Sonic the Hedgehog 2 Bangla Subtitle 2022 | সনিক দ্য হেজহগ ২ বাংলা সাবটাইটেল

Sonic the Hedgehog 2 Bangla Subtitle 2022

Oh my god… I freakin love Sonic the Hedgehog 2 Bangla Subtitle this movie. Do not listen to the people who tell you this is bad, this is so flippin AWESOME!! This is even better than the first one, and I freakin loved that one!! It was the kind of movie I could watch over and over again without getting bored!! But this…this is so cool!! I cannot WAIT until it comes onto demand! Because I promise you, I will watch it over and over again for a week straight!! Ben and Jim once again are amazing in this film! Everyone did an amazing job playing their parts. I loved Tails in this one because he is so cute!! Knuckles is awesome, Idris did a great job playing Knuckles, and the 3 make such an awesome team!! My mom said that she was planning to take a nap (she had had a long morning,) during the movie, but it kept her awake and she genuinely enjoyed it!! I loved all the references in this movie, they were so cool and fit in really well! SPOILERS AHEAD YOU HAVE BEEN WARNED When Robotnik got the Master Emerald, I was like, whaaaaaattt!!! No freakin way!! And when the chaos emeralds swirled around Sonic when he and his family were about to get crushed, I looked at my brother, and he looked at me and we both knew. It’s Super Sonic time. And when Eggman tried to attack him off guard, Super Sonic was like, nope, and held his robot fist without even trying or looking at it. Proves just how powerful Super Sonic is. I was so happy when he went Super in this movie, I was practically shaking in my seat. And after the end credits and they revealed Shadow, I was like OMIGOD OMIGOD OMIGOD OMIGOD!!!!!!!! I cannot wait for Sonic THREEEEE. When the Olive Garden guy came out and everyone at the wedding turned out to be spies I was just as shocked as Rachel was. And when she went on a rampage…ohhhh that was so fun!!SPOILERS ARE OVER Stone’s relationship with Robotnik is really cute, especially when he made that latte of them together, it was soooo cute!! Overall, this movie is super cool, I loved loved loved it, and I cannot WAIT for Sonic the Hedgehog 3, and you need to buy your tickets for the next showing now! You will NOT be disappointed!!

সনিক দ্য হেজহগ ২ বাংলা সাবটাইটেল

ওহ আমার godশ্বর … সনিক দ্য হেজহগ ২ বাংলা সাবটাইটেল আমি এই সিনেমাটি খুব পছন্দ করি। যারা আপনাকে এই খারাপ বলে তাদের কথা শুনবেন না, এটি এতই অসাধারণ! এটি প্রথমটির চেয়েও ভাল, এবং আমি সেই ব্যক্তিকে খুব পছন্দ করেছি !! এটা এমন ধরনের মুভি ছিল যা আমি বিরক্ত না হয়ে বারবার দেখতে পারতাম !! কিন্তু এই … এইটা খুব শান্ত !! আমি অপেক্ষা করতে পারছি না যতক্ষণ না এটি চাহিদা আসে! কারণ আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি, আমি এটি এক সপ্তাহ ধরে বারবার দেখব !! বেন এবং জিম আবার এই ছবিতে অসাধারণ! প্রত্যেকেই তাদের ভূমিকা পালন করে একটি আশ্চর্যজনক কাজ করেছে। আমি এর মধ্যে লেজ পছন্দ করতাম কারণ সে এত সুন্দর !! নকলস অসাধারণ, ইদ্রিস নকল খেলে দারুণ কাজ করেছে, এবং 3 জন এমন অসাধারণ দল তৈরি করেছে !! আমার মা বলেছিলেন যে চলচ্চিত্রের সময় তিনি একটি ঘুমানোর পরিকল্পনা করেছিলেন (তার একটি দীর্ঘ সকাল ছিল), কিন্তু এটি তাকে জাগিয়ে রেখেছিল এবং সে সত্যই এটি উপভোগ করেছিল !! আমি এই সিনেমার সমস্ত রেফারেন্স পছন্দ করেছি, সেগুলি খুব দুর্দান্ত এবং সত্যিই ভালভাবে ফিট ছিল! ** স্পাইলাররা আপনাকে সতর্ক করে দিয়েছে ** যখন রোবটনিক মাস্টার পান্না পেয়েছিল, তখন আমি ছিলাম, whaaaaaattt !!! কোন অদ্ভুত উপায় !! এবং যখন বিশৃঙ্খলা পান্না সনিকের চারপাশে ঘোরাফেরা করছিল যখন সে এবং তার পরিবার চূর্ণ হয়ে যাওয়ার কথা ছিল, আমি আমার ভাইয়ের দিকে তাকালাম, এবং তিনি আমার দিকে তাকালেন এবং আমরা দুজনেই জানতাম। এটা সুপার সোনিক সময়। এবং যখন এগম্যান তাকে পাহারা দিয়ে আক্রমণ করার চেষ্টা করেছিল, সুপার সোনিক ছিল, না, এবং চেষ্টা না করেই বা তার দিকে তাকিয়েও তার রোবট মুষ্টি ধরে রেখেছিল। সুপার সনিক কতটা শক্তিশালী তা প্রমাণ করে। যখন তিনি এই সিনেমায় সুপার হয়েছিলেন তখন আমি খুব খুশি হয়েছিলাম, আমি কার্যত আমার আসনে কাঁপছিলাম। এবং শেষ ক্রেডিট এবং তারা ছায়া প্রকাশ করার পরে, আমি OMIGOD OMIGOD OMIGOD OMIGOD !!!!!!!! আমি সোনিক থ্রিইয়ের জন্য অপেক্ষা করতে পারি না। যখন অলিভ গার্ডেনের লোকটি বেরিয়ে আসে এবং বিবাহের প্রত্যেকেই গুপ্তচর হয়ে ওঠে তখন আমি রাহেলের মতোই হতবাক হয়ে যাই। এবং যখন সে একটি তাণ্ডবে গিয়েছিল … ওহহহ যে খুব মজা ছিল !! ** স্পয়লাররা ওভার ** রোবটনিকের সাথে স্টোনের সম্পর্ক সত্যিই সুন্দর, বিশেষ করে যখন সে তাদের সেই ল্যাটে একসাথে তৈরি করেছিল, এটি খুব সুন্দর ছিল !! সামগ্রিকভাবে, এই সিনেমাটি দারুণ, আমি ভালোবাসতাম ভালোবাসি, এবং আমি সোনিক দ্য হেজহগ 3 এর জন্য অপেক্ষা করতে পারি না, এবং পরবর্তী প্রদর্শনের জন্য আপনাকে এখনই টিকিট কিনতে হবে! আপনি হতাশ হতে হবে না!!

সনিক দ্য হেজহগ-২ মুভিটির বাংলা সাবটাইটেল (Sonic the Hedgehog 2 Bangla Subtitle) বানিয়েছেন শান্তনু মুখার্জী। সনিক দ্য হেজহগ-২  মুভিটি পরিচালনা করেছেন জেফ ফাউলার এবং গল্পের লেখক ছিলেন প্যাট কেসি। সনিক দ্য হেজহগ-২ মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জেমস মার্সডেন, জিম কেরি, বেন শোয়ার্টজ। ২০২২ সালে সনিক দ্য হেজহগ-২ মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৩৬,০০০ টি ভোটের মাধ্যেমে ৬.৬/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৮৫-৯০ মিলিয়ন বাজেটের সনিক দ্য হেজহগ-২ মুভিটি বক্স অফিসে ৩১৯.৭ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ সনিক দ্য হেজহগ-২
  • পরিচালকঃ জেফ ফাউলার
  • গল্পের লেখকঃ প্যাট কেসি
  • মুভির ধরণঃ অ্যাকশন, অ্যাডভেঞ্চার, কমেডি
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Santanu Mukherjee
  • মুক্তির তারিখঃ ৮ এপ্রিল ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৬.৬/১০
  • আইএমডিবি ভোটঃ ৩৬,০০০ টি
  • রান টাইমঃ ৯৯ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap