The Mummy: Tomb of the Dragon Emperor Bangla Subtitle | দ্য মামিঃ টুম্ব অফ দ্যা ড্রাগন এম্পেরর বাংলা সাবটাইটেল

The Mummy: Tomb of the Dragon Emperor Bangla Subtitle 2008

The Mummy: Tomb of the Dragon Emperor Bangla Subtitle Seriously, people give this movie a bad rap because of the casting changes, and not having anything Egyptian in it (so, Johnathan’s bar of Egyptian references in the film doesn’t count, I guess). Plus, if we had another Mummy film for this trilogy that is JUST LIKE THE FIRST TWO, we would have had a repetitive fan service movie at this point. The first two films are the best, but the third film is pretty underrated, and still to this day after 10+ years. It has the fun, action, and humor that this franchise had for so long. My only issue with the film is the editing. It’s such a darn shame that we never gotten The Mummy: Rise of the Aztec. Would have been an improvement to this one, over remaking it (again) with the Tom Cruise Mummy movie…

Not quite as good as the first two, sure. There are bits that seem odd and awkward as well. But that doesn’t make this a bad movie. Sure, Evelyn is a different actress (Rachel Weisz was in the middle of making another film, had a child to take care of, and would’ve spent months in Shanghai filming so it wasn’t in the cards for her.), Alex was a different actor (at this time Freddie Boath would’ve only been a teen and probably not looking as that of a 21 year old). Sure Alex’s accent changed, but given the timeframe (even nowadays people do it) I’m sure it wasn’t noted but people often don’t like to be ridiculed due to their accents. Now, I feel that this film didn’t pack as much of a punch in several other ways that the first two did. But, I was still entertained. Still better in my opinion than most movies that came out between 2020-2021.

The Mummy: Tomb of the Dragon Emperor Bangla Subtitle Its not as good as the first two but I got to say this is a solid action adventure movie. I enjoyed it. I know they changed it from egypt to china. I dont see anything wrong with it because the story derives from his son’s expedition and its still related to ancient tomb. Still an awesome movie to me. I dont know why people have such a bad review on it. It was definitely better than the Tom Cruise version. They had some amazingly talented actor and actress. The movie still failed to reboot. Sad….

The Mummy: Tomb of the Dragon Emperor Bangla Subtitle When I first saw The Mummy and The Mummy Returns I thought they were great films, heck I even loved The Scorpion King. However when I first saw The Mummy: Tomb of the Dragon Emperor, I thought it was AWFUL! The concept and setting is terrible, from changing to Egypt to China and the film lacks the charm of what the first two Mummie’s had (The Scorpion King doesn’t count since that one is basically your typical and cliched action movie) and a disappointing conclusion to the trilogy. And thanks to this movie, we had that Tom Cruise reboot nine years later.

I really do not recommend this movie. It’s not nearly as good as the first two, which were very good. This however, is not. Rick’s son is so obnoxious, and the plot uses that same cliché antic when he has a crush on the slammin’ hot girl, but he says, “Girlfriend? Pfft! She’s not my girlfriend”, and same with his crush; she does the same. Plus, the original Eve is not even the same person. They use a different actor! The plot’s dry and exhausting, and makes you just want a cold glass of water. But I guess I have to say that sometimes the action can be sort of fun. Anyway, God bless whoever reads this, live a good life, and have a great year!!!

গম্ভীরভাবে, কাস্টিং পরিবর্তনের কারণে এবং এতে মিশরীয় কিছু না থাকার কারণে লোকেরা এই মুভিটিকে একটি খারাপ র‌্যাপ দেয় (তাই, ছবিতে মিশরীয় রেফারেন্সের জোনাথনের বারটি গণনা করা হয় না, আমার ধারণা)। এছাড়াও, যদি আমাদের কাছে এই ট্রিলজির জন্য আরেকটি মমি ফিল্ম থাকত যা প্রথম দুটির মতো, তাহলে এই সময়ে আমাদের কাছে একটি পুনরাবৃত্তিমূলক ফ্যান সার্ভিস মুভি থাকত। প্রথম দুটি চলচ্চিত্র সেরা, কিন্তু তৃতীয় চলচ্চিত্রটি বেশ আন্ডাররেটেড, এবং 10+ বছর পরেও আজ পর্যন্ত। এটিতে মজা, অ্যাকশন এবং হাস্যরস রয়েছে যা এই ফ্র্যাঞ্চাইজির এত দিন ছিল। চলচ্চিত্রের সাথে আমার একমাত্র সমস্যা হল সম্পাদনা। এটা এতটাই লজ্জাজনক যে আমরা কখনই দ্য মমি: রাইজ অফ দ্য অ্যাজটেক পাইনি। টম ক্রুজ মমি মুভির সাথে এটিকে (আবার) রিমেক করার চেয়ে এটির উন্নতি হতে পারে…

প্রথম দুটির মতো ভালো নয়, নিশ্চিত। এমন কিছু বিট রয়েছে যা অদ্ভুত এবং বিশ্রী মনে হয়। কিন্তু এটি একটি খারাপ সিনেমা করে তোলে না। অবশ্যই, ইভলিন একজন ভিন্ন অভিনেত্রী (রাচেল ওয়েইজ অন্য একটি চলচ্চিত্র নির্মাণের মাঝখানে ছিলেন, তার যত্ন নেওয়ার জন্য একটি সন্তান ছিল, এবং সাংহাই চিত্রগ্রহণে মাস কাটিয়েছেন তাই এটি তার জন্য কার্ডে ছিল না।), অ্যালেক্স একজন ভিন্ন অভিনেতা ছিলেন (এই সময়ে ফ্রেডি বোথ শুধুমাত্র একজন কিশোর এবং সম্ভবত 21 বছর বয়সী একজনের মতো দেখতে হবে না)। নিশ্চিত অ্যালেক্সের উচ্চারণ পরিবর্তিত হয়েছে, তবে সময়সীমা দেওয়া হয়েছে (এমনকি আজকাল লোকেরা এটি করে) আমি নিশ্চিত যে এটি উল্লেখ করা হয়নি তবে লোকেরা প্রায়শই তাদের উচ্চারণের কারণে উপহাস করা পছন্দ করে না। এখন, আমি অনুভব করি যে এই ফিল্মটি প্রথম দুটির মতো অন্য অনেক উপায়ে ততটা ঘুষি দেয়নি। কিন্তু, আমি এখনও বিনোদিত ছিল. 2020-2021 সালের মধ্যে মুক্তি পাওয়া বেশিরভাগ সিনেমার চেয়ে আমার মতে এখনও ভাল।

এটি প্রথম দুটির মতো ভালো নয় কিন্তু আমি বলতে পেরেছি এটি একটি কঠিন অ্যাকশন অ্যাডভেঞ্চার মুভি৷ আমি এটা উপভোগ করেছি. আমি জানি তারা এটিকে মিশর থেকে চীনে পরিবর্তন করেছে। আমি এতে ভুল কিছু দেখি না কারণ গল্পটি তার ছেলের অভিযান থেকে এসেছে এবং এটি এখনও প্রাচীন সমাধির সাথে সম্পর্কিত। এখনও আমার কাছে একটি দুর্দান্ত সিনেমা। আমি জানি না কেন লোকেরা এটি নিয়ে এত খারাপ পর্যালোচনা করে। এটি অবশ্যই টম ক্রুজ সংস্করণের চেয়ে ভাল ছিল। তাদের কিছু আশ্চর্যজনকভাবে প্রতিভাবান অভিনেতা এবং অভিনেত্রী ছিল। সিনেমাটি এখনও রিবুট করতে ব্যর্থ হয়েছে। দুঃখজনক…

যখন আমি প্রথম দ্য মমি এবং দ্য মমি রিটার্নস দেখেছিলাম তখন আমি ভেবেছিলাম যে এগুলি দুর্দান্ত চলচ্চিত্র, হেক আমি দ্য স্করপিয়ন কিংকেও ভালোবাসতাম। যাইহোক, যখন আমি প্রথম দ্য মমি: ড্রাগন সম্রাটের সমাধি দেখেছিলাম, তখন আমি ভেবেছিলাম এটি ভয়ঙ্কর! ধারণা এবং সেটিং ভয়ানক, মিশর থেকে চীনে পরিবর্তন এবং ফিল্মটিতে প্রথম দুটি মমির যা ছিল তার কমনীয়তা নেই (দ্য স্করপিয়ন কিংকে গণনা করা হয় না যেহেতু এটি মূলত আপনার সাধারণ এবং ক্লিচড অ্যাকশন মুভি) এবং একটি হতাশাজনক উপসংহার। ট্রিলজির কাছে এবং এই মুভিটির জন্য ধন্যবাদ, আমরা নয় বছর পর টম ক্রুজ রিবুট করেছি৷

আমি সত্যিই এই সিনেমাটি সুপারিশ করি না। এটি প্রথম দুটির মতো প্রায় ভাল নয়, যা খুব ভাল ছিল। এই যাইহোক, না. রিক এর ছেলে খুবই আপত্তিকর, এবং প্লট একই ক্লিচে অ্যান্টিক ব্যবহার করে যখন সে স্ল্যামিনের হট গার্লকে ক্রাশ করে, কিন্তু সে বলে, “গার্লফ্রেন্ড? পিএফটি! সে আমার গার্লফ্রেন্ড নয়”, এবং তার ক্রাশের সাথেও একই রকম; সে একই করে প্লাস, আসল ইভ এমনকি একই ব্যক্তি নয়। তারা ভিন্ন অভিনেতা ব্যবহার করে! প্লটটি শুষ্ক এবং ক্লান্তিকর, এবং আপনাকে কেবল এক গ্লাস ঠান্ডা জল চাই। কিন্তু আমি অনুমান করি যে আমাকে বলতে হবে যে কখনও কখনও অ্যাকশনটি মজাদার হতে পারে। যাইহোক, যে এটি পড়ে ঈশ্বর তাদের মঙ্গল করুন, একটি ভাল জীবন যাপন করুন এবং একটি দুর্দান্ত বছর কাটুক!!!

দ্য মামিঃ টুম্ব অফ দ্যা ড্রাগন এম্পেরর মুভিটির বাংলা সাবটাইটেল (The Mummy: Tomb of the Dragon Emperor Bangla Subtitle) বানিয়েছেন মোহাম্মদ ইউসুফ। দ্য মামিঃ টুম্ব অফ দ্যা ড্রাগন এম্পেরর মুভিটি পরিচালনা করেছেন রব কোহেন এবং গল্পের লেখক ছিলেন আলফ্রেড গফ। দ্য মামিঃ টুম্ব অফ দ্যা ড্রাগন এম্পেরর মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ব্রেন্ডন ফ্রেজার, জেট লি, মারিয়া বেলো। ২০০৮ সালে দ্য মামিঃ টুম্ব অফ দ্যা ড্রাগন এম্পেরর মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,৫৯,০০০ টি ভোটের মাধ্যেমে ৫.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১৪৫ মিলিয়ন বাজেটের দ্য মামিঃ টুম্ব অফ দ্যা ড্রাগন এম্পেরর মুভিটি বক্স অফিসে ৪০৩.৫ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ দ্য মামিঃ টুম্ব অফ দ্যা ড্রাগন এম্পেরর
  • পরিচালকঃ রব কোহেন
  • গল্পের লেখকঃ আলফ্রেড গফ
  • মুভির ধরণঃ অ্যাকশন, ফ্যান্টাসি, হরর
  • ভাষাঃ ইংলিশ | ম্যান্ডারিন
  • অনুবাদকঃ Mohammad Yousuf
  • মুক্তির তারিখঃ ১ আগস্ট ২০০৮
  • আইএমডিবি রেটিংঃ ৫.২/১০
  • আইএমডিবি ভোটঃ ১,৫৯,০০০ টি
  • রান টাইমঃ ১১২ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap