Rocky Bangla Subtitle | রকি বাংলা সাবটাইটেল

Rocky Bangla Subtitle 2021

Rocky Bangla Subtitle is a piece of art with a beautiful execution and can easily say the best visuals a films had in a recent time and also the best debuts of kollywood. To start this film is an intense slow trip so that at a point your eyes forgets to blink. The visual beauty of the film makes you feel that you should not even miss a frame.

Arun matheswaran has just mastered the craft with every single scene never feels like a debut his vision stands out from all the other film makers his individual stamp and story telling method can easily be said as the first tamil film with this film language.

It was literally made like an international film which is very rare which is why a comparison is needed someone somewhere in the world can feel exactly what the protaganist Rocky Bangla Subtitle feels .

Rocky Bangla Subtitle had a wes anderson perfection tarantino style of violence and story telling through chapters but with purely arun matheswarans vision is the aw factor for this film.

Coming to the performance when the director is clear about what he wants the performance also has its own way of pulling itself out which is evident in the amazing performance of both barathiraja sir and vasanth ravi 🔥🔥

The coridor fight which the director himself said was an homage to old boy was my most fav sequence of the film the background score arun chooses for the action sequence is the most quirkiest decision made in a film ❤️

The genunity of awards can easily be tested by checking if shreyas krishna has a nomination for the best cinematographer of the year if not the award is surely not based on work and craft 🔥

Kollywood will surely witness a new wave of storytelling which will have arun as the pilot director 🔥

Rocky Bangla Subtitle should be celebrated and appreciated and i hope it will surely reach places which it purely deserves.

One of the best Drama Thriller movie

Our so called “Mass heroes” have to learn acting and mannerism from Vasanth Ravi

Pros

  1. Cinematography
  2. Visuals
  3. Selective Background music
  4. Unique acting in each and every characters
  5. No unwanted characters, heroism and unbelievable stunts

Cons

  1. Slow movie (But worth watching) In so many high budget movies, I really got tired by cringe dialogues and over acting stunts.

So, these (Rocky Bangla Subtitle) kinds of movies has to be welcome in our Tamil cinemas, so please appreciate it

Rocky Bangla Subtitle

I am big fan of korean movies and I always worried that not even a single movie in tamil cinema which give the same feel as korean movies. But Rocky Bangla Subtitle shattered it all. The screenplay, execution, cinematography, dialogue, violence everything has transcended even korean movies.

The only tamil cinema in which hero actually gets hurt becomes tired and literally fights for life and the things which he cherish. Expecting more and more movies like this in tamil cinema. COMMERCIAL is a disease vaccinate using art movies like Rocky Bangla Subtitle

রকি বাংলা সাবটাইটেল

রকি বাংলা সাবটাইটেল হল এমন একটি শিল্পের অংশ যা একটি সুন্দর সম্পাদনা করে এবং সাম্প্রতিক সময়ে একটি চলচ্চিত্রের সেরা ভিজ্যুয়াল এবং কলিউডের সেরা আত্মপ্রকাশগুলি সহজেই বলতে পারে৷ এই ফিল্মটি শুরু করা একটি তীব্র ধীর ভ্রমণ যাতে এক পর্যায়ে আপনার চোখ পলক ফেলতে ভুলে যায়। ফিল্মের চাক্ষুষ সৌন্দর্য আপনাকে অনুভব করে যে আপনি একটি ফ্রেমও মিস করবেন না।

অরুণ মাথেশ্বরন সবেমাত্র প্রতিটি একক দৃশ্যের সাথে নৈপুণ্যে দক্ষতা অর্জন করেছেন কখনই মনে হয় না যে অভিষেকের মতো তার দৃষ্টি অন্য সমস্ত চলচ্চিত্র নির্মাতাদের থেকে আলাদা তার ব্যক্তিগত স্ট্যাম্প এবং গল্প বলার পদ্ধতি সহজেই এই চলচ্চিত্র ভাষার প্রথম তামিল চলচ্চিত্র হিসাবে বলা যেতে পারে।

এটি আক্ষরিক অর্থে একটি আন্তর্জাতিক চলচ্চিত্রের মতো তৈরি করা হয়েছিল যা খুব বিরল যার কারণে একটি তুলনা প্রয়োজন বিশ্বের কোথাও কেউ ঠিক কী অনুভব করতে পারে নায়ক রকি বাংলা সাবটাইটেল অনুভব করতে পারে।

রকি বাংলা সাবটাইটেল একটি ওয়েস অ্যান্ডারসন পারফেকশন ট্যারান্টিনো শৈলী ছিল সহিংসতা এবং অধ্যায়গুলির মাধ্যমে গল্প বলার কিন্তু বিশুদ্ধভাবে অরুণ মাথেশ্বরনের দৃষ্টিভঙ্গি এই চলচ্চিত্রের জন্য একটি গুরুত্বপূর্ণ কারণ।

পারফরম্যান্সে আসা যখন পরিচালক স্পষ্ট করেন যে তিনি কী চান তা পারফরম্যান্সেরও নিজেকে টেনে নেওয়ার নিজস্ব উপায় রয়েছে যা বড়থিরাজা স্যার এবং বসন্ত রবি উভয়েরই আশ্চর্যজনক অভিনয়ে স্পষ্ট হয় 🔥🔥

করিডোর লড়াই যা পরিচালক নিজেই বলেছিলেন যে বৃদ্ধ ছেলের প্রতি শ্রদ্ধা ছিল এটি ছিল চলচ্চিত্রের আমার সবচেয়ে পছন্দের সিকোয়েন্স যেটি ব্যাকগ্রাউন্ড স্কোর অরুণ অ্যাকশন সিকোয়েন্সের জন্য বেছে নেয় এটি একটি চলচ্চিত্রে নেওয়া সবচেয়ে অদ্ভুত সিদ্ধান্ত ❤️

শ্রেয়াস কৃষ্ণের বছরের সেরা সিনেমাটোগ্রাফারের জন্য মনোনয়ন আছে কিনা তা পরীক্ষা করে সহজেই পুরষ্কারের প্রকৃততা পরীক্ষা করা যেতে পারে যদি পুরস্কারটি অবশ্যই কাজ এবং নৈপুণ্যের ভিত্তিতে নয় 🔥

কলিউড অবশ্যই গল্প বলার একটি নতুন তরঙ্গের সাক্ষী হবে যার পাইলট পরিচালক হিসাবে অরুণ থাকবেন 🔥

রকি বাংলা সাবটাইটেল উদযাপন করা উচিত এবং প্রশংসা করা উচিত এবং আমি আশা করি এটি অবশ্যই এমন জায়গায় পৌঁছাবে যা এটি সম্পূর্ণরূপে প্রাপ্য।

অন্যতম সেরা ড্রামা থ্রিলার মুভি

আমাদের তথাকথিত “গণের নায়কদের” বসন্ত রবির কাছ থেকে অভিনয় এবং আচরণ শিখতে হবে

পেশাদার

  1. সিনেমাটোগ্রাফি
  2. ভিজ্যুয়াল
  3. নির্বাচনী পটভূমি সঙ্গীত
  4. প্রতিটি চরিত্রে অনন্য অভিনয়
  5. কোন অবাঞ্ছিত চরিত্র, বীরত্ব এবং অবিশ্বাস্য স্টান্ট

কনস

  1. ধীর মুভি (কিন্তু দেখার মত) অনেক উচ্চ বাজেটের মুভিতে, কড়া সংলাপ এবং অতিরিক্ত অভিনয় স্টান্ট করে আমি সত্যিই ক্লান্ত হয়ে পড়েছিলাম।

সুতরাং, এই (রকি বাংলা সাবটাইটেল) ধরণের সিনেমাগুলিকে আমাদের তামিল সিনেমায় স্বাগত জানাতে হবে, তাই দয়া করে প্রশংসা করুন

রকি বাংলা সাবটাইটেল

আমি কোরিয়ান সিনেমার বড় অনুরাগী এবং আমি সবসময় চিন্তিত যে তামিল সিনেমায় এমন একটি সিনেমাও নেই যা কোরিয়ান সিনেমার মতো অনুভূতি দেয়। কিন্তু রকি বাংলা সাবটাইটেল সব ভেঙে দিয়েছে। চিত্রনাট্য, সম্পাদনা, সিনেমাটোগ্রাফি, সংলাপ, সহিংসতা সবকিছুই কোরিয়ান সিনেমাকেও ছাড়িয়ে গেছে।

একমাত্র তামিল সিনেমা যেখানে নায়ক আসলে আহত হয় ক্লান্ত হয়ে পড়ে এবং আক্ষরিক অর্থে জীবন এবং সে যে জিনিসগুলি লালন করে তার জন্য লড়াই করে। তামিল সিনেমায় এই ধরনের আরও সিনেমার প্রত্যাশা করছি। বাণিজ্যিক হল রকি বাংলা সাবটাইটেল মত আর্ট মুভি ব্যবহার করে একটি রোগের টিকা

রকি মুভিটির বাংলা সাবটাইটেল (Rocky Bangla Subtitle) বানিয়েছেন আকতার হোসেন। রকি মুভিটি পরিচালনা করেছেন অরুণ মাথেশ্বরন এবং গল্পের লেখক ও ছিলেন অরুণ মাথেশ্বরন। রকি মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ভারতীরাজ, রাবীনা রবি, বসন্ত রবি। ২০২১ সালে রকি মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৯৫৭ টি ভোটের মাধ্যেমে ৮.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ রকি
  • পরিচালকঃ অরুণ মাথেশ্বরন
  • গল্পের লেখকঃ অরুণ মাথেশ্বরন
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Aktar Hossain
  • মুক্তির তারিখঃ ২৩ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৮.২/১০
  • আইএমডিবি ভোটঃ ৯৫৭ টি
  • রান টাইমঃ ১২৯ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap