Sridevi Soda Center Bangla Subtitle 2021 | শ্রীদেবী সোডা সেন্টার বাংলা সাবটাইটেল

Sridevi Soda Center Bangla Subtitle 2021

Sridevi Soda Center Bangla Subtitle is a Good Movie. Out and Out Love Story with a Message. Story is Simple and Regular One with Emotional Climax, which is different and realistic. There is Love, Fun, Dance Romance, Fights, Chase and lot of Emotions in the Movie. Performance of Sudheer Babu is good – His body show (Biceps, 6 pack, Shoulders, nerves. ।) in few scenes is great and Plus to the Movie. Heroine Anandi is beautiful and she did well in Movie as Sridevi as she is the Main Subject of the Movie. Actor Naresh is best in the Movie his character looks so real. Love Story between two different community people which is Not Accepted by the Parents and the Community they belong to – and this ends with a Tragic. Climax scenes are we well narrated by the Director. # MOVIE HIGHLIGHTS # are Sudheer Babu’s Physique, Jail Fight Scene, Climax Scene of Naresh and Climax Scene between Sudheer Babu and Naresh is great.. Sudheer Babu did very well in Emotional Scenes. Director Karuna Kumar did very well, but I noticed it could have been made even more beautiful and with more Dialogues.. Music is not so catchy in the Movie – could have been more good. Songs are not so good.. Overall Movie is Good and Nicely Made. I recommend to Watch – It will not make you bore from beginning to last. It has a Message and Hope Society will Take It.

শ্রীদেবী সোডা সেন্টার বাংলা সাবটাইটেল

শ্রীদেবী সোডা সেন্টার বাংলা সাবটাইটেল একটি ভালো সিনেমা। একটি বার্তা সহ আউট এবং আউট প্রেমের গল্প। গল্পটি আবেগময় ক্লাইম্যাক্স সহ সহজ এবং নিয়মিত এক, যা ভিন্ন এবং বাস্তবসম্মত। সিনেমাটিতে প্রেম, মজা, নাচ রোমান্স, লড়াই, ধাওয়া এবং প্রচুর আবেগ রয়েছে। সুধীর বাবুর পারফরম্যান্স ভালো – তার শরীরের শো (বাইসেপস, pack প্যাক, কাঁধ, স্নায়ু।) কয়েকটি দৃশ্যে দারুণ এবং সিনেমার প্লাস। নায়িকা আনন্দী সুন্দরী এবং তিনি মুভিতে শ্রীদেবীর চরিত্রে ভালো অভিনয় করেছেন কারণ তিনি মুভির মূল বিষয়। অভিনেতা নরেশ সিনেমায় সেরা তার চরিত্রটি এত বাস্তব দেখায়। দুটি ভিন্ন সম্প্রদায়ের মানুষের মধ্যে প্রেমের গল্প যা বাবা -মা এবং যে সম্প্রদায়ের তারা গ্রহণ করেন না – এবং এটি একটি ট্র্যাজিক দিয়ে শেষ হয়। ক্লাইম্যাক্সের দৃশ্যগুলো আমরা পরিচালক ভালোভাবে বর্ণনা করেছি। # মুভি হাইলাইটস # হল সুধীর বাবুর শরীর, জেল যুদ্ধের দৃশ্য, নরেশের ক্লাইম্যাক্স সিন এবং সুধীর বাবু এবং নরেশের মধ্যে ক্লাইম্যাক্স দৃশ্য দারুণ .. আবেগী দৃশ্যে সুধীর বাবু খুব ভালো করেছেন। পরিচালক করুণা কুমার খুব ভালো করেছেন, কিন্তু আমি লক্ষ্য করেছি এটাকে আরো সুন্দর এবং আরো সংলাপ দিয়ে তৈরি করা যেত .. সিনেমায় গান তেমন আকর্ষণীয় নয় – আরো ভালো হতে পারত। গানগুলো এত ভালো না .. সামগ্রিক মুভি ভালো এবং চমৎকারভাবে তৈরি। আমি দেখার পরামর্শ দিচ্ছি – এটি আপনাকে শুরু থেকে শেষ পর্যন্ত বিরক্ত করবে না। এটি একটি বার্তা আছে এবং আশা সমাজ এটি গ্রহণ করবে।

শ্রীদেবী সোডা সেন্টার মুভিটির বাংলা সাবটাইটেল (Sridevi Soda Center Bangla Subtitle) বানিয়েছেন আরুশ আরিয়ান। শ্রীদেবী সোডা সেন্টার মুভিটি পরিচালনা করেছেন করুণা কুমার এবং গল্পের লেখক ছিলেন নগেন্দ্র কাশী। শ্রীদেবী সোডা সেন্টার মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অজয়, আনন্ধি, রঘু বাবু। ২০২১ সালে শ্রীদেবী সোডা সেন্টার মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৫৫৬ টি ভোটের মাধ্যেমে ৭.১/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ শ্রীদেবী সোডা সেন্টার
  • পরিচালকঃ করুণা কুমার
  • গল্পের লেখকঃ নগেন্দ্র কাশী
  • মুভির ধরণঃ অ্যাকশন, ড্রামা, রোমান্স
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Arus Ariyan
  • মুক্তির তারিখঃ ২৭ আগস্ট ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.১/১০
  • আইএমডিবি ভোটঃ ৫৫৬ টি
  • রান টাইমঃ ১৫৪ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap