Nishabdham Bagnla Subtitle | নিঃশব্দাম বাংলা সাবটাইটেল

Nishabdham Bagnla Subtitle 2020

Nishabdham Bagnla Subtitle Ecstatic screenplay, spellbound plot, perfect cast. Worth watching!!!
What a cast man!!!!
Most beautiful actress Anushka killed it!!!!!

This is a great and different approach to a routine one. The background score and the songs are another highlight of this movie. As like all the time acting is amazing. Anushka had done a great job. And everyone in film needs a special recognition.
The background music took the movie into an outstanding way.i really liked the movie. The way the movie went on was really cool. It’s a cool and calm and great screenplay contained movie.

Nishabdham Bagnla Subtitle

Shalini pandey appeared in a different role. She is a person with possessiveness and feels very possessed on sakshi( Anushka).
Madavan’s role is also very good.
Anjali in this film appears with a new look and captures everyone with her acting and her appearance. Her character in this film is a cop who is one of the main leads… The overall movie is cool.

I would recommend to watch this movie.can say tgat all ppl will not like it but can be watched by everyone…….

Nishabdham Bagnla Subtitle The story is a almost a repetion of the old movie sigappu rojakkal with a small twist.
You feel sad for Madhavan’s characternin this movie unlike Kamal character in SR. The other thing that bothered me in SR was how the woman was made to be the obedient wife n wait for the criminal’s release – never could digest that as a woman, so liked how Anushka’s character was written, as a woman who defended her friend. But inspite of my feministic side being appeased by this twist in the tale.. the heart still goes out to Madhavan’s character when he says we are innocent and some people take advantage of innocent people… Which makes the entire plot of how he becomes a serial killer unbelievable… Especially the scene where he is confronted by Anshushka and her accomplice in the basement, no one would believe he was a hard hearted serial killer..
But over all a good dmovie if you enjoy the visuals and don’t think too deep on the story line

The visuals are amazing like the colour coded ordinated scence by the sea… All in blue loved that scene

The dialogues weren’t very impactful and some of the characters lacked depth. Certain scenes weren’t well-constructed, others contradicted each other logically, and that’s why the film fell apart.

নিঃশব্দাম বাংলা সাবটাইটেল

আনন্দময় চিত্রনাট্য, মন্ত্রমুগ্ধ প্লট, নিখুঁত কাস্ট। দেখার মত!!!
কি কাস্ট ম্যান!!!!
সবচেয়ে সুন্দরী অভিনেত্রী আনুশকাকে মেরে ফেললেন!!!!!

নিঃশব্দাম বাংলা সাবটাইটেল এটি একটি রুটিন এক একটি মহান এবং ভিন্ন পদ্ধতির. ব্যাকগ্রাউন্ড স্কোর এবং গান এই সিনেমার আরেকটি বিশেষত্ব। সব সময়ের মতোই অভিনয়ও অসাধারণ। আনুশকা দারুণ কাজ করেছে। এবং চলচ্চিত্রের প্রত্যেকের একটি বিশেষ স্বীকৃতি প্রয়োজন।
ব্যাকগ্রাউন্ড মিউজিক মুভিটিকে একটি অসামান্য উপায়ে নিয়ে গেছে। আমি সত্যিই ছবিটি পছন্দ করেছি। সিনেমাটি যেভাবে চলছে তা সত্যিই দুর্দান্ত ছিল। এটি একটি দুর্দান্ত এবং শান্ত এবং দুর্দান্ত চিত্রনাট্য সহ মুভি।

শালিনী পান্ডে দেখা গেল ভিন্ন চরিত্রে। তিনি অধিকারী একজন ব্যক্তি এবং সাক্ষী (আনুশকা) এর উপর খুব আবিষ্ট বোধ করেন।
মাদবনের ভূমিকাও খুব ভালো।
এই ছবিতে অঞ্জলি একটি নতুন চেহারা নিয়ে হাজির হয়েছে এবং তার অভিনয় এবং তার চেহারা দিয়ে সবাইকে মুগ্ধ করেছে। এই ছবিতে তার চরিত্র একজন পুলিশ যিনি প্রধান নেতাদের একজন… সামগ্রিক মুভিটি দুর্দান্ত।

আমি নিঃশব্দাম বাংলা সাবটাইটেল এই মুভিটি দেখার জন্য সুপারিশ করব। tgat বলতে পারি সকল ppl এটা পছন্দ করবে না কিন্তু সবাই দেখতে পারে……

নিঃশব্দাম বাংলা সাবটাইটেল গল্পটি একটি ছোট টুইস্ট সহ পুরানো সিনেমা সিগাপ্পু রোজাক্কলের প্রায় পুনরাবৃত্তি।
এসআর-এর কমল চরিত্রের বিপরীতে এই ছবিতে মাধবনের চরিত্রের জন্য আপনি দুঃখিত। এসআর-এ অন্য যে জিনিসটি আমাকে বিরক্ত করেছিল তা হল কীভাবে মহিলাকে বাধ্য স্ত্রী হিসাবে তৈরি করা হয়েছিল এবং অপরাধীর মুক্তির জন্য অপেক্ষা করা হয়েছিল – একজন মহিলা হিসাবে এটি কখনই হজম করতে পারেনি, তাই অনুষ্কার চরিত্রটি কীভাবে লেখা হয়েছিল, একজন মহিলা হিসাবে যিনি তার বন্ধুকে রক্ষা করেছিলেন। কিন্তু গল্পের এই টুইস্টের মাধ্যমে আমার নারীবাদী দিককে তুষ্ট করা সত্ত্বেও.. মাধবনের চরিত্রে হৃদয় এখনও চলে যায় যখন সে বলে যে আমরা নির্দোষ এবং কিছু লোক নিরীহ লোকদের সুবিধা নেয়… যা সে কীভাবে হয়ে ওঠে তার পুরো প্লট তৈরি করে অবিশ্বাস্য একজন সিরিয়াল কিলার… বিশেষ করে বেসমেন্টে আংশুষ্কা এবং তার সহযোগীর মুখোমুখি হওয়ার দৃশ্য, কেউ বিশ্বাস করবে না যে সে একজন কঠোর হৃদয়ের সিরিয়াল কিলার ছিল..
কিন্তু সর্বোপরি একটি ভাল dmovie যদি আপনি ভিজ্যুয়ালগুলি উপভোগ করেন এবং গল্পের লাইনে খুব গভীরভাবে চিন্তা না করেন

নিঃশব্দাম বাংলা সাবটাইটেল

ভিজ্যুয়ালগুলি সমুদ্রের কালার কোডেড অর্ডিনেটেড সিন্সের মতো আশ্চর্যজনক… নীল রঙের সবাই সেই দৃশ্য পছন্দ করেছে

সংলাপগুলি খুব প্রভাবশালী ছিল না এবং কিছু চরিত্রের গভীরতার অভাব ছিল। কিছু দৃশ্য ভালভাবে তৈরি করা হয়নি, অন্যরা যুক্তিসঙ্গতভাবে একে অপরের বিরোধিতা করেছিল এবং সেই কারণেই ছবিটি আলাদা হয়ে যায়।

নিঃশব্দাম মুভিটির বাংলা সাবটাইটেল (Nishabdham Bangla Subtitle) বানিয়েছেন এফ আর সজীব & নূরুল্লাহ মাশহুর। নিঃশব্দাম মুভিটি পরিচালনা করেছেন হেমন্ত মধুকর এবং গল্পের লেখক ছিলেন হেমন্ত মধুকর, কোনা ভেঙ্কট। নিঃশব্দাম মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মাধবন, আনুশকা শেঠি, অঞ্জলি। ২০২০ সালে নিঃশব্দাম মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৭২১ টি ভোটের মাধ্যেমে ৪.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৩০ কোটি রুপি বাজেটের নিঃশব্দাম মুভিটি নির্মিত হয়েছে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ নিঃশব্দাম
  • পরিচালকঃ হেমন্ত মধুকর
  • গল্পের লেখকঃ হেমন্ত মধুকর, কোনা ভেঙ্কট
  • মুভির ধরণঃ মিস্ট্রি, থ্রিলার, হরর
  • ভাষাঃ তেলেগু, তামিল, ইংলিশ
  • অনুবাদকঃ Fr Shozibb & Nurullah Mashhur
  • মুক্তির তারিখঃ ২ অক্টোবর ২০২০
  • আইএমডিবি রেটিংঃ ৪.২/১০
  • আইএমডিবি ভোটঃ ৭২১ টি
  • রান টাইমঃ ১২৫ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap