The Sadness Bangla Subtitle 2022 | দ্যা স্যাডনেস বাংলা সাবটাইটেল

The Sadness Bangla Subtitle 2022

TThe Sadness Bangla Subtitle he Sadness: Taiwanese horror film set in Taipei. This must be the goriest film I’ve ever seen, throats are bitten out, people eaten alive. in a subway car severed jugular veins and arteries spray the passengers with blood as more fall prey to the mutated virus. These are not Zombies (though one does go after brains), they live but stay dead when killed, they laugh manically as they attack, kill, torture and abuse but seem Written & Directed by Rob Jabbaz in his triumphant feature film directorial debut. 8/10.

The Sadness Bangla Subtitle Just watched this on shudder and taIwan with a ripper of a contagion/zombie – gore nightmare fuellled horror. It’s a bit like that weird comic with the violence and sex and they go really far with everything including a scene that was shades of “a Serbian film”. Fantastic but you’d need a strong stomach. This isn’t mainstream horror but it is already a cult classic. One for the ages.

The Sadness Bangla Subtitle As a horror movie it’s well acted and full of gore but the sexual explicitness and vile comments towards women are too much even for a genre like this. It’s quite frankly uncomfortable to watch and not in the way it should be intended. It makes you wonder what the writers really think of women.

The Sadness Bangla Subtitle I’m really confused. Can’t decide whether this movie is great or mediocre. It’s fun and I got what I expected. 🙂
This movie is really REALLY messed up tho. Possibly one of the most violent films ever made. It’s bizarre and even genuinely scary. Not as in ‘jumpscares.’ Just the situation and the mere thought of being there. That, and the constant sense of hopelessness.

দ্যা স্যাডনেস বাংলা সাবটাইটেল

দ্য স্যাডনেস: তাইওয়ানি হরর ফিল্ম তাইপেই সেট করা হয়েছে। এটি অবশ্যই আমার দেখা সবচেয়ে ভয়ঙ্কর ফিল্ম, গলা কামড়ে ধরেছে, মানুষ জীবিত খেয়েছে। একটি পাতাল রেল গাড়িতে বিচ্ছিন্ন জগুলার শিরা এবং ধমনীতে যাত্রীদের রক্ত ​​দিয়ে স্প্রে করা হয় কারণ বেশি পরিবর্তিত ভাইরাসের শিকার হয়। এগুলি জম্বি নয় (যদিও কেউ মস্তিষ্কের পিছনে যায়), তারা বেঁচে থাকে কিন্তু মারা গেলে মৃত থাকে, তারা আক্রমণ, হত্যা, নির্যাতন এবং অপব্যবহার করার সময় ম্যানুয়ালি হাসে তবে লিখিত বলে মনে হয় & রব জাবাজ দ্বারা পরিচালিত তার বিজয়ী ফিচার ফিল্ম পরিচালনায় আত্মপ্রকাশ। ৮/১০।

একটি সংক্রামক/জম্বির রিপারের সাথে কাঁপতে থাকা এবং তাইওয়ানে এইমাত্র দেখেছি – ভয়ঙ্কর দুঃস্বপ্ন জ্বালানো। এটি সহিংসতা এবং যৌনতার সাথে কিছুটা অদ্ভুত কমিকের মতো এবং তারা “একটি সার্বিয়ান ফিল্ম” এর শেড সহ একটি দৃশ্য সহ সবকিছুর সাথে সত্যিই অনেক দূর এগিয়ে যায়। চমত্কার কিন্তু আপনার একটি শক্তিশালী পেট প্রয়োজন. এটি মূলধারার হরর নয় তবে এটি ইতিমধ্যেই একটি কাল্ট ক্লাসিক। বয়সের জন্য একটি।

আমি সত্যিই বিভ্রান্ত। এই মুভিটি দুর্দান্ত নাকি মাঝারি তা ঠিক করতে পারছি না। এটা মজার এবং আমি যা আশা করেছিলাম তা পেয়েছি। 🙂
এই মুভিটি আসলেই এলোমেলো। সম্ভবত এখন পর্যন্ত নির্মিত সবচেয়ে হিংসাত্মক চলচ্চিত্রগুলির মধ্যে একটি। এটা উদ্ভট এবং এমনকি সত্যিকারের ভীতিকর। ‘জাম্পসকেয়ার’-এর মতো নয়। শুধু পরিস্থিতি এবং সেখানে থাকার চিন্তা। যে, এবং হতাশার ধ্রুবক অনুভূতি।

দ্যা স্যাডনেস মুভিটির বাংলা সাবটাইটেল (The Sadness/Ku bei Bangla Subtitle) বানিয়েছেন সাজিম রাজ। দ্যা স্যাডনেস মুভিটি পরিচালনা করেছেন রব জবাজ এবং গল্পের লেখক ও ছিলেন রব জবাজ। দ্যা স্যাডনেস মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বেরেন্ট ঝু, রানী লেই, ইং-রু চেন। ২০২১ সালে দ্যা স্যাডনেস মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৩,৬০০ টি ভোটের মাধ্যেমে ৬.৪/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ দ্যা স্যাডনেস
  • পরিচালকঃ রব জবাজ
  • গল্পের লেখকঃ রব জবাজ
  • মুভির ধরণঃ হরর
  • ভাষাঃ ম্যান্ডারিন
  • অনুবাদকঃ Sajim Raj
  • মুক্তির তারিখঃ ১২ মে ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৬.৪/১০
  • আইএমডিবি ভোটঃ ৩,৬০০ টি
  • রান টাইমঃ ৯৯ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap