatch in the climax. The criminal deletes Hina Khan’s footage of leaving the hotel, thereby proving that she is still inside the hotel. However, there must be footage of her reentering the hotel after she killed the villain, as no one deleted that. Yet, the investigating team ignored that footage of her re-entering the hotel !! Such a shoddy film where there is no rhyme or reason or practicality of what is shown. Pathetic acting too, especially Hina Khan!

This Hacked Bangla Subtitle movie is good because this movie is about the depending nature of a person on technology and the blind trust but the end was not effective as it can but still this a good movie. And Hina khans acting was just real like a victim. But sometimes she become overwhelmed and that’s the only bad thing. Otherwise the story and direction was excellent.

Hollywood movies, which portray that every digital device connected to the Internet could be hacked, is used as the theme. The plot assumes that nobody takes cyber security seriously and all are sitting ducks. There are many loopholes in the story, which itself is unrealistic. The only appreciable thing about the movie is Rohan, whose acting was flawless.

One think i cant understand why every time bollywood movies Ends Happy Ending and thats why people dont like this kind of movie the trailer is good but the end of movie is so bad … Technology always win… Hacked is Always

The movie is nice.. believe me it will not disappoint you. It’s a revenge thriller film so just chill and I sure u will enjoy it by seeing the revenge of the actress..

হ্যাকড বাংলা সাবটাইটেল

হ্যাকড বাংলা সাবটাইটেল এই সিনেমাটি দেখার আগে,
আপনার সাথে ঘটে যাওয়া সবচেয়ে খারাপ জিনিসটি মনে রাখবেন।
আপনি সেই জিনিসটিকে সবচেয়ে আকর্ষণীয় মনে করবেন।
পরিচালককে এই সিনেমাটি দেখতে আরও 2 ঘন্টা ব্যয় করতে হবে এবং নিজেকে জিজ্ঞাসা করতে হবে কেন আমি এই মুভিটা বানিয়েছিলাম। হ্যাকিং সম্পর্কে আরও জানার জন্য নাসা VIVEK এর কাছে যাওয়ার কথা ভাবছে।

আমি আশা করিনি বিক্রম ভট্টের মতো একজন পাকা অভিজ্ঞ পরিচালক ক্লাইমেক্সে এইরকম একটি সুস্পষ্ট অমিল রেখে যাবেন। অপরাধী হিনা খানের হোটেল ত্যাগের ফুটেজ মুছে দেয়, যার ফলে প্রমাণিত হয় যে তিনি এখনও হোটেলের ভিতরেই আছেন। যাইহোক, ভিলেনকে হত্যা করার পর তার হোটেলে পুনরায় প্রবেশ করার ফুটেজ থাকতে হবে, কারণ কেউ এটি মুছে দেয়নি। তবুও, তদন্তকারী দল তার পুনরায় হোটেলে enteringোকার সেই ফুটেজ উপেক্ষা করে !! এমন একটি জঘন্য চলচ্চিত্র যেখানে কোন ছড়া বা কারণ বা যা দেখানো হয়েছে তার ব্যবহারিকতা নেই। করুণ অভিনয়ও, বিশেষ করে হিনা খান!

এই সিনেমাটি ভালো কারণ এই সিনেমাটি একজন ব্যক্তির নির্ভরশীল প্রকৃতি এবং অন্ধ বিশ্বাসের উপর নির্ভর করে কিন্তু শেষটি যতটা সম্ভব কার্যকর ছিল না তবুও এটি একটি ভাল সিনেমা। আর হিনা খানের অভিনয় ছিল একজন ভিকটিমের মতো বাস্তব। কিন্তু কখনও কখনও সে অভিভূত হয়ে যায় এবং এটাই একমাত্র খারাপ জিনিস। অন্যথায় গল্প এবং নির্দেশনা চমৎকার ছিল।

হলিউডের সিনেমা, যা চিত্রিত করে যে ইন্টারনেটে সংযুক্ত প্রতিটি ডিজিটাল ডিভাইস হ্যাক হতে পারে, থিম হিসেবে ব্যবহার করা হয়। প্লট অনুমান করে যে কেউ সাইবার নিরাপত্তা গুরুত্ব সহকারে নেয় না এবং সবাই হাঁস বসে আছে। গল্পে অনেক ফাঁক আছে, যা নিজেই অবাস্তব। মুভির একমাত্র প্রশংসনীয় বিষয় হল রোহান, যার অভিনয় ছিল নিশ্ছিদ্র।

একজনের মনে হয় আমি বুঝতে পারছি না কেন বলিউডের সিনেমাগুলো প্রতিবারই হ্যাপি এন্ডিং শেষ করে এবং সেই কারণেই মানুষ এই ধরনের মুভি পছন্দ করে না ট্রেলার ভালো কিন্তু সিনেমার শেষটা এত খারাপ … প্রযুক্তি সবসময় জয়ী হয় … হ্যাকড হয় সবসময়

সিনেমাটি চমৎকার .. বিশ্বাস করুন এটি আপনাকে হতাশ করবে না। এটি একটি প্রতিশোধমূলক থ্রিলার চলচ্চিত্র তাই শুধু শান্ত হোন এবং আমি নিশ্চিত যে আপনি অভিনেত্রীর প্রতিশোধ দেখে এটি উপভোগ করবেন ..

হ্যাকড মুভিটির বাংলা সাবটাইটেল (Hacked Bangla Subtitle) বানিয়েছেন তাপস কুমার দাস। হ্যাকড মুভিটি পরিচালনা করেছেন বিক্রম ভট্ট এবং গল্পের লেখক ও ছিলেন বিক্রম ভট্ট। হ্যাকড মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন হিনা খান, রোহান শাহ, মোহিত মালহোত্রা। ২০২০ সালে হ্যাকড মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৬৩৩ টি ভোটের মাধ্যেমে ৪.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৪.৩৬ কোটি রুপি বাজেটের হ্যাকড মুভিটি বক্স অফিসে ১.৮ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ হ্যাকড
  • পরিচালকঃ বিক্রম ভট্ট
  • গল্পের লেখকঃ বিক্রম ভট্ট
  • মুভির ধরণঃ থ্রিলার
  • ভাষাঃ হিন্দি
  • অনুবাদকঃ Tapash Kumar Das
  • মুক্তির তারিখঃ ৭ ফেব্রুয়ারী ২০২০
  • আইএমডিবি রেটিংঃ ৪.২/১০
  • আইএমডিবি ভোটঃ ৬৩৩ টি
  • রান টাইমঃ ১১৮ মিনিট

ডাউনলোড সাবটাইটেল (WEB-DL)

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap