Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle 2022 | কাথু ভাকুলা রেন্দু কাধল বাংলা সাবটাইটেল

Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle 2022

Watched FDFS 4am show, Kathuvakkula Rendu Kadhal in Rohini Silver Screen, Koyambedu. Story, two women loved single men and that single men has some personal issues with himself and also in family, did the love join together and did family issues solved or not. Screenplay, scenes are engaging and enjoyable, different characterization well balanced and handled so good and its shows strong writing in characters. Establishment was good for all character and to story. Comedy worked very well for all type of audience. All cast played so well based on the role. Some scene can appreciable to VS sir and Nayan mam, u will know when watching film. Costume and dialogs so good plays major role with characters. Music so nice and all songs visual are so good. Technically camera, lighting, set work is so good which makes colourful Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle movie to watch. First half is good because story and scene move so good in correct pace level, in second half scene and story plays slow, easy predictable before itself, new ending expected from film, climax portion is in little lag. In full film, VS side family portion & some scene are not acceptable. Overall, its good enjoyable comedy Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle movie, to watch with friends and family

Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle Very Good Entertaining Rom-Com Drama. Interesting Fresh Script and Scenes with Some Laughable Spoof Comedies. VSP, Samantha, Nayanthara competitively done their roles challengingly. Rest other characters like Redin Kingsley, Lollu Sabha Maaran, Kala Master etc performed well. Gave equal importance to all the characters and provided space for them to show their performance. Well written Screenplay and Dialogues. Kept engaged. Claps for Vignesh Sivan. One Main Plot with multiple sub plots but specifically one sub plot of VSP was detailed. Anirudh Music, Cinematography, Lighting, Art Work gave richness to the film. 1St half – Very Touching and Engaging Screenplay – Make us to laugh and claps. 2nd half – Somehow miss the gripness but comedy hold the film. Feel good film with acceptable ending, detailed logics, Interesting Turn and Twists. Fully Satisfy Family and Class Audience as well as the couples. Big claps for entire crew.
Theatre Material – Watch and Enjoy!
Expecting for big box office collection with Blockbuster Hit!

Kanmani Rambo Kathija (KRK)
Kanmani Or Kathija?
Who is the best pair?

Loved this Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle Movie. Even when some people might feel like how can someone fall for 2at the same time & both of them not leaving ever after that, it’s highly possible if it’s a guy like him. Someone who haven’t experienced love or anyone’s care, would definitely value both of them. But I really wished if he could marry Kanmani, even when I love Khateeja. Kanmani need a husband who would let her take care of her siblings. But climax made me forget that part. Such a cute movie.

The Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle movie should have ended when those 3 went to meet his mom and felt like there the Director tried to convey a good message..
If it had ended there, I bet this would have been a funny as well an impactful masala movie. BUT !
After that 40more mins Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle movie was pure headache (literally).

So, What’s good in this Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle movie? Anirudh musical!
Which you can totally get to listen in YT or any other best options available, than to waste time on this Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle movie.

কাথু ভাকুলা রেন্দু কাধল বাংলা সাবটাইটেল

এফডিএফএস -এর ভোর 4 টা শো, রোহিনী সিলভার স্ক্রিন, কোয়াম্বেদুতে কাঠুভাক্কুলা রেন্ডু কধল। গল্প, দুই নারী অবিবাহিত পুরুষদের পছন্দ করত এবং সেই অবিবাহিত পুরুষের নিজের এবং পরিবারেও কিছু ব্যক্তিগত সমস্যা ছিল, প্রেম কি একসাথে যোগ দিয়েছিল এবং পারিবারিক সমস্যাগুলি সমাধান করেছিল নাকি? চিত্রনাট্য, দৃশ্যগুলি আকর্ষণীয় এবং উপভোগ্য, বিভিন্ন চরিত্রায়ন সুষম এবং খুব ভালভাবে পরিচালিত হয় এবং এটি চরিত্রগুলিতে শক্তিশালী লেখা দেখায়। প্রতিষ্ঠা সব চরিত্র এবং গল্পের জন্য ভাল ছিল। কমেডি সব ধরনের দর্শকদের জন্য খুব ভালো কাজ করেছে। ভূমিকার উপর ভিত্তি করে সব কাস্ট খুব ভালো অভিনয় করেছে। কিছু দৃশ্য VS স্যার এবং নয়ন ম্যামের কাছে প্রশংসনীয় হতে পারে, ফিল্ম দেখার সময় আপনি জানতে পারবেন। কস্টিউম এবং ডায়লগগুলি চরিত্রের সাথে প্রধান ভূমিকা পালন করে। মিউজিক এত সুন্দর এবং সব গানের ভিজ্যুয়াল এত ভালো। টেকনিক্যালি ক্যামেরা, লাইটিং, সেট ওয়ার্ক এত ভালো যা দেখতে রঙিন মুভি তৈরি করে। প্রথমার্ধ ভালো কারণ গল্প এবং দৃশ্য সঠিক গতিতে খুব ভালভাবে এগিয়ে যায়, দ্বিতীয় অর্ধেক দৃশ্য এবং গল্পটি ধীর, সহজেই অনুমান করা যায়, ফিল্ম থেকে প্রত্যাশিত নতুন সমাপ্তি, ক্লাইম্যাক্স অংশটি কিছুটা পিছিয়ে আছে। সম্পূর্ণ ছবিতে, ভিএস পাশের পারিবারিক অংশ এবং কিছু দৃশ্য গ্রহণযোগ্য নয়। সামগ্রিকভাবে, এটি একটি ভাল উপভোগ্য কমেডি সিনেমা, বন্ধুদের এবং পরিবারের সাথে দেখার জন্য

কাথু ভাকুলা রেন্দু কাধল বাংলা সাবটাইটেল

খুব ভালো বিনোদনমূলক রম-কম নাটক। কিছু হাস্যকর স্পুফ কমেডির সাথে আকর্ষণীয় ফ্রেশ স্ক্রিপ্ট এবং দৃশ্য। ভিএসপি, সামান্থা, নয়নতারা প্রতিযোগিতামূলকভাবে তাদের ভূমিকা চ্যালেঞ্জিংভাবে পালন করেছেন। রেডিন কিংসলে, লল্লু সভা মারান, কালা মাস্টার প্রভৃতি অন্যান্য চরিত্রগুলি ভাল অভিনয় করেছে। সমস্ত চরিত্রকে সমান গুরুত্ব দেয় এবং তাদের পারফরম্যান্স দেখানোর জন্য তাদের জায়গা দেয়। ভালো লিখেছেন চিত্রনাট্য এবং সংলাপ। নিযুক্ত ছিল। ভিগনেশ সিভানের জন্য হাততালি। একাধিক সাব প্লট সহ একটি প্রধান প্লট কিন্তু বিশেষ করে VSP এর একটি সাব প্লট বিস্তারিত ছিল। অনিরুধ মিউজিক, সিনেমাটোগ্রাফি, লাইটিং, আর্ট ওয়ার্ক ফিল্মকে দিয়েছে nessশ্বর্য। প্রথম অর্ধেক – খুব স্পর্শকাতর এবং আকর্ষণীয় চিত্রনাট্য – আমাদের হাসতে এবং করতালি দিতে বাধ্য করুন। দ্বিতীয়ার্ধ – একরকম দৃrip়তা মিস করে কিন্তু কমেডি চলচ্চিত্রটি ধরে রাখে। গ্রহণযোগ্য সমাপ্তি, বিস্তারিত যুক্তি, আকর্ষণীয় পালা এবং টুইস্ট সহ ভাল ফিল্ম অনুভব করুন। পারিবারিক এবং শ্রেণী শ্রোতাদের পাশাপাশি দম্পতিদের সম্পূর্ণরূপে সন্তুষ্ট করুন। পুরো ক্রুদের জন্য বড় হাততালি।
থিয়েটার উপাদান – দেখুন এবং উপভোগ করুন!
ব্লকবাস্টার হিটের সাথে বড় বক্স অফিস সংগ্রহের প্রত্যাশা!

কানমনি রাম্বো কাঠিজা (কেআরকে)
কানমনি না কাঠিজা?
সেরা জুটি কে?

কাথু ভাকুলা রেন্দু কাধল বাংলা সাবটাইটেল এই মুভিটা ভালো লেগেছে। এমনকি যখন কিছু লোক মনে করতে পারে যে একই সময়ে কেউ কীভাবে 2 টির জন্য পড়ে যেতে পারে এবং তারা উভয়েই এর পরে কখনও চলে না যায়, এটি খুব সম্ভব যদি এটি তার মতো লোক হয়। যে কেউ প্রেম বা কারও যত্নের অভিজ্ঞতা পায়নি, সে অবশ্যই তাদের দুজনকেই মূল্য দেবে। কিন্তু আমি সত্যিই কামনা করতাম যদি সে খণীজাকে ভালোবাসতে পারে, এমনকি যদি সে কানমনিকে বিয়ে করতে পারে। কানমনির এমন একজন স্বামী দরকার যিনি তাকে তার ভাইবোনদের দেখাশোনা করতে দেবেন। কিন্তু ক্লাইম্যাক্স আমাকে সেই অংশটি ভুলে গেছে। এত সুন্দর সিনেমা।

কাথু ভাকুলা রেন্দু কাধল বাংলা সাবটাইটেল মুভিটি শেষ হওয়া উচিত ছিল যখন সেই তিনজন তার মায়ের সাথে দেখা করতে গিয়েছিল এবং মনে হয়েছিল সেখানে পরিচালক একটি ভাল বার্তা দেওয়ার চেষ্টা করেছিলেন।
যদি এটি সেখানে শেষ হয়ে যেত, আমি বাজি ধরতাম এটি একটি মজার পাশাপাশি একটি প্রভাবশালী মাসালা মুভি হবে। কিন্তু!
তারপরে 40 মিনিটের সিনেমাটি ছিল বিশুদ্ধ মাথাব্যথা (আক্ষরিক)।

তাহলে, কাথু ভাকুলা রেন্দু কাধল বাংলা সাবটাইটেল এই সিনেমায় কী ভালো? অনিরুদ্ধ বাদ্যযন্ত্র!
যা আপনি এই সিনেমায় সময় নষ্ট করার চেয়ে YT বা উপলব্ধ অন্য কোন সেরা বিকল্পগুলিতে সম্পূর্ণরূপে শুনতে পারেন।

কাথু ভাকুলা রেন্দু কাধল মুভিটির বাংলা সাবটাইটেল (Kaathu Vaakula Rendu Kaadhal Bangla Subtitle) বানিয়েছেন মাহফুজ আহমেদ তুহিন। কাথু ভাকুলা রেন্দু কাধল মুভিটি পরিচালনা করেছেন বিঘ্নেশ শিবন এবং গল্পের লেখক ও ছিলেন বিঘ্নেশ শিবন। কাথু ভাকুলা রেন্দু কাধল মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি, নয়নতারা, সামান্থা রুথ প্রভু। ২০২২ সালে কাথু ভাকুলা রেন্দু কাধল মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,৭০০ টি ভোটের মাধ্যেমে ৫.৮/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। কাথু ভাকুলা রেন্দু কাধল মুভিটি বক্স অফিসে ৬৬ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ কাথু ভাকুলা রেন্দু কাধল
  • পরিচালকঃ বিঘ্নেশ শিবন
  • গল্পের লেখকঃ বিঘ্নেশ শিবন
  • মুভির ধরণঃ কমেডি, ড্রামা, রোমান্স
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Mahfuj Ahmed
  • মুক্তির তারিখঃ ২৮ এপ্রিল ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৫.৮/১০
  • আইএমডিবি ভোটঃ ১,৭০০ টি
  • রান টাইমঃ ১৫৯ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap