KGF Chapter 1 Bangla Subtitle | কেজিএফ ওয়ান বাংলা সাবটাইটেল

KGF Chapter 1 Bangla Subtitle. Rocky, whose name strikes dread in the core of his adversaries. His partners admire Rocky as their Savior, the public authority considers him to be a danger to peace and lawfulness; adversaries are clamoring for vengeance and scheming for his destruction. More crimson fights and hazier days anticipate as Rocky progresses forward with his mission for unchallenged incomparability.

The newly released KGF Chapter 1 (2022) has been released, We created our subtitle in the “SRT” format and zipped it so that the file can be downloaded easily. Just unzip the file and add the file or, drag the subs file to the video player on which you launched KGF Chapter 1 (2022) Since various movies have various video resolutions and various types. Download SRT has created KGF Chapter 1 (2022) subtitles in both 720p and 1080p resolutions. This Subtitle file was created for Blu-Rip, Blu-Ray/ BRRIP / BDRIP, WEB-DL, Web-Rip, DVDSCR, DVDrip, HDTV, and HDRip.

KGF Chapter 1 Bangla Subtitle – The 916 among Mass Entertainer!
Finally got a chance to watch the most exaggerated and awaited Kannada movie K.G.F. With a making budget that surpluses 50 crore and readily earned 220 crore from box office in 20 days, this Yash starter Stylish, Period drama has hit the peaks of Kannada Industry turning almost every collection records to history.

KGF Chapter 1 Bangla Subtitle is a fictional Period drama, which narrates the story of Kolar Gold Fields of Karnataka. The narration style of the story filled with flashbacks and it literally travels in three timelines. It resembled the narration aspects of Kamal Hassan Magnum Opus Vishwaroopam but in a fresh manner, giving us lot of confusions in middle about continuity but clears them at the end and more importantly it will keeps you wait for the K.G.F Chapter 1 Bangla Subtitle the sequel, which is about to hit in theatres next year.

The worth enjoyable technical aspect of this movie are cinematography, art direction and colouring. Filmed most of the shots in Neo noir frames, which mirror the morals of Hollywood director Zack Snyder’s epic 300, even the dark soil and smoke of Kolar fields shines like Gold. From the fountain pen to the Rolls Royce cars used, every minimal thing will take your eyes into 80s.

Rocky, the central character played by Yash is synonym for Mass and Style, yes, he is a typical south Indian superhero who knocks twenty people in single punch but you will admit it due to the portrayal method of the character. KGF Chapter 1 Bangla Subtitle is definitely the convergence of all the good bits of mass movies we have experienced so far. Style, Stunts, songs, a mysterious story, handwork from hero and BGM (some creepy ones too make it a treat) makes it literally a worth watchable hero centric Tera-mass entertainer.

কেজিএফ ওয়ান বাংলা সাবটাইটেল শুরু থেকে শেষ পর্যন্ত, উচ্চ অক্টেন অ্যাকশন সিকোয়েন্সে পূর্ণ, সংলাপগুলি তীক্ষ্ণ এবং কার্যকর, সঙ্গীত গড়, কিন্তু একটি আপত্তিজনক বিজিএম (হামস জিমারের “দ্য অয়েল” (ডানকার্ক) এর সাউন্ডট্র্যাকের কিছু প্রভাবের মাধ্যমে ক্ষতিপূরণ পায়। চমত্কার মুভি, পুরো মুভি জুড়ে তীব্রতা বজায় রাখার জন্য পরিচালক একটি দুর্দান্ত কাজ করেছেন। চমৎকার বিজিএম এবং প্রত্যেকেরই চমৎকার অভিনয়। কেজিএফ এটি শুধুমাত্র চন্দন উডের ব্লকবাস্টার নয় এটি প্রশান্ত নীল পরিচালিত একটি বিশ্বমানের চলচ্চিত্র। প্রশান্ত নীলের জন্য হ্যাট অফ টু এত সুন্দর গল্প, এমনভাবে উপস্থাপন করা হয়েছে যে এটি আমাকে প্রথম দিনের 4টি শো দেখতে বাধ্য করেছে। এখনও আমি পরিবারের সাথে রবিবার যাচ্ছি। এটি একটি দুর্দান্ত মুভি, সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড স্কোর কেবল দুর্দান্ত। এই মুভিটি নিয়ে কোনও সন্দেহ নেই। সব রেকর্ড ভেঙ্গে যাচ্ছে। আবারও রকিং স্টার দেখায় যে তিনি সবসময় বক্স অফিসের রাজা। অসাধারণ। অবশ্যই দেখার যোগ্য মুভি।

প্রযুক্তিগত ফ্রন্টে: কেজিএফ ১ বাংলা সাবটাইটেল খনির ক্যাপ্টেন, প্রশান্ত নীল, পরিচালককে তার দৃষ্টিভঙ্গি পর্দায় আনার জন্য একটি নম নেওয়া উচিত। সম্পাদনা খুবই তীক্ষ্ণ, একাধিক দৃশ্য সমান্তরালভাবে চালানো হয় এবং কিছু জায়গায় বুদ্ধিবৃত্তিকভাবে ঝাপসা করে দেখানো হয় যে চরিত্রটির সামনের জিনিস সম্পর্কে কোনো ধারণা ছিল না। রবি বসরুর মিউজিক কম, কিন্তু তার বিজিএম সব সিকোয়েন্সে পরিবেশ বাড়ায়। ভুবন গৌড়ার সিনেমাটোগ্রাফি শীর্ষস্থানীয় এবং বিশ্বমানের (2019 সালে প্যান ইন্ডিয়া লেভেলে মনোনীত হলে তিনি সমস্ত পুরস্কার পাবেন)। শিল্প পরিচালক শিবকুমারের কখনই না বলা মনোভাবকে ধুলোর বাটির মধ্যে এমন বিশাল মাইন তৈরি করার জন্য সমস্ত প্রশংসা পাওয়া উচিত। চিত্রগ্রহণের জন্য KGF 90% সেট এবং মাত্র 10% VFX ব্যবহার করেছে। KGF- অধ্যায় 1 অধ্যায় ১-এ একটি ম্যাক্রো-লেভেল শোডাউনের মঞ্চ তৈরি করে। আমার কাছে উচ্চ প্রত্যাশা ছিল না। কিন্তু এই মুভিটা দারুণ হয়েছে। এটি ক্রমাগত ওভারল্যাপিং অ্যাকশন ভিজ্যুয়ালগুলির উপর বর্ণিত একটি গল্প। আমি বলতে চাই যে পরিচালনা, ক্যামেরাওয়ার্ক এবং সম্পাদনা দুর্দান্ত। এটি 300 এবং সিন সিটির সমান। গল্পটি বর্ণনা করার জন্য ব্যবহৃত সম্পূর্ণ দিক এবং মাধ্যমটি দুর্দান্ত এবং মসৃণভাবে প্রবাহিত হয়। সাধারণত অ্যাকশন মুভিতে আমার মাথাব্যথা হয়, কিন্তু এটি আপনাকে অপ্রতিরোধ্য না করেই ভালভাবে সংহত ছিল। এটি একটি থিয়েটারে দেখতে হবে। একটি বড় পর্দায় ভিজ্যুয়াল মহান. আপনি যদি মূল ভাষা বুঝতে পারেন – কন্নড়, আপনি সাহিত্যের সংলাপগুলি আরও ভালভাবে উপভোগ করবেন, তবে সাবটাইটেলগুলি যথেষ্ট ন্যায্য৷ আমি যখন প্রথম ট্রেলারটির মুখোমুখি হই তখন আমি এটিকে গ্যাংস অফ ওয়াসেপুরের সাথে তুলনা করতে শুরু করি৷ কারণ ছিল কয়লা খনি দিয়ে গল্প শুরু হয়েছিল এবং এখানে সোনার খনি উল্লেখ করা হয়েছিল।

মুভিটি দেখার পর আমি কে.জি.এফ. ওয়ান বাংলা সাবটাইটেল একটি ভিন্ন ধরনের সিনেমা হতে হবে। একটি নায়ক (বা একটি ভিলেন) এর উপর ভিত্তি করে একটি চলচ্চিত্র। গল্পটি তাদের অত্যাচারীদের বিরুদ্ধে যুদ্ধ পরিচালনার একটি ক্লাসিক চিত্রায়ন। কয়েকটি দৃশ্য আমাকে আয়িরাথিল ওরুভান এবং ম্যাড ম্যাক্স ফিউরি রোডের সাথে তুলনা করতে বাধ্য করেছে। ফ্রিজ ফ্রেম অ্যাকশন সিকোয়েন্স সহ বিজিএম ভালোভাবে কাজ করেছে।

যশের চরিত্রের জন্য প্রদত্ত উচ্চতা অনেক, আমরা জুনিয়র এনটিআরকে তেলেগু মুভি অরবিন্দ সামেথা ভিরা রাঘভাতে যা দেখেছি তার চেয়েও বেশি, তবুও এটি একটি পিরিয়ড ড্রামা বলে মনে হয় এটি প্রশংসনীয়। একজন বড় দুষ্ট হল প্রধান অভিনেত্রী যার চরিত্রের প্রয়োজন ছিল না এবং পুরো ফ্লিকে তার কোন যৌক্তিক স্থান ছিল না। সম্ভবত তিনি অধ্যায় ১ এ একটি মূল ভূমিকা ছিল, আমরা এই মুহুর্তে অজ্ঞাত।

ক্লিফহ্যাঙ্গার এন্ডিং দেওয়া হয়েছে, এটিকে অধ্যায় ১-এর জন্য উন্মুক্ত করা হয়েছে, তবে এখানে প্রথম কিস্তিতে, আমার সবচেয়ে পছন্দের বিষয় হল মা-সন্তান তাদের মধ্যে সম্পর্ক গ্রহণ করা। এটি একাধিক উদাহরণে আপনার আবেগকে নাড়া দিয়েছে। আমার কাছে রকির চরিত্রটাও ভালো লেগেছে সেটা ছোটবেলায় হোক বা প্রাপ্তবয়স্ক হোক। অন্য জিনিস যা আমার পছন্দের অনুসরণ করেছিল তা হল গল্প, কীভাবে এটি বোকা হওয়া এড়ানো যায়।

নির্দেশনা, গল্পের লাইন, অভিনয়ের মতো সব বিভাগেই চূড়ান্ত। বিগ বাজেটের কন্নড় মুভি। সত্যি বলতে সবারই দেখা উচিত.. অসাধারণ অ্যাকশন।

আপনি সংলাপগুলি ভুলে যাবেন না ..বিশেষ করে দানবটি….উজ্জ্বল!!!
পুরো কেজিএফ টিমের দুর্দান্ত প্রচেষ্টা। যশ দাড়ি পর্দায় আশ্চর্যজনক চেহারা. গল্প, চিত্রনাট্য, গান, অভিনয়, অ্যাকশন, সংলাপ সবকিছুই নিখুঁত।

কেজিএফ ১ বাংলা সাবটাইটেল যার নাম তার প্রতিপক্ষদের মূলে ভয় দেখায়। তার অংশীদাররা রকিকে তাদের ত্রাণকর্তা হিসাবে প্রশংসা করে, সরকারী কর্তৃপক্ষ তাকে শান্তি এবং আইনানুগতার জন্য বিপদ হিসাবে বিবেচনা করে; প্রতিপক্ষরা প্রতিহিংসা চরিতার্থ করছে এবং তার ধ্বংসের ষড়যন্ত্র করছে। রকি অপ্রতিদ্বন্দ্বী অতুলনীয়তার জন্য তার মিশনের সাথে এগিয়ে যাওয়ার সাথে সাথে আরও ক্রিমসন মারামারি এবং হাজির দিনগুলির প্রত্যাশা।

কেজিএফ ১ বাংলা সাবটাইটেল. সদ্য প্রকাশিত KGF অধ্যায় ১ (2022) প্রকাশিত হয়েছে, আমরা আমাদের সাবটাইটেল “SRT” ফরম্যাটে তৈরি করেছি এবং এটি জিপ করেছি যাতে ফাইলটি সহজে ডাউনলোড করা যায়। শুধু ফাইলটি আনজিপ করুন এবং ফাইলটি যোগ করুন বা, সাবস ফাইলটিকে ভিডিও প্লেয়ারে টেনে আনুন যেটিতে আপনি KGF অধ্যায় ১ (2022) চালু করেছেন যেহেতু বিভিন্ন চলচ্চিত্রের বিভিন্ন ভিডিও রেজোলিউশন এবং বিভিন্ন প্রকার রয়েছে৷ ডাউনলোড করুন SRT 720p এবং 1080p উভয় রেজোলিউশনে KGF অধ্যায় ১ (2022) সাবটাইটেল তৈরি করেছে। এই সাবটাইটেল ফাইলটি ব্লু-রিপ, ব্লু-রে/ BRRIP/BDRIP, WEB-DL, Web-Rip, DVDSCR, DVDrip, HDTV, এবং HDRip-এর জন্য তৈরি করা হয়েছে।

এক দশক আগে, কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি একটি প্যান ইন্ডিয়া স্বীকৃতির জন্য অন্যান্য দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের সাথে প্রতিযোগিতায় যোগদানের জন্য মানসম্পন্ন চলচ্চিত্র তৈরি করার জন্য কঠোর প্রচেষ্টা করছিল। যারা পার্ট 1 থেকে কেজিএফ অনুসরণ করে তারা এই সিক্যুয়েলটির জন্য একটি বিশাল প্রত্যাশা করে এবং পরিচালক ১ অধ্যায়ে অনুরাগীদের হতাশ করেননি। প্রথম অধ্যায় থেকে কেজিএফ-এর আসল সারমর্ম বের করার জন্য স্ক্রিপ্টে অনেক বিশদ বিবরণ দেওয়া হয়েছে।

প্রশান্ত নীল অবশ্যই ভারতের শীর্ষ পরিচালকদের তালিকায় যোগ দেবেন। চলচ্চিত্রে তার দুর্দান্ত কাজের জন্য তিনি সমস্ত প্রশংসা এবং সাধুবাদ পাওয়ার যোগ্য। কাহিনীটি বেশ সহজ কিন্তু যেভাবে এটি লেখা এবং বর্ণনা করা হয়েছে তা ছবিটিকে অন্যান্য বাণিজ্যিক চলচ্চিত্র থেকে আলাদা করে তোলে। অধীরা এবং রমিকা সেনের অন্তর্ভুক্তি স্ক্রিপ্টে মূল্য যোগ করে।

আমার মতে, কেজিএফ অধ্যায় ১ নন-লিনিয়ার ফরম্যাটে তৈরি সেরা বাণিজ্যিক চলচ্চিত্রগুলির মধ্যে একটি। ফিল্ম কিছু আকর্ষণীয় বাঁক এবং বাঁক বাকি গল্প উন্মোচন সঙ্গে পিছনে ভ্রমণ করে. প্রশান্ত নীল একটি উদ্দেশ্যের সাথে সমস্ত গুরুত্বপূর্ণ চরিত্রের রূপরেখা এবং স্কেচ করেছেন। কেজিএফ-এর থিম হল রকি ভাইয়ের বীরত্বপূর্ণ কাজগুলিকে মহিমান্বিত করা কিন্তু একই সাথে, প্রতিটি বিল্ড-আপ সিকোয়েন্স যত্ন সহকারে সংবেদনশীল মূল্য দিয়ে তৈরি করা হয়েছে। দর্শকরা সব খেলা পরিবর্তন মুহূর্ত জন্য প্রেক্ষাগৃহে বিস্ফোরিত.

যশ আবারও প্রমাণ করেন যে তিনি রকির মতো শক্তিশালী ভূমিকা পালন করার জন্য ব্যবসায় সেরা। একটি রুক্ষ দাড়ি চেহারা এবং নির্ভীক মনোভাব সঙ্গে তার পর্দা উপস্থিতি নির্মাণ দৃশ্যের জন্য সুনির্দিষ্ট. অধ্যায় ১ তে রকির ভূমিকা দৃশ্যটি দেখার জন্য একটি ট্রিট। অধিরার সাথে ক্লাইম্যাক্স এনকাউন্টার দর্শকদের একটি অ্যাড্রেনালিন রাশ দেয়। ছবিতে বেশ কিছু গুজবাম্প মুহূর্ত রয়েছে এবং সবগুলোর মধ্যে সেরা হল পুলিশ স্টেশনের গুলির দৃশ্য।

শ্রীনিধি শেঠি কম প্রভাবশালী মহিলা নেতৃত্বে অভিনয় করেন কিন্তু শেষের দিকে, তিনি একটি পরিমাণে ভাল পারফর্ম করেছেন। অধিরার চরিত্রে সঞ্জয় দত্ত একটি অত্যাশ্চর্য ভূমিকা পান কিন্তু চলচ্চিত্রের মাঝামাঝি অংশে রবীনা রমিকা সেনের চরিত্রে স্ক্রিন শেয়ার করায় তাঁর ভূমিকাটি বাদ দেওয়া হয়েছিল৷ সমস্ত সহায়ক চরিত্রগুলি প্লটে ভালভাবে সংযুক্ত রয়েছে৷ প্রকাশ রাজ কথক হিসেবে অনন্ত নাগের ভূমিকা নিয়েছেন কিন্তু প্রথম অধ্যায়ের মতো এটি আকর্ষক ছিল না।

রবি বসরুর ব্যাকগ্রাউন্ড স্কোর ছবিটির একমাত্র। কান-বধির শব্দটি ভিজ্যুয়ালের সাথে ভালভাবে সিঙ্ক করে কিন্তু কিছু অংশে, সংলাপগুলি শ্রবণযোগ্য নয়। ভুবন গৌড়ার সিনেমাটোগ্রাফি সত্যিই বিশ্বমানের। টপ অ্যাঙ্গেল শট এবং স্টান্ট সিকোয়েন্সগুলি দুর্দান্তভাবে ক্যাপচার করা হয়েছে যা একটি আশ্চর্যজনক দেখার অভিজ্ঞতা দেয়। পুরো ফিল্ম জুড়ে একটি গাঢ় টোন বজায় রাখা হয়েছিল যা থিমের সাথে ভালভাবে মিশে যায়।

Download Bengali Subtitle …

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap