Moon Knight Bangla Subtitle | মুন নাইট বাংলা সাবটাইটেল

Moon Knight Bangla Subtitle 2022

মুন নাইট বাংলা সাবটাইটেল টিভি সিরিজটির বাংলা সাবটাইটেল (Moon Knight Bangla Subtitle) বানিয়েছেন কয়েকজন অনুবাদকগন যৌথভাবে, তাদের নাম প্রত্যেকজনের করা এপিসোডের উপরে দেওয়া আছে। মুন নাইট টিভি সিরিজটির ডিরেক্টর ছিলেন জাস্টিন বেনসন এবং গল্পের লেখক ছিলেন ডগ মোয়েঞ্চ। মুন নাইট টিভি সিরিজটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অস্কার আইজ্যাক, ইথান হক, ফ. মারে আব্রাহাম। মুন নাইট সিরিজটি তে মোট সিজনের সংখ্যা ০১ টি আর এপিসোড সংখ্যা রয়েছে ০৬ টি। এই সিরিজটি আইএমডিবিতে মোট ৭,৪০০ টি ভোট পেয়ে ৮.৯/১০ রেটিং পায়। ৯৭% গুগল ব্যবহারকারীর এই টিভি শো-টি ভাল লেগেছে।

Moon Knight Bangla Subtitle Exceeded my expectations. Has a cool spooky unique vibe different from other marvel stuff. It almost feels like a mystery because of the little secrets he slowly uncovers and finds out about his alter egos life throughout the first episode. I think music selection is an important part of a film or series and they threw some great 70’s and 80’s jams in the first episode. Most importantly the acting is great. especially from the main character who is hilarious. He is a rather fearful lonely man who calls his mom a lot, he is not dangerous and has no combat experience whatsoever but finds himself in places where he has to figure those things out really fast if he wants to survive. I didn’t give it five stars because it’s still early and I thought it could do without some of the sci-fi non verbal characters that didn’t look as real as I think they could’ve been, but overall I think it’s a good show that is going to get better and better as more episodes come out.

মুন নাইট বাংলা সাবটাইটেল আমার প্রত্যাশা ছাড়িয়ে গেছে। অন্যান্য বিস্ময়কর জিনিস থেকে আলাদা একটি শীতল ভুতুড়ে অনন্য অনুভূতি আছে। মুন নাইট প্রায় একটি রহস্যের মত মনে হয় কারণ তিনি ধীরে ধীরে উন্মোচন করেন এবং প্রথম পর্ব জুড়ে তার পরিবর্তিত অহংকার জীবন সম্পর্কে জানতে পারেন। আমি মনে করি সঙ্গীত নির্বাচন একটি চলচ্চিত্র বা সিরিজের একটি গুরুত্বপূর্ণ অংশ এবং তারা প্রথম পর্বে 70 এবং 80 এর দশকের কিছু দুর্দান্ত জ্যাম ছুড়ে দিয়েছে। সবচেয়ে বড় কথা অভিনয়টা দারুণ। বিশেষ করে মুখ্য চরিত্র থেকে যিনি হাস্যকর। তিনি একজন বরং ভয়ঙ্কর একাকী মানুষ যিনি তার মাকে অনেক ডাকেন, তিনি বিপজ্জনক নন এবং তার কোন যুদ্ধের অভিজ্ঞতা নেই তবে নিজেকে এমন জায়গায় খুঁজে পান যেখানে তাকে এই জিনিসগুলি খুব দ্রুত খুঁজে বের করতে হবে যদি সে বেঁচে থাকতে চায়। আমি এটিকে পাঁচটি তারা দেইনি কারণ এটি এখনও প্রথম দিকে এবং আমি ভেবেছিলাম এটি কিছু সাই-ফাই অ-মৌখিক অক্ষর ছাড়াই করতে পারে যেগুলি আমার মনে হয় ততটা বাস্তব দেখায় না, কিন্তু সামগ্রিকভাবে আমি মনে করি এটি একটি ভালো অনুষ্ঠান যেটা আরও ভালো হতে চলেছে যত বেশি এপিসোড আসবে।

Moon Knight Bangla Subtitle I knew this series was gonna be good, but marvel exceeded my expectations and delivered such an authentic, captivating, and complex story about someone suffering from DID. Also while integrated it so well into the story. I’m absolutely loving the culture, music, ancient Egypt mythology, etc… I have to give a huge shoutout to the director, Mohamed Diab for making this show truly amazing. I am loving the tone and grittiness as well. The fight scenes are amazing and brutal. One thing that may need some work is some of the CGI, but that doesn’t bother me. Well done Marvel!

মুন নাইট বাংলা সাবটাইটেল আমি জানতাম যে এই সিরিজটি ভাল হতে চলেছে, কিন্তু বিস্ময় আমার প্রত্যাশা ছাড়িয়ে গেছে এবং ডিআইডি-তে ভুগছেন এমন একজনের সম্পর্কে এমন একটি খাঁটি, চিত্তাকর্ষক এবং জটিল গল্প সরবরাহ করেছে। এছাড়াও মুন নাইট গল্পে এটি এত ভালভাবে সংহত করার সময়। আমি একেবারে সংস্কৃতি, সঙ্গীত, প্রাচীন মিশরীয় পুরাণ ইত্যাদি ভালোবাসি… এই মুন নাইট শোটি সত্যিই আশ্চর্যজনক করে তোলার জন্য আমাকে পরিচালক মোহাম্মদ দিয়াবকে একটি বিশাল চিৎকার দিতে হবে। আমি সেইসাথে স্বন এবং grittiness প্রেম করছি. লড়াইয়ের দৃশ্যগুলি আশ্চর্যজনক এবং নৃশংস। একটি জিনিস যা কিছু কাজের প্রয়োজন হতে পারে তা হল কিছু CGI, কিন্তু মুন নাইট এটি আমাকে বিরক্ত করে না। ভাল কাজ মার্ভেল!
আমি জানতাম যে মুন নাইট শোটি ভাল হবে যখন তারা ওয়ারদা দ্বারা বাটওয়ানেস বীক রাখে।

টিভি সিরিজটির বিবরণ

  • নামঃ মুন নাইট
  • ডিরেক্টরঃ জাস্টিন বেনসন
  • গল্পের লেখকঃ ডগ মোয়েঞ্চ
  • ধরণঃ অ্যাকশন, অ্যাডভেঞ্চার, ড্রামা
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ (স্কোয়ার্ড প্রজেক্ট) সবার নাম তাদের করা এপিসোডের উপরে দেওয়া হয়েছে……!
  • সময়কালঃ (২০২২- )
  • আইএমডিবি রেটিংঃ ৮.৯/১০
  • আইএমডিবি ভোটঃ ৭,৪০০ টি
  • সিজনঃ ০১ টি
  • এপিসোডঃ ০৬ টি

Moon Knight Bangla Subtitle 2022

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap