Nothing phone launch হচ্ছে আজকে , কিভাবে লাইভ স্ট্রিম দেখবেন? Expected Price, Specifications

[ad_1]

Nothing ফোন 1 আজ বিশ্বব্যাপী লঞ্চ করার জন্য সেট করা হয়েছে. ইভেন্টটি ভারতে IST রাত 8.30 টায় কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলের মাধ্যমে লাইভ স্ট্রিম করা হবে। হ্যান্ডসেটটি Qualcomm Snapdragon 778G+ SoC দ্বারা চালিত হতে চলেছে। সাম্প্রতিক লিংক অনুসারে, এতে 50-মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এটিকে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.55-ইঞ্চি OLED ডিসপ্লে গেইম খেলার জন্যও বলা হয়েছে। স্মার্টফোনটির সামনে এবং পিছনের প্যানেলে গরিলা গ্লাস পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

Return to Instinct Title এ নাথিং ফোন 1 গ্লোবাল লঞ্চ ইভেন্ট, কালকে বিশ্বব্যাপী অনুষ্ঠিত হবে। যারা আগ্রহী তারা নাথিং-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলের মাধ্যমে IST রাত 8.30 টায় ভারতে ইভেন্টের লাইভ স্ট্রিম দেখতে পারেন। ব্যবহারকারীরা কোম্পানির ওয়েবসাইটে লঞ্চ সম্পর্কে বিজ্ঞপ্তি পেতে সাইন আপ করতেও বেছে নিতে পারেন।

এছাড়াও আপনি নীচে এম্বেড করা ভিডিও থেকে নাথিং ফোন 1 লঞ্চ লাইভ দেখতে পারেন।-

 

 

Carl Pei-এর নেতৃত্বে যুক্তরাজ্য-ভিত্তিক কোম্পানির প্রথম স্মার্টফোন, Nothing Phone 1, এর দাম হতে পারে Rs. 30,000 এবং Rs. ভারতে 40,000। হ্যান্ডসেটটি আমাজন জার্মান ওয়েবসাইটে তালিকাভুক্ত দেখা গেছে বলে জানা গেছে। তালিকা অনুযায়ী, 8GB RAM + 128GB ইনবিল্ট স্টোরেজ ভেরিয়েন্টের দাম হতে পারে EUR 469.99 (প্রায় 37,900 টাকা), 12GB RAM + 256GB ইনবিল্ট স্টোরেজ ভেরিয়েন্টের দাম EUR 549.99 (মোটামুটি, 430 টাকা) , যেখানে 8GB RAM + 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম হতে পারে EUR 499.99 (প্রায় 40,300 টাকা)।

Nothing Phone 1 specifications (expected)

launch date July 12, 2022 (Unofficial)
price in india 31990
brand Nothing
model Phone (1)
operating system Android v12
sim slots Dual SIM, GSM+GSM
sim size SIM1: Nano, SIM2: Nano (Hybrid)
network 5G supported by device (network not rolled-out in India), 4G (supports Indian bands), 3G, 2G
fingerprint sensor Yes
rear camera 50 MP + 16 MP
front camera 16 MP

এর আগে, Nothing-এর প্রতিষ্ঠাতা নিশ্চিত করেছিলেন যে ফোন 1 কোয়ালকম স্ন্যাপড্রাগন 778G+ SoC দ্বারা চালিত হবে। উপরন্তু, স্মার্টফোনে 50-মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এটি একটি 120Hz রিফ্রেশ হার সহ একটি 6.55-ইঞ্চি OLED ডিসপ্লে খেলতে পারে। Nothing Phone 1 এর সামনে এবং পিছনের প্যানেলটি গরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত বলে জানা গেছে। এটি অ্যান্ড্রয়েড 12 আউট-অফ-দ্য বক্স চালাতে পারে।

Nothing Phone 1 এর সবচেয়ে গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন হল এর LED নোটিফিকেশন সিস্টেম যা কোম্পানির Glyph ইন্টারফেস দ্বারা চালিত। স্মার্টফোনটির পিছনে একটি LED সেটআপ থাকবে যা ব্যবহারকারী একটি বিজ্ঞপ্তি সতর্কতা বা কল পেলে আলোকিত হবে। ব্যবহারকারীরা বিভিন্ন পরিচিতির জন্য বিভিন্ন হালকা সতর্কতা নিদর্শনও বরাদ্দ করতে পারেন। পিছনের LED সেটআপটি স্মার্টফোনটিকে প্লাগ ইন করার সময় ব্যাটারি শতাংশ প্রতিফলিত করবে।

আজ এ পর্যন্তই থাকছে , আর্টিকেলে আমি সংবাদ প্ত্রের মতো করে লেখার চেষ্টা করেছি । লেখার মান কেমন হয়েছে জানাতে ভুলবেন না । এ ধরনের নতুন ফোনের আপডেট দ্রুত পেতে ভিজিট করুন আমার ছোট্ট ওয়েবসাইট – developsbd.com

 



[ad_2]

Source link

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap