The Lost City Bangla Subtitle 2022 | দ্য লস্ট সিটি বাংলা সাবটাইটেল

The Lost City Bangla Subtitle 2022

The Lost City Bangla Subtitle Channing Tatum, adorable like a cuddly teddy bear, Brad Pitt, handsome, understated and funny. Oscar Nunez, the romantic Hispanic islander, who, you may remember as the crazy lounge dancer in Sandra Bullock’s – The Proposal. Good performance from DeVine Joy as the never-say-die book agent; Bullock should get an award for staying in a sequined onesy for 3/4 of the movie. However, Daniel Radcliffe stole the show as the crazed, manical rich guy on the hunt for the treasure and showing up his younger brother. He was perfect in the role. Overall, worth the $22 I had to pay for ticket, soda and fries!

The Lost City Bangla Subtitle Typical, cliche love story but sometimes those types of movies are ok. With a superstar-studded cast, I was expecting to be blown away from the get go. To be fair, Brad Pitt was hilarious and I enjoyed his performance for all of the 20-ish minutes he spent on screen. At times, I guess I felt like the story jumped from one scene to another with very little realism in between. Like when Bullock finishes an appearance for her book. 30 seconds later, gets kidnapped and flown straight away to the island where the movie’s main plot can take place. Yes, I’m aware it’s a movie so what else should I expect? But I want to be guided there. Not stuffed into an Uber and flown there. If that makes metaphorical sense.

The Lost City Bangla Subtitle chemistry with Sandra and Tatum felt organic enough(?) by the end of the movie, but I had to endure quite a few awkward moments for them from beginning to end. Still, I left the movies feeling mostly satisfied. Well, I’m going to be honest and say that the promo art for the film was the best thing that came out of it. I was surprised that such an (apparently) great crew of actors produced such a steaming pile of garbage, although it was quite entertaining watching Daniel Radcliffe make a complete. knew that the film was going downhill and wouldn’t climb back up, like the directors were just taking a piss on the entire plot. The story makes absolutely no sense, it’s entirely predictable, and subtlety was never an option when it came to neither the script nor the acting. It has its funny moments, but they’re terribly overshadowed by the sheer incoherence and nonsensicality that the rest of the film brings to the table. I wanted to gouge my eyes out watching this movie and had to resist covering my eyes and ears like I was Helen Keller just so I didn’t have to experience this shitshow.

দ্য লস্ট সিটি বাংলা সাবটাইটেল

চ্যানিং ট্যাটুম, আরাধ্য টেডি বিয়ারের মতো, ব্র্যাড পিট, সুদর্শন, ছোট এবং মজার। অস্কার নুনেজ, রোমান্টিক হিস্পানিক দ্বীপের বাসিন্দা, যাকে আপনি সান্দ্রা বুলকস – দ্য প্রপোজালে পাগল লাউঞ্জ নর্তক হিসাবে মনে রাখতে পারেন। ডেভাইন জয়ের কাছ থেকে ভালো পারফরম্যান্স কখনোই বলে না-ডাই বুক এজেন্ট হিসেবে; ষাঁড়ের সিনেমার 3/4 অংশের জন্য সিকুইন্ড ওয়ানসিতে থাকার জন্য একটি পুরস্কার পাওয়া উচিত। যাইহোক, ড্যানিয়েল র‌্যাডক্লিফ এই শোটি চুরি করেছিলেন একজন পাগল, ম্যানিক্যাল ধনী লোক হিসেবে গুপ্তধনের সন্ধানে এবং তার ছোট ভাইকে দেখানোর জন্য। চরিত্রে তিনি ছিলেন নিখুঁত। সামগ্রিকভাবে, টিকিট, সোডা এবং ফ্রাইয়ের জন্য আমাকে $22 মূল্য দিতে হয়েছিল!

সাধারণ, ক্লিচ প্রেমের গল্প কিন্তু কখনও কখনও এই ধরনের সিনেমা ঠিক আছে। একজন সুপারস্টার-স্টুডেড কাস্টের সাথে, আমি আশা করছিলাম গেট গো থেকে উড়িয়ে দেওয়া হবে। ন্যায্যভাবে বলতে গেলে, ব্র্যাড পিট হাস্যকর ছিল এবং আমি তার 20-ইশ মিনিট স্ক্রীনে কাটিয়েছি তার অভিনয় উপভোগ করেছি। মাঝে মাঝে, আমি অনুমান করি যে গল্পটি একটি দৃশ্য থেকে অন্য দৃশ্যের মধ্যে খুব কম বাস্তবতার সাথে লাফিয়ে পড়েছে। যেমন ষাঁড় যখন তার বইয়ের জন্য একটি উপস্থিতি শেষ করে। 30 সেকেন্ড পরে, অপহরণ করা হয় এবং সরাসরি দ্বীপে উড়ে যায় যেখানে সিনেমার মূল প্লট হতে পারে। হ্যাঁ, আমি জানি এটি একটি চলচ্চিত্র তাই আমার আর কি আশা করা উচিত? তবে আমি সেখানে গাইড হতে চাই। একটি Uber মধ্যে স্টাফ না এবং সেখানে উড়ে. যদি এটি রূপক অর্থে তোলে।

মুভির শেষের দিকে স্যান্ড্রা এবং টাটুমের সাথে রসায়ন যথেষ্ট জৈব(?) অনুভূত হয়েছিল, কিন্তু আমাকে শুরু থেকে শেষ পর্যন্ত তাদের জন্য বেশ কিছু বিশ্রী মুহূর্ত সহ্য করতে হয়েছিল। তবুও, আমি বেশিরভাগই সন্তুষ্ট বোধ করে সিনেমা ছেড়ে দিয়েছি। ঠিক আছে, আমি সৎ হতে যাচ্ছি এবং বলব যে ছবিটির প্রোমো আর্ট ছিল এটি থেকে বেরিয়ে আসা সেরা জিনিস। আমি আশ্চর্য হয়েছিলাম যে অভিনেতাদের এমন একটি (আপাতদৃষ্টিতে) দুর্দান্ত ক্রু আবর্জনার এমন বাষ্পীভূত স্তূপ তৈরি করেছিল, যদিও ড্যানিয়েল র‌্যাডক্লিফকে একটি সম্পূর্ণ করতে দেখা বেশ বিনোদনমূলক ছিল। জানতেন যে ফিল্মটি নিচের দিকে যাচ্ছে এবং আবার উপরে উঠবে না, যেমন পরিচালকরা পুরো প্লটে প্রস্রাব করছেন। গল্পটি একেবারেই অর্থহীন, এটি সম্পূর্ণরূপে অনুমানযোগ্য, এবং সূক্ষ্মতা কখনই একটি বিকল্প ছিল না যখন এটি স্ক্রিপ্ট বা অভিনয়ের ক্ষেত্রে আসেনি। এটির মজার মুহূর্ত রয়েছে, তবে ফিল্মটির বাকি অংশগুলি টেবিলে নিয়ে আসা নিছক অসংলগ্নতা এবং অযৌক্তিকতার দ্বারা তারা ভয়ানকভাবে ছেয়ে গেছে। আমি এই মুভিটি দেখে আমার চোখ বের করতে চেয়েছিলাম এবং আমার চোখ এবং কান ঢেকে প্রতিরোধ করতে হয়েছিল যেমন আমি হেলেন কেলার ছিলাম ঠিক তাই আমাকে এই শিটশোর অভিজ্ঞতা নিতে হয়নি।

দ্য লস্ট সিটি মুভিটির বাংলা সাবটাইটেল (The Lost City Bangla Subtitle) বানিয়েছেন কুদরতে জাহান জিনিয়া। দ্য লস্ট সিটি মুভিটি পরিচালনা করেছেন অরুন নি এবং গল্পের লেখক ছিলেন ডানা ফক্স। দ্য লস্ট সিটি মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন স্যান্ড্রা বুলক, চ্যানিং টাটুম, ডা’ভাইন জয় র্যান্ডলফ। ২০২২ সালে দ্য লস্ট সিটি মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২৬,০০০ টি ভোটের মাধ্যেমে ৬.৪/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৬৮ মিলিয়ন বাজেটের দ্য লস্ট সিটি মুভিটি বক্স অফিসে ১৬৩.৮ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ দ্য লস্ট সিটি
  • পরিচালকঃ অরুন নি
  • গল্পের লেখকঃ ডানা ফক্স
  • মুভির ধরণঃ অ্যাকশন, অ্যাডভেঞ্চার, কমেডি
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Kudrate Jahan
  • মুক্তির তারিখঃ ২৫ মার্চ ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৬.৪/১০
  • আইএমডিবি ভোটঃ ২৬,০০০ টি
  • রান টাইমঃ ১১২ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap